Zomato-র CEO স্ত্রীকে সঙ্গে নিয়েই খাবার ডেলিভারি করলেন, রীতিমত অবাক গ্রাহকরা

জোমাটোর মাধ্যমে খাবার অর্ডার দেওয়া এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার। কিন্তু এবার সেই অভিজ্ঞতা হলো অনন্য। কারণ ডেলিভারিতে এসে হাজির জোমাটোর সিইও দীপিন্দর গোয়েল এবং তাঁর স্ত্রী গ্রেসিয়া।

Saborni Mitra | Published : Oct 6, 2024 4:11 AM IST

16
জোমাটো অন্যতম

যেকোনো সময়, যেকোনো পরিস্থিতিতে খাবার ডেলিভারি অ্যাপ্লিকেশনগুলি দ্রুত খাবার ডেলিভারি করে। এর মধ্যে জোমাটো অন্যতম। বৃষ্টি, জলাবদ্ধতা, বন্যার মধ্যেও জোমাটো ডেলিভারি এজেন্টরা খাবার ডেলিভারি করে নজর কেড়েছেন। 
 

26
জোমাটোর সিইও দীপিন্দর গোয়েল এবং তাঁর স্ত্রী গ্রেসিয়া মুনোজ

এবার খাবার অর্ডারকারী গ্রাহকরা অবাক হয়েছেন। কারণ ডেলিভারি এজেন্ট হিসেবে এসেছিলেন জোমাটোর সিইও দীপিন্দর গোয়েল এবং তাঁর স্ত্রী গ্রেসিয়া মুনোজ। এই জুটি খাবার অর্ডারকারী গ্রাহকদের খাবার পৌঁছে দিয়েছেন। এর মাধ্যমে কোম্পানির সিইও ডেলিভারি বয় হিসেবে কাজ করে গ্রাহক এবং কর্মীদের মধ্যে সম্পর্ক আরও মজবুত করেছেন।
 

36
অবাক গ্রহকরা

জোমাটোর পোশাক পরে এই জুটি বাইকে চড়েছিলেন। সাথে ছিল জোমাটোর খাবার ডেলিভারি ব্যাগ। ডেলিভারি এজেন্টের মতোই এই জুটি গ্রাহকদের খাবার পৌঁছে দিয়েছেন। ডেলিভারি বয়দের যে সমস্যার সম্মুখীন হতে হয়, সেই অভিজ্ঞতা হয়েছে সিইও-এরও। ঠিকানা খুঁজে পেতে জোমাটোর সিইও এবং তাঁর স্ত্রীকেও বেশ কিছুক্ষণ ঘুরতে হয়েছে। 
 

46
সেল্ফি তুলতে ব্যস্ত

দীপিন্দর গোয়েল এবং গ্রেসিয়াকে দেখে অনেক গ্রাহক ছবি তুলেছেন। নিজেই ডেলিভারিতে যাওয়ার এই বিশেষ মুহূর্তগুলি দীপিন্দর গোয়েল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কয়েকদিন আগে গ্রেসিয়া মুনোজের সাথে ডেলিভারিতে গিয়েছিলেন বলে জানিয়েছেন। 
 

56
প্রশংসায় পঞ্চমুখ

দীপিন্দর গোয়েলের এই পদক্ষেপের প্রশংসা করেছেন অনেকে। কোম্পানির সিইও নিজেই ডেলিভারি এজেন্টের মতো খাবার ডেলিভারি করছেন, এটা অভিনন্দনযোগ্য। অনেকেই মন্তব্য করেছেন, খুব কম কোম্পানির সিইও এই ধরনের সিদ্ধান্ত নেন। আবার কেউ কেউ মজা করে বলেছেন, সঠিক সময়ে অর্ডার দিন স্যার, দেরি হলে অর্ডার বাতিল হয়ে যেতে পারে, তাহলে আপনার চাকরি চলে যেতে পারে।
 

66
গ্রাহকদের মধ্যে খুশির হাওয়া

কেউ কেউ বলেছেন, দীপিন্দর গোয়েলের কাছ থেকে অর্ডার নিয়েছি, খুব আনন্দিত। দীপিন্দর গোয়েল কোম্পানির মার্কেটিং খুব ভালোভাবে করেন। অন্যান্য কোম্পানিগুলির তাঁর কাছ থেকে শেখার আছে। দীপিন্দর গোয়েল দামি বাইকে করে ডেলিভারিতে গিয়েছিলেন। অনেকেই প্রশ্ন করেছেন, একদিনে কতটি ডেলিভারি দিয়েছেন?
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos