বিমানের দরজায় দাঁড়িয়ে খেলেন খৈনি, এক ঝলকে দেখে নিন ব্যক্তির আজব কাণ্ড, ভাইরাল ভিডিও

তিনি সিঁড়ি দিয়ে বিমানের দরজার সামনে পৌঁছে গিয়েছেন। তারপর ভিতরে প্রবেশ না করে সেই দরজার সামনে দাঁড়িয়েই খৈনি খেলেন। হাতের তালুতে খৈনি বানালেন এবং তা মুখে দেওয়ার পর ভিতরে গেলেন।

Sayanita Chakraborty | Published : Aug 26, 2024 7:45 AM IST / Updated: Aug 26 2024, 01:47 PM IST

চলন্ত ট্রেন কিংবা চলন্ত বাসের দরজার ধারে দাঁড়াতে দেখা যায় অনেককেই। এমন ট্রেন বা বাসের দরজার ধারে খৈনি খেতে দেখা গিয়েছে অনেক ব্যক্তিকেই। কিন্তু, কখনও বিমানের দরজার ধারে এমন কান্ড ঘটতে দেখেন? ঘটল এমন ঘটনাই।

বিমানের সিঁড়ির ধাপ পেরিয়ে দরজা দিয়ে বিমানে প্রবেশ করেন সকলে। আর সেই দরজার ধারে দাঁড়িয়েই এক অবাক করা কান্ড ঘটালেন এক ব্যক্তি। যা দেখলে আপনিও অবাক হবেন। এই মজার ভিডিও মুহূর্তে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Latest Videos

ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা যাচ্ছে, এক ব্যক্তি পরনে তার সাদা পোশাক। সাদা ট্রাউডার ও সাদা শার্ট। তিনি সিঁড়ি দিয়ে বিমানের দরজার সামনে পৌঁছে গিয়েছেন। তারপর ভিতরে প্রবেশ না করে সেই দরজার সামনে দাঁড়িয়েই খৈনি খেলেন। হাতের তালুতে খৈনি বানালেন এবং তা মুখে দেওয়ার পর ভিতরে গেলেন। তাঁর এই কান্ড হাঁ করে দেখলেন সকলে।

 

 

মুহূর্তে ভাইরাল হল এই ভিডিও। বিমানটি কোথা থেকে এসেছে বা কোথায় যাচ্ছে তা জানা যায়নি। তবে, সকলের নজর কেড়েছে এই ব্যক্তির কান্ড। ভিডিওটি ভাইরাল হতেই একাধিক ব্যক্তি কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, আস্ত প্রাইভেট জেটকে অটো বানিয়ে ফেলল। আবার কেউ লিখলেন, বিমান হোক বা অটো, একজন মানুষ যে ভাবে তাঁর জীবন বাঁচতে চান সেভাবেই বাঁচবেন। 

সে যাই হোক, এবার ট্রেন বা বাসের ঝলক মিলল বিমানে। ব্যক্তির আচরণ দেখে বোঝা দায় তিনি কোন যানবাহনে করে যাত্রা করছেন। তার এই কান্ড অবাক করেছে সকলকে। 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
'২২ টি গাড়ি নিয়ে ফুর্তি করতে এসেছে!' মমতার সামনে দাঁড়িয়েই ঝাঁঝিয়ে উঠলেন গ্রামবাসীরা | Bengal Flood