২৮ জুন ফিরবে জগন্নাথ দেবের রথ, উল্টো রথে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ

রাত পোহালেই উল্টো রথ। মাসির বাড়ি থেকে জগন্নাথ, বলরাম ও শুভদ্রার বাড়ি ফেরার পালা। এবছর ২৮ জুন ফিরছে জগন্নাথ দেবের রথ। এই বিশেষ দিনে সকলকে জানান শুভেচ্ছা। রইল ১০টি শুভেচ্ছা বার্তা।

Sayanita Chakraborty | Published : Jun 27, 2023 4:11 PM IST

110

উল্টো রথযাত্রার এই পবিত্র উৎসবে ভগবান জগন্নাথ, বলরাম, সুভদ্রার আশীর্বাদে জীবন হয়ে উঠুক আনন্দে। শুভ উল্টো রথযাত্রা। ওড়িশার রাজা ইন্দ্রদ্যুন্ম স্বপ্নে বিষ্ণু মন্দির গড়ার নির্দেশ পেয়েছিলেন। সেখানে চালু হয় রথযাত্রা। তার নয়দিনের মাথায় উল্টো রথ। এবার এই বিশেষ দিনে সকলকে জানান শুভেচ্ছা।

210

উল্টো রথ প্রভু জগন্নাথের ফিরে আসার দিন। এই দিন কাটুক আনন্দে। শুভ উল্টো রথযাত্রা। আষাঢ়ের শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে অনুষ্ঠিত হয় রথযাত্রা উৎসব। তার নয় দিনের মাথায় উল্টো রথ। এই দিনে শুভেচ্ছা জানান সকলকে।

310

রথযাত্রা এক অনন্য উৎসব। নয় দিনের বার্ষিক উৎসবের শেষ দিন উল্টো রথের দিন। শুভ উল্টো রথযাত্রা। উৎসবের শুরু হয় জগন্নাথ দেবের স্নানযাত্রা থেকে। শেষ হয় উল্টো রথ দিয়ে। এই বিশেষ উৎসবে শুভেচ্ছা জানান সকলকে। পাঠাতে পারেন এমন বার্তা।

410

সুন্দর হোক জীবন, পূরণ হোক মনের কামনা। উল্টো রথযাত্রার শুভ দিনে জানাই শুভেচ্ছা।– উল্টো রথের শুভক্ষণে সকলকে পাঠান এমন শুভেচ্ছা বার্তা। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের।

510

এগিয়ে এল দিন, পেরিয়ে গেল সময়। সকলকে জানাই উল্টো রথযাত্রার শুভেচ্ছা। - পুরী, মাহেশ, ইস্কনের মন্দিরে মহা ধুমধামের মধ্যে পালিত হয় এই উৎসব। এই উৎসবে গা ভাসান সকলে। উল্টো রথের দিন শুভেচ্ছা জানান সকলকে।

610

রথযাত্রা আমাদের ঐতিহ্য ও ঐশ্বরিক আভার প্রতীক। রথযাত্রা শুভ উপলক্ষে সকলের জন্য প্রভুর কাছে রইল প্রার্থনা। ঈশ্বর সকলের মঙ্গল করুক এবং সকলের সব ইচ্ছে পূরণ করুন। প্রতি বছর আষাঢ় মানে আয়োজিত হয় রথযাত্রা ও উল্টো রথযাত্রা। এই উৎসবে সকলকে জানান শুভেচ্ছা।

710

এই উৎসবের দিনে ঈশ্বর তোমার জীবন আনন্দে ভরিয়ে তুলুক। শুভ উল্টো রথযাত্রা। - পাঠাতে পারেন এমন বার্তা। ওড়িশার প্রচীন পুঁথি ব্রক্ষ্মাণ্ডপুরাণ অনুসারে সত্যযুগ থেকে চালু হয়েছে এই রথযাত্রা। এই বিশেষ উৎসবে শুভেচ্ছা জানান সকলকে।

810

এই পবিত্র দিনে আসুন ভগবান জগন্নাথের গৌরব উদযাপন করি। প্রভুর কাছে সকলের জন্য আশীর্বাদ প্রার্থনা করি। শুভ উল্টো রথযাত্রা। - প্রতিবছর আষাঢ় মাসে আয়োজিত হয় রথযাত্রা। তার আট দিন পর নয় দিনের মাথায় উল্টো রথ। এই দিনে শুভেচ্ছা জানান সকলকে।

910

মুক্তি দাতা ভগবান জগন্নাথ

ভাগ্য বিধাতা ভগবান জগন্নাথ

জগন্নাথ দেবের উল্টো রথযাত্রায় জানাই শুভেচ্ছা। যে কোনও পরিচিত ব্যক্তিকে লিখতে পারেন এই বার্তা। রথযাত্রার দিন সকাল সকাল পাঠান এই বার্তা।

1010

ভগবান জগন্নাথ আপনার সমস্ত মনের বাসনা পূরণ করুক। শুভ উল্টো রথযাত্রা। বছর ভর জগন্নাথ ভক্তরা অধীর অপেক্ষায় থাকেন। এই বিশেষ উৎসবে শুভেচ্ছা জানান সকলকে। পাঠাতে পারেন এমন বার্তা।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos