ঘরে এই জিনিস রাখলই সর্বনাশ! ভয়ঙ্কর অর্থাভাব দেখা দিতে পারে, বাস্তুর এই নিয়ম জানতেই হবে

ঘরে এই জিনিস রাখলই সর্বনাশ! ভয়ঙ্কর অর্থাভাব দেখা দিতে পারে, বাস্তুর এই নিয়ম জানতেই হবে

Anulekha Kar | Published : Oct 15, 2024 4:28 PM IST

ঘরের বহু নিয়ম-কানুনের উপরে সংসারের সুখ নির্ভর করে বাস্তু মতে এমনই নিয়ম। বাড়িতে রাখা বিভিন্ন আসবাব ও জিনিস পত্রের উপরেও নির্ভর করে মানষের সুখ ও সমৃদ্ধি। এমন বহু জিনিস রয়েছে যা ঘরে রাখলে তা ভয়ঙ্কর আর্থিক অনটান দেখা দিতে পারে।

শুধু তাই নয় এমন অনেক জনিস রয়েছে যা ঘরে রাখলে ঘরে অশান্তি ঝামেলা লেগেই থাকে। আসুন জেনে নেওয়া যাক এমন কী কী জিনিস রয়েছে যা রাখা থাকলে বাস্তুর ক্ষতি হতে পারে-

Latest Videos

বাস্তুর জন্য অত্যন্ত ক্ষতিকারক জিনিস হল ভাঙা আয়না বা কাঁচ। ঘরে কখনই ভাঙা আয়না রাখা চলবে না। এতে মারাত্মক সাংসারিক সমস্যা দেখা দিতে পারে। ঘরে ভাঙা কাচ রাখা থাকলে দেখা দিতে পারে ভয়ঙ্কর অভাব অনটন।

এ ছাড়াও পুরানো ভাঙা ইলেক্ট্রনিক্স ঘরে রাখা চলবে না। এইসব জিনিস ভীষণ ভাবে নিগেটিভ এনার্জি বহন করে। তাই বাড়িতে এই ধরেনর জিনিস থাকলে তা তাড়াতাড়ি সরিয়ে ফেলতে হবে। এই জিনিসগুলি ভীষণ ভাবে অভাব ডেকে আনে। তাই একদমই ভাঙা ইলেকট্রনিক্স ঘরে রাখা চলবে না।

এ ছাড়াও নোংরা কাপড় জামা একদম ঘরে জমিয়ে রাখবেন না এতে ঘরের সুখ-সমৃদ্ধি নষ্ট হয়। নোংরা জামা-কাপড় ঘরে নিগেটিভ এনার্জি বহন করে আনে ও ঋণ বাড়ায়। তাই বেশিদিন ময়লা কাপড় জামা ফেলে রাখবেন না।ঘরে কোনও বড় জিনিস রাখবেন না।

ঘরে কোনও বড় শো-পিস বা মূর্তি থাকলে তা নিগেটিভ এনার্জিকে আকর্ষণ করে। তাই ঘর সাজাতে একটি নির্দিষ্ট মাপের জিনিস ব্যবহার করুন। প্রয়োজনে বাস্তুবীদের ব্যবস্থা নিতে পারেন।

Share this article
click me!

Latest Videos

Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
Dum Dum-এ ধুন্ধুমার! রাস্তায় সাইড চাওয়াকে ঘিরে তীব্র বচসা! অভিযোগ গায়ে হাত তোলার! | Dum Dum News
'ভাইটাই চলে গেল, পুলিশ বলছে সকালে যাবে ডুবুরি নিয়ে!' তোলপাড় কৃষ্ণগঞ্জে | Krishnanagar News