Teachers day 2023 Wishes: রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ, শিক্ষক দিবসের দিন পাঠাতে পারেন এমন শুভেচ্ছা বার্তা

রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ। শিক্ষক দিবসের দিন আপনার শিক্ষক-শিক্ষিকাকে পাঠাতে পারেন এমন শুভেচ্ছা বার্তা। দেখে নিন এক নজরে।

Sayanita Chakraborty | Published : Sep 4, 2023 4:29 PM IST

110

শিক্ষক দিবসে সমস্ত শিক্ষক-শিক্ষিকাদের জানাই প্রণাম। তাঁরাই আমাদের সমাজকে গড়ে তোলার দায়িত্ব পালন করে থাকেন। শুভ শিক্ষক দিবস। - এই শুভেচ্ছা বার্তা পাঠান আপনার শিক্ষক-শিক্ষিকাকে। 

210

আপনারা শুধু শিক্ষা দান করেন না। সঙ্গে দেখান সঠিক পথ। সকল শিক্ষক-শিক্ষিকাকে জানাই শ্রদ্ধা। শুভ শিক্ষক দিবস। এই বার্তা পাঠান আপনার শিক্ষক-শিক্ষিকাকে। 

310

আপনাই হলেন পথ প্রদর্শক, আপনারাই সকলেই সাহায্য করেন জীবনের পথে এগিয়ে যেতে। এই বিশেষ দিনে জানাই শ্রদ্ধা। শুভ শিক্ষক দিবস।

410

সমাজের গুরুত্বপূর্ণ স্তম্ভ হল শিক্ষকরা। এই বিশেষ দিনে জানাই শ্রদ্ধা। শুভ শিক্ষক দিবস।  - এবছর শিক্ষক দিবসে পাঠাতে পারেন এমন বার্তা।

510

মানুষ গড়ার কারিগর হলেন শিক্ষক-শিক্ষিকা। বিশেষ দিনে তাঁদের জানাই শ্রদ্ধা। হ্যাপি টিচার্স ডে। - শিক্ষক দিবসে পাঠাতে পারেন এমন বার্তা। এমন বার্তায় প্রকাশ করুন শ্রদ্ধা। 

610

আপনারাই দেখিয়েছেন শিক্ষার আলো, আপনারাই শিখিয়েছেন মানবতার বাণী। শুভ শিক্ষক দিবস। - এই বিশেষ বার্তা পাঠান আপনার শিক্ষক-শিক্ষিকাকে। 

710

প্রতি মুহূর্তে যারা জ্ঞান ও বিদ্যা দান করে চলেছেন, তাদের জানাই শ্রদ্ধা। শুভ শিক্ষক দিবস। - এমন বার্তা মন কাড়বে আপনার শিক্ষকের। 

810

৫ সেপ্টেম্বর মানেই মনে ভিড় করে আসা একগুচ্ছ স্মৃতি। হ্যাপি টিচার্স ডে। - শিক্ষক দিবসে পাঠাতে পারেন এমন বার্তা।

910

আমার মতো সকল ছাত্র ছাত্রীকে সঠিক পথে চালনা করার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ শিক্ষক দিবস। - দিনের শুরুতে পাঠান এই বার্তা।

1010

আপনারা প্রতি মুহূর্তে বাবা-মা-র মতো আমাদের রক্ষা করেন। আপনাদের কাছে আমরা কৃতজ্ঞ। শুভ শিক্ষক দিবস। - শিক্ষক দিবসে পাঠাতে পারেন এমন বার্তা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos