Father’s Day 2022: এবছর ফাদার্স ডে হোক একেবারে অন্যরকম, বাবাকে চমক দিতে রইল পাঁচ উপায়

আর কদিন পরই সেই বাবাকে সম্মান জানানোর পালা। এবছর ২০ জুন পালিত হয় পিতৃদিবস। প্রতি বছর জুন মাসের তৃতীয় রবিবার পালিত হয় পিতৃ দিবস বা ফাদার্স ডে। ১৯১০ সাল থেকে ১৯ জুন আমেরিকাতে পিতৃ দিবস পালিত হয়। এবছর বিশেষ ভাবে পালন করুন দিনটি। রইল পাঁচটি আইডিয়ে। জেনে নিন কীভাবে এই দিনে সারপ্রাইজ দেবেন বাবাকে।    

Sayanita Chakraborty | Published : Jun 17, 2022 5:29 AM IST

প্রতিটি সন্তানের সাফল্যের পিছনে বাবার ভূমিকা থাকে অনস্বীকার্য। সন্তানের কাছে বাবা বটবৃক্ষের মতো। তার ছত্রছায়াতেই বড় হয়ে ওঠে সন্তান। জীবনের প্রতিটি পদক্ষেপে প্রয়োজন বাবার পরামর্শ। আর কদিন পরই সেই বাবাকে সম্মান জানানোর পালা। এবছর ২০ জুন পালিত হয় পিতৃদিবস। প্রতি বছর জুন মাসের তৃতীয় রবিবার পালিত হয় পিতৃ দিবস বা ফাদার্স ডে। ১৯১০ সাল থেকে ১৯ জুন আমেরিকাতে পিতৃ দিবস পালিত হয়। এবছর বিশেষ ভাবে পালন করুন দিনটি। রইল পাঁচটি আইডিয়ে। জেনে নিন কীভাবে এই দিনে সারপ্রাইজ দেবেন বাবাকে।    

মাঝরাতে কেক কাটতে পারেন। আজকাল কেক কাটার চল বেড়েছে। রাতের বেলায় বাবার জন্য কেক নিয়ে আসুন। তাকে কেক উপহার দিয়ে সারপ্রাইজ দিন। সঙ্গে চকোলেট দিতে ভুলবেন না যেন। 

ফুল বা গাছ উপহার দিতে পারেন। ডেলিভারি কোম্পানির সঙ্গে কথা বলে নিন। সকাল সকাল বাববাকে উপহার দিন। বাবার পছন্দের ফুলের বুকে দিতে পারেন, অথবা দিতে পারেন কোনও গাছ। এর সঙ্গে সুন্দর একটি চিঠি দিতে ভুলবেন না যেন। এতে একেবারে অন্য মাত্রা পাবে ফাদার্স ডে। আর আপনার দেওয়া ভালোবাসা চিঠি মন ভালো করে তুলবে আপনার বাবার। তাই এই চিঠি দিতে ভুলবেন না।   

Customised গিফট দিতে পারেন। একেবারে অন্য রকম হবে দিনটি। দুজনের ছবি বাঁধিয়ে উপহার দিন। কিংবা দিতে পারেন কাস্টমাইজড কাপ। এমন উপহার মন কাড়বে আপনার বাবার। তাই সময় থাকতে থাকতে প্ল্যানিং করে নিন। একে বারে অন্য রকম পরিকল্পনা করে নিন এই দিনটির জন্য। এমন উপহার দিন, যাতে মনে থাকে সেই উপহার।   

হতেই পারে আপনি কাজের সূত্রে পরিবারের থেকে দূরে থাকেন। তাই বলে এই বিশেষ দিনটি উপভোগ করবেন না এমন নয়। এই দিন শুরু করুন ভিডিও কল দিয়। দিনের শুরুতে ভিডিও কল করে বাবাকে শুভেচ্ছা জানান। দিনটি পালন করুন বিশেষ ভাবে। দিনটি শুরু করুন বিশেষ ভাবে। 

ডিজিটাল গিফট উপহার দিয়ে বাবাকে চমক দিন। বাবার কী প্রয়োজন তা ঠিক করতে না পারলে ডিজিটাল গিফট দিতে পারেন। বর্তমানে এই ধরনের গিফটের চল বেড়েছে। এতে সে তার পছন্দের জিনিস কিনে নিতে পারবে। সকাল সকাল পাঠিয়ে দিন এমন ডিজিটাল গিফট। 

আরও পড়ুন- বর্ষায় ভুলেও খাবেন না এই পাঁচ ধরনের খাবার, কঠিন রোগ বাসা বাঁধতে পারে শরীরে

আরও পড়ুন- Yoga Day 2022: কোমর ও হাঁটুর ব্যথায় ভুগছেন, হচ্ছে হজমের সমস্যা? মুক্তি মিলবে যোগাসনের গুণে

আরও পড়ুন- ডিম সেদ্ধ করার পর এর জল ফেলে দেন? এতদিন যে ভুল করে এসেছেন আর করবেন না
 

Share this article
click me!