Durga Puja Pandal Hopping Tour 2023: 'সনাতনি' ট্যুর প্যাকেজ, এসি বাসে ভোগ খেয়ে ঠাকুর দেখতে হলে জেনে নিন এই দুর্দান্ত প্ল্যান সম্পর্কে

, এই বছর ঠাকুর দেখতে পাবেন এসি বাসে চড়ে সঙ্গে থাকবে ভোগের আয়োজন। ভাবছেন ঠাট্টা করছি! একেবারেই নয়, এটি একদম সত্যি। আর এই অসাধ্য করেছে পশ্চিমবঙ্গ পর্যটন উন্নয়ন নিগম।

 

deblina dey | Published : Oct 10, 2023 10:25 AM IST / Updated: Oct 10 2023, 04:54 PM IST

পুজো শুরু হতে আর মাত্র হাতেগোনা কয়েকটা দিন। অনেকেরই প্যান্ডেল হপিং-এর প্ল্যানও করা গিয়েছে। তবে যদি বলি যে এই রোদে-জলে ঘামে ভিজে আর নয়, এই বছর ঠাকুর দেখতে পাবেন এসি বাসে চড়ে সঙ্গে থাকবে ভোগের আয়োজন। ভাবছেন ঠাট্টা করছি! একেবারেই নয়, এটি একদম সত্যি। আর এই অসাধ্য করেছে পশ্চিমবঙ্গ পর্যটন উন্নয়ন নিগম।

পর্যটন উন্নয়ন নিগম এই ট্যুর প্যাকেজের নাম দিয়েছে 'সনাতনি'। এমন দুর্দান্ত ট্যুর প্ল্যান শুনলে কে এইভাবে ঠাকুর দেখতে ইচ্ছে প্রকাশ করবে না। পশ্চিমবঙ্গ পর্যটন উন্নয়ন নিগম দফতর সূত্রে খবর অনুযায়ী এই প্যাকেজে শহরের সেরা বারোয়ারী পুজোগুলো ঘুরিয়ে দেখানো হবে। সপ্তমী, অষ্টমী ও নবমীর এই তিন দিন এই এসি বাস ছাড়া হবে রবীন্দ্র সদন থেকে। আপনি চাইলে এই তিনদিনের মধ্যে যে কোনও একদিন বেছে নিতে পারেন।

সকাল আটটায় রবীন্দ্র সদন থেকে এই বাস ছাড়া হবে আবার ঠাকুর দেখা শেষ হয়ে বেলা ১২টার মধ্যেই গাড়ি ফিরে আসবে রবীন্দ্রসদনে। এই প্যাকেজের মধ্যে রয়েছে জোড়াসাঁকোর দাঁ বাড়ি, ছাতুবাবু-লাটুবাবুর বাড়ি, খেলাৎ ঘোষের বাড়ির পুজো, ঠনঠনিয়া দত্তবাড়ি, শোভাবাজার রাজবাড়ি, চন্দ্রবাড়ি, রানি রাসমণি বাড়ি। এই প্যাকেজে খরচ পড়বে জনপ্রতি ১৯৯৯ টাকা করে। বুকিং-এর জন্য পশ্চিমবঙ্গ পর্যটন উন্নয়ন নিগমের ওয়েবসাইট www.wbtdcl.com -এ গিয়ে বুকিং করুন।

Read more Articles on
Share this article
click me!