সানিয়া মির্জা থেকে রশিদ খান, কেমন কাটছে তারকাদের রমজান? দেখে নিন কার টেবিলে কী ছিল

তারকা নিজেদের সেহরি এবং ইফতারের গল্পগুলি সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। কার ইফতার ও সেহরির টেবিলে ছিল কী কী? দেখে নেওয়া যাক।

 

Web Desk - ANB | Published : Apr 5, 2023 3:02 PM IST / Updated: Apr 05 2023, 08:44 PM IST

চলছে পবিত্র রমজান মাসের দ্বিতীয় সপ্তাহ। ইড কাছে আসার সঙ্গে সঙ্গেই বাড়ছে তারকাদের স্টোরির সংখ্যাও। রোজই সামনে আসছে নানা ধরণের ইফতার এবং সাহেরির ছবি। টেনিস সেনসেশন সানিয়া মির্জা থেকে রশিদ খান বা রানা সাফভি, প্রত্যেকেই নিজেদের সেহরি এবং ইফতারের গল্পগুলি সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। কার ইফতার ও সেহরির টেবিলে ছিল কী কী? দেখে নেওয়া যাক।

টেনিস তারকা সানিয়া মির্জা সম্প্রতি একটি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিও-এর ক্যাপশনে লিখেছেন, আমার ভালোবাসার মানুষের সঙ্গে ইফতার। ওই ভিডিওতে সানিয়া মির্জার সঙ্গে দেখা যাচ্ছে তার ছেলেকে। ছেলেকে রোজা ভাঙতে শেখাচ্ছেন তিনি। এই ভিডিও মন জয় করেছে নেটিজেনদের। কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ইতিমধ্যেই ১.২ মিলিয়ন লোক দেখেছে ভিডিওটি। ১৭৬ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন এবং ১ হাজার লোক মন্তব্য করেছেন।

 

 

শুধু সানিয়া মির্জাই নন, জনপ্রিয় আফগান ক্রিকেটার রশিদ খান, যিনি বর্তমানে চলমান আইপিএল সিজন ১৫-এ গুজরাট টাইটানসের হয়ে খেলছেন, সেহরি আয়োজন করেছিলেন যেখানে তার সতীর্থ এবং অধিনায়ক হার্দিক পান্ড্য সহ সতীর্থ নূর আহমেদও অতিথি ছিলেন। ছবিতে দেখানো থালাটি হোটেল রুমের কার্পেটের মেঝেতে বিছিয়ে রয়েছে। বায়ুযুক্ত পানীয় থেকে শুরু করে ফল এবং আমিষ সবই ছিল দ্রুত সেহরি খাওয়ার জন্য। রশিদ খান ছবির ক্যাপশনে লিখেছেন, 'অধিনায়কের সাথে SEHRIIII আমাদের সাথে যোগ দিতে পেরে খুব ভালো লাগছে।' ছবিতে ৪৭৩ হাজারের বেশি লাইক এবং ৩.৫ হাজারের বেশি মন্তব্য রয়েছে।

 

 

জনপ্রিয় ঐতিহাসিক লেখক রানা সাফভি একটি বিশেষ ইফতারের পোস্ট করেছিলেন, যখন কলকাতা থেকে তার বন্ধু তাকে রান্না করা হালিম পাঠিয়েছিল। এটি ঘটেছিল যখন রানা তার বন্ধু মনজিলাত ফাতিমার বিশেষ রমজান হালিমের স্বাদ নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। মনজিলাত রান্না করে কলকাতা থেকে দিল্লিতে কুরিয়ার করে।

রানা ছবির ক্যাপশনে লিখেছেন, 'আমি মনজিলাত ফাতিমার মতো একজন বন্ধু পেয়ে ধন্য। যে তার পোস্টে আমার একটি মন্তব্য পড়ে যে আমি মনজিলাত ফাতিমার রমজানের সময় তৈরি করা হালিমের স্বাদ নিতে চাই। তিনি গতকাল কলকাতা থেকে এটি পাঠিয়েছেন এবং আমরা নয়ডায় রাতের খাবার খাচ্ছি। ঈশ্বর তোমার মঙ্গল করুন মানজি।'

 

 

আরও পড়ুন - 

আপনি কি ডাবল আম গোলগাপ্পা ট্রাই করেছেন, শেফ-এর তৈরি গরমের এই রেসিপি ক্রমশ ভাইরাল হচ্ছে

গ্রীষ্মের কাঠফাটা গরমে শরীরে এনার্জি ও প্রতিরোধ ক্ষমতা বাড়াতে অব্যর্থ টোটকা আখের রস

সকালের জলখাবারে রাখুন বাসি ভাত, গরমে কোষ্ঠকাঠিন্য থেকে একাধিক রোগের দাওয়াই দেবে এই খাবার

Share this article
click me!