Vishwakarma Puja: বিশ্বকর্মা পুজোর শুভক্ষণে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ

রাত পোহালেই বিশ্বকর্মা পুজো। এই পুজোর শুভক্ষণে সকলকে জানান শুভেচ্ছা। রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ। দেখে নিন এক ঝলকে।

Sayanita Chakraborty | Published : Sep 17, 2023 9:53 AM IST

110

বিশ্বকর্মা পুজোর এই শুভ মুহূর্তে সকলকে জানাই শুভেচ্ছা। শুভ বিশ্বকর্মা পুজো। - পাঠাতে পারেন এমন শুভেচ্ছা বার্তা। এই পুজোয় সকল কারখানা থেকে শুরু করে বিভিন্ন অফিসে আজ খুশির মেজাজ। এদিন সকলকে জানান শুভেচ্ছা।

210

বিশ্বকর্মা পুজোর পবিত্র দিন কাটুক সুখে। জীবনের সকল জটিলতা থেকে পান মুক্তি। - কারখানা, শিল্প প্রতিষ্ঠান, দোকান সর্বত্র পুজিত হন। পুজোয় সকলতে জানান শুভেচ্ছা।

310

বিশ্বকর্মা পুজো মন্ত্র জপ করে আপনার জীবনে উন্নতি প্রাপ্ত করুক। শুভ বিশ্বকর্মা পুজো। এই শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা।

410

বিশ্বকর্মা পুজোর শুভক্ষণে প্রার্থনা করি আপনার ও আপনার জীবনের সকল জটিলতা দূর হোক। শুভ বিশ্বকর্মা পুজো। - শুভেচ্ছা জানান সকলকে। এই শুভেচ্ছা বার্তা মন কাড়বে সকলের। পাঠান এমন বার্তা।

510

বিশ্বকর্মা ঠাকুরের আশীর্বাদে পান জীবনে সকল সাফল্য। শুভ বিশ্বকর্মা পুজো। - এই পুজোয় সকল কারখানা থেকে শুরু করে বিভিন্ন অফিসে আজ খুশির মেজাজ। এদিন সকলকে জানান শুভেচ্ছা।

610

বিশ্বকর্মা ঠাকুরের আশীর্বাদে পৃথিবী থেকে দূর হোক সব দুঃখ কষ্ট। সকলকে জানাই শুভেচ্ছা। শুভ বিশ্বকর্মা। - এমন শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন আপনার পরিচিত সকলকে। এই শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা।

710

বিশ্বকর্মা পুজো মন্ত্র দিয়ে আপনি দৈত্য থেকে রক্ষা প্রাপ্ত করুক। শুভ বিশ্বকর্মা পুজো। বিভিন্ন প্যান্ডেল, বিভিন্ন কারখানায় হচ্ছে বিশ্বকর্মা পুজো। পুজো প্রস্তুতি চলছে জোড় কদমে। এই উৎসবে শুভেচ্ছা জানান সকলকে।

810

যারা কর্মে বিশ্বাসী বিশ্বকর্মা ঠাকুরের আশীর্বাদ সর্বদা বর্তায় তাঁদের ওপর। শুভ বিশ্বকর্মা পুজো। -বাঙালির আরও এক গুরুত্বপূর্ণ উৎসব হল বিশ্বকর্মা পুজো। এই উৎসবের দিন সকলকে জানান শুভেচ্ছা।

910

বিশ্বকর্মা ঠাকুরের হাত সর্বদা আপনার মাথায় থাকুক। সুখ ও সমৃদ্ধি থাকুক আপনার পরিবারে। শুভ বিশ্বকর্মা পুজো। - আপনার পাঠানো শুভেচ্ছা বার্তা মন কাড়ুক সকলের। ভগবান বিশ্বকর্মার কাছে জানান প্রার্থনা। সকলের জন্য শুভ কামনা করুন আজ।

1010

বিশ্বকর্মা ঠাকুরের আশীর্বাদে খুশির আলোয় সেজে উঠুক পৃথিবী। আনন্দে কাটুক আপনার জীবন। শুভ বিশ্বকর্মা পুজো। - বিভিন্ন প্যান্ডেল, বিভিন্ন কারখানায় পুজিত হচ্ছেন বাবা বিশ্বকর্মা। শুভেচ্ছা জানান সকলকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos