খাঁটি আয়ুর্বেদিক চা পানেই মিলবে ক্যান্সার-সহ বিভিন্ন রোগ থেকে মুক্তি, জেনে নিন কিভাবে মিলবে এই Kakimar Tea

কাকিমার ম্যাজিক টি-হল এই সব রোগের মোক্ষম দাওয়াই দাবী এমনটাই। এই চা নিয়মিত পানেই মিলবে শরীরের জটিল সব রোগের নিরাময়ের উপায়।

 

deblina dey | Published : Mar 9, 2024 7:04 AM IST

তার তৈরি চা পান করলেই নাকি মিটবে মারণ রোগ ক্যান্সার থেকে শুরু করে থাইরয়েড, ডায়াবেটিস ও হার্টের রোগ। এই চা তৈরির যাত্রা শুরু হয়েছিল সেই লকডাউনের সময় ২০২০ সাল থেকে। কাকিমার ম্যাজিক টি-হল এই সব রোগের মোক্ষম দাওয়াই দাবী এমনটাই। এই চা নিয়মিত পানেই মিলবে শরীরের জটিল সব রোগের নিরাময়ের উপায়।

কাকিমার দাবী তার তৈরি এই চা নিয়মিত পান করলে শরীর থাকবে একদম ফিট। কারণ তিনি এই চা তৈরি করেছেন সেরা সব প্রাকৃতিক উপাদান দিয়ে। এই সমস্ত উপাদানে কোনও ভেজাল নেই। তাই এই চা পান করলে শরীরে কোনও রোগ-জীবানু প্রবেশ করতে পারেনা। সকালে ঘুম থেকে ওঠার পর ও রাতে ঘুমোতে যাওয়ার আগে সারাদিনে ২ বার এই চা পান করতে হবে। তবেই শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা উন্নত হয়ে মিলবে রোগ থেকে মুক্তি।

এই সংস্থার ওয়েবসাইট Kakimar থেকে সরাসরি কিনতে পারবেন এই চা। কামিকার ছেলে আয়ুর্বেদ নিয়ে চর্চা করেন, ছেলের সঙ্গে পরামর্শ করেই এই ভেজালহীন এই চা বানিয়েছেন তিনি। এই চা ছোট থেকে বুড়ো সকলেই পান করতে পারবেন বল দাবী কাকিমা-র

Share this article
click me!