কাপড় মেলার ক্লিপ দিয়ে পেতে পারেন চরম যৌন তৃপ্তি! জানলে অবাক হবেন

নিজের যৌনজীবন অক্ষুন্ন রাখতে, শরীরে নানা ব্যথা-বেদনার উপশম করতে কাপড় মেলার ক্লিপের গুরুত্ব অপরিসীম। অবাক হচ্ছেন? কানের লতির ছটি জায়গায় প্রেসারের গুরুত্ব বুঝে ক্লিপ লাগালে হতে পারে এই ঘটনা।

Parna Sengupta | Published : Jun 19, 2024 4:41 PM IST

যৌন তৃপ্তির জন্য অনেকেই নানা রকম পদ্ধতি নিয়ে থাকেন। কখনও কখনও তা বিপজ্জনকও হতে পারে। তবে এবার যে জিনিসের কথা বলব, তা কিছুটা অদ্ভুত হলেও বিপজ্জনক নয় একেবারেই। তারওপর বাড়িতেই পাওয়া যায় এটি, যা দিতে পারে আপনাকে চরম যৌন সুখ।

নিজের যৌনজীবন অক্ষুন্ন রাখতে, শরীরে নানা ব্যথা-বেদনার উপশম করতে কাপড় মেলার ক্লিপের গুরুত্ব অপরিসীম। অবাক হচ্ছেন? কানের লতির ছটি জায়গায় প্রেসারের গুরুত্ব বুঝে ক্লিপ লাগালে হতে পারে এই ঘটনা।

Latest Videos

১) কানের লতির উপরের এই অংশ পিঠ ও কাঁধের সঙ্গে যুক্ত। এখানে ৬০ সেকেন্ড মতো ক্লিপটি লাগিয়ে রাখলে শরীরের এই অংশের ব্যথা থেকে মুক্তি পাওয়া সম্ভব। দিনে একাধিকবার এই উপায় অবলম্বন করতে পারেন।

২) এর ঠিক নিচের অংশটি শরীরের ভিতরের অনেক স্পর্শকাতর নার্ভের সঙ্গে যুক্ত। এখানে কিছুক্ষণ চাপ দিয়ে রাখলে সামান্য ব্যথা-বেদনা কমে যায়। এরপরও যদি ব্যথা থেকে যায় তাহলে ডাক্তারের সঙ্গে যোগাযোগ অবশ্যই করবেন।

৩) বয়স বাড়লেই বাড়ে গাঁটের ব্যথা। এর জন্য কানের লতির মধ্যভাগে এক মিনিট ক্লিপ লাগিয়ে রাখতে পারেন। এতে ব্যথা অনেকটা উপশম হবে।

৪) এর নিচের অংশটিই আবার গলা ও সাইনাসের সঙ্গে যুক্ত। সাইনাসের ব্যথা যাদের হয় তাঁরা এভাবেই ক্লিপ এই স্থানে লাগিয়ে রাখতে পারেন। গলা ব্যথা কিংবা গলার ইনফেকশনের ক্ষেত্রেও এটি উপকারী।

৫) হজমের সমস্যায় ভুগছেন? অনিয়মিত খাওয়া-দাওয়া? তাহলে দিনে একবার অন্তত কানের এই স্থানে ক্লিপটি এক মিনিট লাগিয়ে রাখুন। এটা ঋতুস্রাবের ব্যথার ক্ষেত্রেও খুব কাজে দেয়।

৬) কানের এই অংশটি সবচেয়ে পাতলা। এটা সরাসরি মাথা ও হৃদয়ের সঙ্গে যুক্ত। মাথায় ব্যথা হলে একইভাবে ক্লিপ লাগিয়ে রাখুন। এতে মাথাব্যাথা তো সারবেই সেই সঙ্গে এমন সুখানুভূতি মিলবে যা মিলনের পর মেলে। আর শরীর সুস্থ থাকলে তো যৌনজীবনও উন্নত হবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন