শীতের এই সুপারফুড খেলেই বাড়বে যৌনমিলনের ইচ্ছা, দাম্পত্যে ফিরে পাবেন পুরোনো উষ্ণতা

যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। শীতের আমেজে দাম্পত্যকে উষ্ণ করে তুলতে প্রতিদিন পাতে রাখুন এই সুপারফুড গুলি।

Web Desk - ANB | Published : Dec 9, 2022 9:50 AM IST

শীতকাল চলেই এসেছে। আবহাওয়া পরিবর্তনের সঙ্গে সঙ্গে শরীরকেও রাখতে হবে তরতাজা। শীতের মরশুমে শরীরের উষ্ণতা ধরে রাখতে সামান্য বদল আনতে হবে ডায়েটে। যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। শীতের আমেজে দাম্পত্যকে উষ্ণ করে তুলতে প্রতিদিন পাতে রাখুন এই সুপারফুড গুলি।

সঙ্গম মানেই শরীরী মিলন। তীব্র শরীরী উষ্ণতার পর চরম সুখের প্রাপ্তি হল সঙ্গম। সক্ষমের চরম মুহূর্তটা পরিপূর্ণভাবেই উপভোগ করতে চান দম্পতিরা। যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। সক্ষমের সময় অনেকেই পরিপূর্ণভাবে তা উপভোগ করতে চান। যৌনমিলন শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। কিন্তু যৌনতার তৃপ্তির কথা শুনলেই ঘাম ছুটে যায় আম-বাঙালির।সঙ্গমের সময় কোনওদিকেই খেয়াল থাকে না। পরিপূর্ণভাবে তা উপভোগ করতে চাইলে খাওয়া-দাওয়াতেও পরিবর্তন আনতে হবে। শীতকালীন কোন খাবারগুলি খেলে শরীর থাকবে উষ্ণ এবং পুরোনো যৌনতা ফিরে আসবে। যৌন উত্তেজনা তিনগুণ বাড়িতে তুলতে জুড়ি মেলা ভার শীতকালীন এই সুপারফুডের। বাজারে সারাবছর আপেল পাওয়া যায়।  আপেলের মধ্যে নানা গুণ রোগপ্রতিরোধ শক্তি বাড়িয়ে দেয়।তবে প্রতিদিন ২ টোর বেশি আপেল খেলে রক্তে শর্করার মাত্রা বাড়তে পারে, হজমের সমস্যা হতে পারে এবং ওজনও বেড়ে যেতে পারে।

 

 

শীতকালই নয়, সারাবছরই বাজারে পাওয়া যায় বেদানা। নারী কিংবা পুরুষ শরীরের চাহিদা বাড়াতে প্রতিদিন পাতে রাখুন বেদানা। ডালিম টেস্টোস্টেরন বাড়াতে সাহায্য করে। শরীরের চাহিদা বাড়াতে জুড়ি মেলা ভার কুমড়োর বীজ। কুমড়োর বীজে রয়েছে ওমেগা থ্রি, ফ্যাটি অ্যাসিড, জিঙ্ক। শীতকালে বাজারে গেলে হামেশাই পাওয়া যায় এই পালং শাক। ম্যাগনেশিয়াম, অন্যান্য মিনারেল থাকার জন্য শরীর চনমনে থাকে। পটাশিয়াম সমৃদ্ধ রাঙা আলু খেলে শরীরের উত্তেজনা দ্বিগুন বাড়ে। শীতকালের এই সব্জিতে পটাশিয়াম রয়েছে।ভিটামিন সি ও অ্যান্টি-অক্সিডেন্টে পরিপূর্ণ ক্যাপসিকাম সারাবছরই প্রায় পাওয়া যায়। যৌন সম্পর্ক বৃদ্ধিতে দারুণ কাজ করে এই ক্যাপসিকাম। অ্যান্টি ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি প্যারাসাইট চিকিৎসার কাজে বহুল ব্যবহৃত একটি উপাদান হল রসুন। ব্যাকটেরিয়া, ফাংগাস, এবং প্যারাসাইট চিকিৎসায় বিগত সাত বছর ধরে রসুনের কদর এতটুকুও কমেনি।  শরীরে রক্তচলাচল বৃদ্ধি করে রসুন। পুরুষের যৌনতাবর্ধক বলেই প্রাচীনকাল থেকেই সুপরিচিত রসুন।

 

Share this article
click me!