আমের পাল্প নয় এই বিশেষ জিনিস দিয়ে তৈরি হচ্ছে ম্যাঙ্গো জুস, ভিডিও দেখলে চমকে উঠবেন

আমের রস তৈরির একটি ভিডিও এসেছে প্রকাশ্যে। যেখানে দেখা যাচ্ছে প্রচুর কেমিক্যাল দিয়ে কারখানায় তৈরি হচ্ছে ম্যাঙ্গো জুস।

Sayanita Chakraborty | Published : Aug 31, 2024 7:49 AM IST

ম্যাঙ্গো জুস কম-বেশি সকলের পছন্দের। বিভিন্ন কোম্পানির ম্যাঙ্গো জুস পাওয়া যায় বাজারে। তবে, জানেন কি কীভাবে তা তৈরি করা হচ্ছে?

সম্প্রতি আমের রস তৈরির একটি ভিডিও এসেছে প্রকাশ্যে। যেখানে দেখা যাচ্ছে প্রচুর কেমিক্যাল দিয়ে কারখানায় তৈরি হচ্ছে। ভাইরাল হল সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, চিনি রং এবং একাধিক কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে এই আমের জুস। যে ভিডিও প্রকাশ্যে আসতেই কয়েক লক্ষ ভিউস হয়ে গিয়েছে। ম্যাঙ্গো জুস তৈরি করে সংশ্লিষ্ট কোম্পানির তরফে যে পদ্ধতি অবলম্বন করা হয়, তা দেখে চমক উঠবে সকলে। আমের রস তৈরি করতে যে ভিডিও প্রকাশ্যে আসে তাতে দেখা চমকে উঠবেন।

Latest Videos

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে চিনি ঢালা হচ্ছে একটি পাত্রে। এরপর প্লাস্টিকের প্যাকেট ছিড়ে একে একে রঙির বিভিন্ন কেমিক্যাল যোগ করতে দেখা গিয়েছে। একের পর এক এই কেমিক্যাল মিশিয়ে তৈরি হচ্ছে ম্যাঙ্গোজুস।

এই ভিডিও দেখে আপনার মনে প্রশ্ন আসতে পারে কোথায় আমের পাল্প? এই ভিডিও থেকে স্পষ্ট কীভাবে আমের জুস তৈরি হয়। যা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। তাই সুস্থ থাকতে সতর্ক হন। এবার থেকে সতর্ক হলে শরীর থাকবে সুস্থ। শারীরিক জটিলতার প্রধান কারণ হল অস্বাস্থ্যকর খাদ্যাভ্যাস। আমরা সকলেই অজান্তে এমন অনেক খাবার খাই যা শরীরের জন্য ক্ষতিকর। বিশেষ করে এমন পানীয় শরীরের জন্য ক্ষতিকর। তাই সতর্ক হন। সঠিক খাবার খান। সুস্থ থাকতে চাইলে এমন খাবার এড়িয়ে চলুন। একে মিলবে উপকার।   

 

 

 

 

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |