কিয়ারা মতো সুন্দর ত্বক পেতে হাঁটুন তাঁর দেখানো পথে, জেনে নিন কীভাবে এমন রূপ পেলেন নায়িকা

কিছুদিন আগে নিজের বিউটি সিক্রেট নিয়েই জানিয়েছিলেন কিয়ারা আডবানি। জানিয়েছিলেন কীভাবে তিনি এমন সৌন্দর্য ধরে রেখেছেন। কিয়ারার মতো সুন্দরী হয়ে উঠতে এবার আপনিও মেনে চলুন এই সকল টিপস। দেখে নিন এক ঝলকে।

Web Desk - ANB | Published : Feb 3, 2023 9:04 AM IST

গণমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া- সর্বত্র এখন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি। শুরু হয়ে গিয়েছে কাউন্ডডাউন। চলতি সপ্তাহের শেষ অর্থাৎ ৬ ফেব্রুয়ারি জয়সলমেরে সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। এখন সকলের নজর এই জুটির ওপর। দীর্ঘদিন সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। এবার সেই সম্পর্কের পরিণতির পালা। তবে, কোনওদিনই সেভাবে সম্পর্ক নিয়ে কথা বলতে শোনা যায়নি কিয়ারাকে। বলিউডে পা রাখার পর থেকেই কাজ নিয়ে বারে বারে খবরে এসেছেন কিয়ারা। এরই সঙ্গে তাঁর সৌন্দর্যের কারণে লাইম লাইটে থাকতে দেখা গিয়েছে নায়িকাকে। কিয়ারা সুন্দরে মুগ্ধ গোটা জগত। তবে, নিজের রূপচর্চা নিয়ে তেমন রাখঢাক কোনও দিনই ছিল না নায়িকার। কীভাবে তিনি ত্বকের যত্ন নেন তা নিজেই জানিয়েছেন বারে বারে। আজ রইল এমনই কয়টি তথ্য। কিছুদিন আগে নিজের বিউটি সিক্রেট নিয়েই জানিয়েছিলেন। জানিয়েছিলেন কীভাবে তিনি এমন সৌন্দর্য ধরে রেখেছেন। কিয়ারার মতো সুন্দরী হয়ে উঠতে এবার আপনিও মেনে চলুন এই সকল টিপস। দেখে নিন এক ঝলকে।

সবার আগে ত্বকের ধরন বুঝে জিনিস কিনুন। কিয়ার মতে, ত্বক সুন্দর করতে যে পণ্যই ব্যবহার করুন না কেন, তা যেন আপনার ত্বকের উপযুক্ত হয় সে দিকে খেয়াল রাখুন। তাই এবার থেকে ত্বকের উপযুক্ত পণ্য বেছে নিন।

সিরাম ব্যবহার করুন। এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কিয়ারা বলেছিলেন, তিনি নিয়মিত ত্বক পরিষ্কার করার পর সিরাম লাগান। তিনি জানিয়েছিলেন, এমন সিরাম বেছে নিন যা ত্বককে হাইড্রেটেড করবে ও নরম রাখবে এমন সিরাম বেছে নিন।

সঙ্গে প্রয়োজন নিয়মিত ওয়ার্ক আউট করা। নায়িকার মতে সপ্তাহে ৪ থেকে ৫ ওয়ার্ক আউট করুন। সক্রিয় ভাবে এক্সারসাইজ করা উচিত। এতে শরীর ভালো থাকা সঙ্গে ত্বক ভালো থাকবে। মেনে চলুন এই বিশেষ টিপস।

তেমনই নিজের সৌন্দর্য ধরে রাখতে নায়িকা রোজ দিন শুরু করেন পুষ্টিকর খাবার দিয়ে। কিয়ারা দিনের শুরুতে লেবু ও মধুর জল খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন। তেমনই পালং শাক, কুমড়োর বীজ ও স্প্রাউট খেতে বলেন। সঙ্গে নুন ও তেল কম দিয়ে রাঁধতে বলেন। নায়িকার মতে সুন্দর থাকতে রোজ বাড়ির খাবারা খাওয়াই ভালো। এতে শরীর ও ত্বক উভয় থাকবে সুস্থ ও সুন্দর। মেনে চলুন এই সকল টিপস।

 

আরও পড়ুন

ওজন কমাতে নিয়মিত খান লাউয়ের শরবত, রইল বিশেষ এক রেসিপির হদিশ, দেখে নিন কোন উপায় কমবে মেদ

প্রতিদিন ব্রেকফার্স্টে চিনা বাদাম খেলে মিলবে এই পাঁচ উপকার, রইল বিশেষ রেসিপি

বাথরুমের টাইলসের হলুদ ভাব দূর করুন এই ঘরোয়া উপায়ে, রইল কার্যকরী কিছু টিপস

Share this article
click me!