ট্রেন্ডি সাজে চমকে দিন সবাইকে, রইল কালীপুজোর রাতে ফ্যাশন টিপস

আপনি যদি ট্রাডিশনাল পোশাক বেছে নেন, তাহলে বিভিন্ন ভাবে সাজের অপশন থাকবে। এমন পরিস্থিতিতে শাড়ি পরতে পারেন। এতে, আপনি যদি আলাদা এবং গ্ল্যামারাস দেখতে চান তবে আপনি রাফেল শাড়ি পরতে পারেন বা আপনি ইন্দো ওয়েস্টার্ন পদ্ধতিতে শাড়ি ক্যারি করতে পারেন।

Web Desk - ANB | Published : Oct 19, 2022 5:23 PM IST

পুজো শেষ, তবে উৎসব বাকি। কালীপুজোর কথা ভুলে গেলে চলবে কেন! কালীপুজোর রাতে কেমন সাজবেন ভেবেছেন কিছু। যদি না ভেবে থাকেন, তবে এই প্রতিবেদনে কিছু টিপস আপনাকে ট্রেন্ডি লুক দিতে সাহায্য করবে। কীভাবে সাজবেন, কি পরবেন, কেমন মেকআপ করবেন, রইল তার হালহকিকত। তবে যদি চান ট্রাডিশনাল পোশাকেও আপনি হয়ে উঠতে পারেন অনন্যা। দেখে নিন সেই ছোট্ট ছোট্ট টিপসগুলো। 

এই সময়ে, আপনি যদি ট্রাডিশনাল পোশাক বেছে নেন, তাহলে বিভিন্ন ভাবে সাজের অপশন থাকবে। এমন পরিস্থিতিতে শাড়ি পরতে পারেন। এতে, আপনি যদি আলাদা এবং গ্ল্যামারাস দেখতে চান তবে আপনি রাফেল শাড়ি পরতে পারেন বা আপনি ইন্দো ওয়েস্টার্ন পদ্ধতিতে শাড়ি ক্যারি করতে পারেন। ট্র্যাডিশনাল লুক চাইলে বেনারসি বা সিল্কের শাড়ি পরতে পারেন। উৎসবে আকর্ষণীয় দেখতে হলে উপলক্ষ অনুযায়ী পোশাক নির্বাচন করতে হবে।

পোশাকের রঙ নির্বাচন
দীপাবলি উপলক্ষে হলুদ, লাল ও কমলা রঙের পোশাক পরতে পারেন। এই সমস্ত রং পূজার জন্য শুভ বলে মনে করা হয়। এছাড়াও, এই সমস্ত রং আপনাকে একটি সুন্দর চেহারা দেয়। এমন পরিস্থিতিতে লাল রঙের কুর্তা, শারারাও সঙ্গে নিতে পারেন।

চুলের স্টাইল
এই উপলক্ষে, আপনার চেহারা পাশাপাশি, নজর দিন হেয়ার স্টাইলের দিকেও। একটি ভালো হেয়ারস্টাইল যেকোনো সাধারণ পোশাকে আপনার চেহারাকে আকর্ষণীয় করে তুলতে পারে। আপনি চাইলে চুলের সাথে নানা এক্সপেরিমেন্ট করতে পারেন।

জুয়েলারি

এই দিনে, আপনি আপনার ট্রাডিশনাল লুকের সঙ্গে মানানসই ভারি গয়না পরতে পারেন। এর পাশাপাশি, আপনি আপনার স্বাচ্ছন্দ্য অনুযায়ী হালকা সাধারণ পোশাক বা ভারী গয়নার উপর হালকা গয়নাও পরে ফেলতে পারেন। ট্রাই করে দেখতে পারেন মিক্স অ্যান্ড ম্যাচ লুক। 

ত্বকের যত্ন এবং মেকআপ

দীপাবলির সময়, ঘরের পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং ধুলো, মাটি এবং সূর্যের আলোর কারণে আপনার ত্বক নোংরা এবং বর্ণহীন হয়ে যায়। উৎসবের সময় আপনার ত্বককে উজ্জ্বল করতে আপনি কিছু সহজ টিপস অনুসরণ করতে পারেন সেইসাথে মৃত ত্বককে এক্সফোলিয়েট করে আপনার মুখকে এক্সফোলিয়েট করতে পারেন। এর সাথে, উত্সবের জন্য প্রস্তুত হওয়ার সময় আপনার লুক সম্পূর্ণ করতে, আপনি লিপস্টিক, হালকা কাজল, মাসকারা ইত্যাদির সাহায্যে নিজেকে আরও ভাল চেহারা দেওয়ার জন্য হালকা মেকআপও করতে পারেন।

Share this article
click me!