বছর ৬০-এর দিনমজুর রাতারাতি হয়ে উঠলেন মডেল, ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

৬০ বছর বয়সী মাম্মিক্কা তাঁর মডেল লুকটি সাইবারবাসী মারাত্মক ভাবে পছন্দ করছে। এই চেহারার জন্য, মামিক্কার পোস্টে ক্রমাগত একাধিক লাইক ও কমেন্টও পাচ্ছেন। এখন শুধু নিজের শহরের নয়, সোশ্যাল মিডিয়ারও হিরো হয়ে উঠেছেন মামিক্কা।
 

deblina dey | Published : Feb 15, 2022 9:06 AM IST

কেরালার কোঝিকোড়ের বাসিন্দা মাম্মিক্কা, আজকাল সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল তিনি। আসলে ৬০ বছর বয়সী মাম্মিক্কা, যিঁনি দিন মজুরের কাজ করেন একটি সাম্প্রতিক ফটোশুটের অংশ ছিলেন তিনি। আর তার এই সুপার গ্ল্যাম লুক সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে দাপিয়ে বেড়াচ্ছে। যদিও মাম্মিক্কা তার পোশাক এবং পুরানো লুঙ্গি এবং শার্ট পরেই তার এলাকায় পরিচিত। ৬০ বছর বয়সী মাম্মিক্কা তাঁর মডেল লুকটি সাইবারবাসী মারাত্মক ভাবে পছন্দ করছে। এই চেহারার জন্য, মামিক্কার পোস্টে ক্রমাগত একাধিক লাইক ও কমেন্টও পাচ্ছেন। এখন শুধু নিজের শহরের নয়, সোশ্যাল মিডিয়ারও হিরো হয়ে উঠেছেন মামিক্কা।
মাম্মিক্কা একজন দিনমজুর শ্রমিক। সম্প্রতি স্থানীয় একটি প্রতিষ্ঠানের প্রচারের জন্য একটি ফটোশুট করেছেন তিনি। এই ফটোশুটের সময়, মাম্মিক্কা একটি স্যুট পরেছিলেন এবং তার হাতে একটি আইপ্যাড দেখা যায়। মাম্মিক্কার এই লুক খুবই দর্শনীয়। ফটোগ্রাফার শারিক ওয়াইল এই দৈনিক মজুরি শ্রমিকের মডেলিং প্রতিভা লক্ষ্য করেছিলেন। তিনি এর আগে তার সোশ্যাল মিডিয়ার পেজে মাম্মিক্কার একটি ছবি পোস্ট করেছিলেন, যা মালয়েলি অভিনেতা বিনয়কানের সঙ্গে খুব মিল ছিল এবং এই ছবিটি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়েছিল।
এই ছবি ভাইরাল হওয়ার পর থেকে আসতে থাকে একের পর এক অ্যাসাইনমেন্ট। শারিক মাম্মিক্কা ছাড়া আর কারোও কথাই এই মুহূর্তে ভাবছে না সংস্থা। এই ফটোশুটের জন্য মাম্মিকার মেকওভার করা হয়েছিল। মেকআপ আর্টিস্ট মজনাস এই ফটোশুটের জন্য মমিক্কার মেকওভার করেছেন। আশিক ফুয়াদ এবং শাবিব ভাইল নামের মেকআপ আর্টিস্ট তাঁর মেক আপ সহকারী ছিলেন। মামিক্কার এখন একটি ইনস্টাগ্রাম পেজ রয়েছে। যেখানে তার সাধারণ পোশাকের পাশাপাশি তার মেকওভারের ছবিও শেয়ার করা হয়েছে। এই ছবিগুলো সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠছে ক্রমশ। 


মাম্মিক্কা তার অত্যাশ্চর্য চেহারার জন্য প্রচুর মন্তব্যও পাচ্ছেন। এই অত্যাশ্চর্য চেহারার কারণে আপনি কোঝিকোড়ের কোদিভাল্লির আপনার স্থানীয় ভেন্নাক্কাডের নায়ক হয়ে উঠেছেন। মাম্মিক্কা তার সাফল্যে খুশি এবং বলেছেন যে তিনি যদি নিয়মিত কাজের পাশাপাশি এই ধরনের অফার পেতে থাকেন তবে তিনি মডেলিং চালিয়ে যাবেন। বললে ভুল হবে না যে তার সাদামাটা লুকের জন্য পরিচিত মাম্মিক্কা এখন ইনস্টাগ্রাম মডেল হয়েছেন। অনেকেই মন্তব্য করেছেন সুযোগ কখন মানুষকে কোন স্থানে পৌঁছে দিতে পারে তা কারও জানা নেই। তাই সুযোগ এলে তা হাতছাড়া না করে কাজে লাগানোর পরামর্শ দিয়েছেন অনেকেই।

অনেকেরই বক্তব্য এই সবটাই মেকআপ আর সোশ্যাল মিডিয়ার দৌরাত্ম। এই দুইয়ের শক্তির ফলেই আজ মাম্মিক্কা একজন দিনমজুরের কাজ ছেড়়ে মডেলিং করার সুযোগ পাচ্ছেন। আর যারা রীতিমত এই বিষয়ে পুরোদস্তুর প্রশিক্ষণ প্রাপ্ত তারা সামনে আসার জায়গা পাচ্ছেন না।

Share this article
click me!