বন্ধুরা মজা করে চুলে চুইংগাম আটক দিয়েছে? সমস্যা সমাধান হবে এক মুহূর্তে

চুলে চুইংগাম আটকে গেলে তা দূর করা বেশ কঠিন হয়ে দাঁড়ায়। এই সমস্যা থেকে মুক্তি পেতে রইল বিশেষ টিপস। কোনও কারণে চুলে চুইংগাম লেগে গেলে তা দূর করতে মেনে চলুন এই বিশেষ টিপস।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 8:39 AM IST

বন্ধুদের মধ্যে নানান মজা হয়ে থাকে। আড্ডা, ইয়ার্কি ছাড়া বন্ধুত্ব অসম্পূর্ণ। এই মজার ছলে অনেকে চুলে চুইংগাম আটকে থাকেন। এই মজা অনেক সময় কঠিন হয়ে দাঁড়ায়। চুল থেকে চুইংগাম দূর করা বেশ কঠিন হয়ে দাঁড়ায়। এই সমস্যা থেকে মুক্তি পেতে রইল বিশেষ টিপস। কোনও কারণে চুলে চুইংগাম লেগে গেলে তা দূর করতে মেনে চলুন এই বিশেষ টিপস।

বরয ব্যবহার করতে পারেন। চুল থেকে চুইংগাম দূর করতে একটি টুকরো বরফ নিন। সেই বরফ চুলে ঘষতে থাকুন। আস্তে আস্তে চুইংগাম তোলার চেষ্টা করুন। তা উঠে যাবে। চুল থেকে চুইংগাম তোলার সব থেকে সহজ উপায় এটি। এতে চুইংগাম সহজে অপসারিত হবে কিন্তু তা উঠে যাবে না।

Latest Videos

নুন জলের সাহায্যে দূর করতে পারেন চুইংগাম। এটি পাত্রে হালকা গরম জল নিন। তাতে নেশান নুন। এবার চুলের যে অংশ চুইংগাম লেগেছে, সেই গাম সমেত চুল সেই জলে ডুবিয়ে দিন। কিছুক্ষণ পর আস্তে আস্তে ছাড়াতে থাকুন। মিলবে উপকার।

ভিনিগারের সাহায্যে সমস্যা থেকে মিলবে মুক্তি। একটি পাত্রে অ্যাপেল সিডার ভিনিগার নিন। এবার তা তুলোয় করে চুইংগামের ওপর লাগান। এবার চুল থেকে ছাড়াতে শুরু করুন। এতে মিলবে উপকার। এভাবে চুলের যত্নে ব্যবহার করুন অ্যাপেল সিডার ভিনিগার। চুলে আটকে থাকা চুইংগাম তুলতে বেশ উপকারী এই প্যাক।

কোকাকোলা ও থাম্পসাপের মতো ড্রিংসের সাহায্যে দূর হবে চুলে চুইংগাম আটকে যাওয়ার সমস্যা। একটি পাত্রে কোকা কোলা ও থাম্পসাপ নিন। এবার চুলের যে অংশ চুইংগাম লেগেছে, সেই গাম সমেত চুল সেই জলে ডুবিয়ে দিন। কিছুক্ষণ পর আস্তে আস্তে ছাড়াতে থাকুন। মিলবে উপকার।

এভাবে চুলে আটক থাকা চুইংগাম দূর করতে মেনে চলুন এই পদ্ধতি। তেমনই চুলের যত্ন ব্যবহার করতে পারেন ঘরোয়া টোটকা। শীতের মরশুমে চুলের যাবতীয় সমস্যা লেগেই থাকে। খুশকি দূর করতে ব্যবহার করতে পারেন ঘরোয়া টোটকা। পাতিলেবুর রস দিয়ে চুলের যত্ন নিতে পারেন। পাতিলেবুর রস স্ক্যাল্পে লাগান। শুকিয়ে গেলে শ্যাম্পু করে নিন। তেমনই চুলের রুক্ষ্ম ভাব দূর করতে ব্যবহার করতে পারেন দই। দই স্ক্যাল্প থেকে চুলের ডগা পর্যন্ত লাগান। কিছুক্ষণ পর শ্যাম্পু করে নিন। মিলবে উপকার। এভাবে চুলে আটকে থাকা চুইংগাম দূর করতে পারেন।

 

আরও পড়ুন-  ব্যবহার করুন এই পাঁচটি প্যাকের মধ্যে একটি, ত্বকের রুক্ষ্ম ভাব দূর হবে, আসবে জেল্লা

আরও পড়ুন- জওহরলাল নেহেরুর জীবন সম্পর্কে রইল ১০টি অজানা কাহিনি, দেখে নিন এক ঝলকে 

আরও পড়ুন- শিশু দিবস সম্পর্কে রইল কয়টি অজানা কথা, জেনে নিন কোন মহৎ উদ্দেশ্যে পালিত হয় দিনটি

Share this article
click me!

Latest Videos

'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি
জলে ভাসছে ক্লাসরুম! একই ঘরে চলছে তিনটি ক্লাস! কবে মিলবে মুক্তি? | Nadia News Today