Sonam Kapoor Beauty Tips- সোনম কাপুরের সৌন্দর্যের রহস্য ফাঁস, এবার জানুন কোন চার টিপসে বাজিমাত

সোনাম কাপুরের বিনোদন জগতে পা রাখার আগের ছবিটা ছিল বেশ কিছুটা ভিন্ন। মেদহীন স্টানিং লুক নয়, বরং মেদ বহুল ফিগারেই ধরা পড়তেন অনিল কন্যা। 

Jayita Chandra | Published : Oct 31, 2021 11:13 AM IST / Updated: Oct 31 2021, 07:52 PM IST

পর্দায় প্রথম আত্মপ্রকাশের পর থেকেই ঝড় তুলেছিলেন বিউটি ডিভা সোনাম (Sonam Kapoor)। তাঁর লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগারেই মুগ্ধ হয়েছিলেন ভক্তরা (fans)। যদিও সোনাম কাপুরের বিনোদন (Bollywood) জগতে পা রাখার আগের ছবিটা ছিল বেশ কিছুটা ভিন্ন। মেদহীন স্টানিং লুক নয়, বরং মেদ বহুল ফিগারেই ধরা পড়তেন অনিল কন্যা (Sonam Kapoor)। তবে বলিউডে পা রাখার আগে তিনি স্থির করেছিলেন নিজেকে আমুল পরিবর্তণ করবেন। তআর তার জন্যই কয়েকটি টিপস (Tips) মেনে চলেন সোনাম। 

জলঃ সোনাম কাপুর দিনে পর্যাপ্ত পরিমাণে জল পান করেন। জল শরীরকে ডিহাইড্রেট রাখতে সাহায্য করে। পাশাপাশি জলের পরিমাণ শরীরে সঠিক থাকলে ত্বকও বেশিদিন উজ্জ্বল থাকে। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

ভিটামিন সিঃ ভিটামিন সি ত্বকের পক্ষে খুব উপকারী। তাই বিউটি ট্রিটমেন্টই হোক কিংবা ক্যাপসুল, ভিটামিন সি সোনামের নিত্য সঙ্গী। বিউটিশিয়ানের পরামর্শে তিনি ভিটামিন সি ব্যবহার করে থাকেন তাঁর ত্বকের জন্য। 

সূর্যের আলোঃ সূর্যের আলো থেকে ত্বককে ঢেকে রাখা একান্ত প্রয়োজন। যদিও সূর্যের আলোতে থাকে ভিটামিন ডি। সোমান নিয়মিত খানিকটা সময় সূর্যের আলোতে যোগা অভ্যাস করে থাকেন। এরপর তিনি ত্বকে খুব একটা সূর্যের আলো লাগতে দেন না। 

মেকআপঃ সোনাম খুব একটা মেকআপে বিশ্বাসী নন। তিনি মেকআপ খুব কম করে থাকেন। আর কোথাও থেকে ফিরে বা অনুষ্ঠানের শেষে তাঁর প্রথম কাজ হল ভালো করে মেকআপ ত্বক থেকে তুলে ফেলা। 

শরীরচর্চাঃ সোনাম নিয়মিত শরীরচর্চা করে থাকেন। শরীর ধরে রাখতে নিজেকে ফিট রাখতে, সবার আগে যা প্রয়োজন তা হল শরীরকে ভেতর থেকে সুস্থ রাখা। তাই ব্যায়াম যোগা অভ্যাস করে থাকেন সোনাম নিয়মিত। 

ডায়েটঃ নিজেকে কড়া ডায়েটে আটকে রাখতেই পছন্দ করেন সোনাম। দিনে পাঁচবারখেয়ে থাকেন সোনাম। নির্দিষ্ট রুটিং-এর বাইরে তিনি আর খাবার খান না। বাইরের খাবার খুব একটা পছন্দও করেন না তিনি। 

   

Read more Articles on
Share this article
click me!