ঐশ্বর্য রাই বচ্চনের মতো সুন্দর ত্বক পেতে মেনে চলুন তাঁরই বিউটি সিক্রেট, জেনে নিন কী করবেন

বিশ্ব সুন্দরীর মতো সুন্দর ত্বক ও চুল পেতে চান সকলেই। সে কারণে নানান ট্রিটমেন্ট করিয়ে থাকেন। তবে, মোটা অঙ্কের টাকা খরচ করে রূপচর্চা করলেই হল না। সুন্দর হতে চাইলে মেনে চলুন তাঁরই বিউটি সিক্রেট।

Web Desk - ANB | Published : Jan 30, 2023 6:21 AM IST

 

বিউটি কুইন ঐশ্বর্য রাই বচ্চনের সুন্দর্যে মুগ্ধ নন এমন ব্যক্তি খুঁজে পাওয়া দায়। ফ্যাশন দুনিয়া হোক কিংবা ফিল্মি জগত- বহু বছর ধরে মাত করে রেখেছেন ঐশ্বর্য। প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চনের রূপের চর্চা হয় সর্বত্র। এখনও এই ৪৯ বছর বয়সে যেভাবে তারণ্য ধরে রেখেছেন তা সত্যিই প্রশংসাযোগ্য। বিশ্ব সুন্দরীর মতো সুন্দর ত্বক ও চুল পেতে চান সকলেই। সে কারণে নানান ট্রিটমেন্ট করিয়ে থাকেন। তবে, মোটা অঙ্কের টাকা খরচ করে রূপচর্চা করলেই হল না। সুন্দর হতে চাইলে মেনে চলুন তাঁরই বিউটি সিক্রেট।

ঐশ্বর্য রাই বচ্চন এমন সুন্দর ত্বক কীভাবে পেলেন তা সকলেই জানতে চান। সে কারণে কেউ নিত্য নতুন পণ্য ব্যবহার করেন তো কেউ পার্লার ট্রিটমেন্ট করিয়ে থাকেন। আজ রইল বিশেষ টোটকা। জেনে নিন কীভাবে ঐশ্বর্য রাই বচ্চন নিজের ত্বকের যত্ন নিন।

জানলে অবাক হবেন, ত্বকের ঘরোয়া টোটকার ওপর ভরসা রাখেন তিনি। আপনিও যদি তার মতো জেল্লা পেতে চান ব্যবহার করতে পারেন এই বিশেষ ফেসপ্যাক। এক্ষেত্রে প্রয়োজন বেসন, দুধ ও হলুদ। একটি পাত্রে ২ টেবিল চামচ বেসন নিন। তাতে মেশান ২ টেবিল চামচ দুধ। ভালো করে মিশিয়ে নিন। অন্য দিকে, একটি হলুদের টুকরো বেটে নিন। তা মেশান এই প্যাকে। ভালো করে মিশিয়ে বানান ফেসপ্যাক। এবার মিশ্রণটি মুখে লাগান। শুকিয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করুন। তারপর ঘষে ধুয়ে নিন। সপ্তাহে অন্তত ২ থেকে ৩ বার ব্যবহারে আপনার ত্বকে আসবে জেল্লা।

এরই সঙ্গে রোজ ৭ থেকে ৮ গ্লাস জলপান করা আবশ্যক। রোজ শরীর রাখুন হাইড্রেটেড। এতে নানান জটিলতা থেকে পেতে পারেন মুক্তি। ত্বক ও চুল উভয় ভালো রাখতে চাইলে শরীর হাইড্রেটেড রাখা দরকার। তেমনই এরই সঙ্গের নিয়মিত খান সবজি সেদ্ধ। রোজ ১ বাটি করে সবজি সেদ্ধ খান। এতে শরীরে পুষ্টির জোগান ঘটবে। মেনে চলুন এই বিশেষ টিপস। ঐশ্বর্য রাই বচ্চন এমন সুন্দর ত্বক পেতে সঠিক নিয়ম মেনে চলুন। এতে দূর হবে সকল ত্বকের জটিলতা। সঙ্গে পাবেন উজ্জ্বল ত্বক। এবার থেকে মেনে চলুন তাঁরই বিউটি সিক্রেট। এতে দ্রুত হয়ে উঠবেন সুন্দরী। এতে সহজে দূর হবে বার্ধক্যের ছাপও।

 

আরও পড়ুন

অধিকাংশ মহিলাই গর্ভাবস্থায় আচার খেতে পছন্দ করেন, জেনে নিন আচার খাওয়া আদৌ নিরাপদ কি না

খাদ্যতালিকায় যোগ করুন নারকেল তেল, মিলবে ছয় উপকার, জেনে নিন কোন উপায় মিলবেউপকার

অ্যাভোকাডো কোলেস্টেরল কমানোর সবচেয়ে নিশ্চিত উপায়, এটি হার্টকে সুস্থ রাখে, জেনে নিন এর চমকপ্রদ উপকারিতা

Share this article
click me!