Sex Appeal: তুখর যৌনতায় সঙ্গীকে আকৃষ্ট করার জন্য নিজের সেক্স অ্যাপিল বাড়াবেন কীভাবে?

শুধুমাত্র শরীরী আকর্ষণ নয়, ব্যক্তিত্বের গুনেও আপনার যৌন আবেদনের প্রতি আকৃষ্ট হতে পারেন সঙ্গী বা সঙ্গিনী। জেনে নিন, কোন কোন গুনে তাকে নিজের কাছে টেনে নিতে পারবেন।

Sahely Sen | Published : Feb 18, 2024 3:37 AM IST

17

সঙ্গীর প্রতি যৌন আবেদন জাগা একটি সাধারণ ব্যাপার। কিন্তু, আপনার যৌন আবেগ জাগলেও, সঙ্গীও যে পালটা আপনার প্রতি আকৃষ্ট হবেন, তার কোনও নিশ্চয়তা নেই। 

27

সেক্স অ্যাপিল হল মানুষের ব্যক্তিত্বের এমন একটি দিক, যা শরীরীভাবে অন্য মানুষকে আপনার প্রতি আকর্ষণ করায়। অপরদিকের সঙ্গী আপনার প্রতি মুগ্ধ হবেন, সেই চাবিকাঠি রয়েছে আপনার হাতে। 

37

শুধুমাত্র শরীরী আকর্ষণ নয়, ব্যক্তিত্বের গুনেও আপনার যৌন আবেদনের প্রতি আকৃষ্ট হতে পারেন সঙ্গী বা সঙ্গিনী।  জেনে নিন, কোন কোন গুনে তাকে নিজের কাছে টেনে নিতে পারবেন। 

47

আপনার চেহারা যেমনই হোক, তা নিয়ে আপনি গর্ববোধ করুন। প্রিয় পোশাক পরুন, প্রিয় সুগন্ধি মাখুন। নিজেকে দেখতে এমনভাবে তৈরি রাখুন, যাতে আপনাকে দেখলেই যেকোনও মানুষ ফিরে তাকাতে বাধ্য হন। 

57

প্রেমের ক্ষেত্রে অবশ্যই সাহসী হওয়াটা জরুরি। সাহসী হয়ে আপনিই প্রথম পদক্ষেপ গ্রহণ করুন। আপনি যখন একজন অপরিচিত ব্যক্তির দিকে এগিয়ে যাবেন এবং যথেষ্ট বন্ধুত্বপূর্ণ আচরণ করবেন, তখন অনায়াসেই তিনি আপনার আত্মবিশ্বাসের প্রতি আকৃষ্ট হবেন।

67

খোলা এবং আমন্ত্রণমূলক শারীরিক ভাষা ব্যবহার করুন। মাঝেমাঝেই চোখ বন্ধ করুন, হালকা হাসুন এবং অপর প্রান্তের ব্যক্তি যা বলছেন, তা মনোযোগ সহকারে শোনার জন্য সামনের দিকে অল্প এগিয়ে আসুন। এতে আপনার উষ্ণ উপস্থিতি তাঁকে প্রভাবিত করবে। 

77

কথোপকথন এক ধরনের শিল্প, এটা আয়ত্ত করুন। যেকোনও সাধারণ জায়গা বেছে নিন, কথা বলুন, নিজের জীবনের লক্ষ্য নিয়ে আলোচনা করুন, প্রয়োজনে ফ্লার্ট করুন এবং একটু রহস্যময় কথাবার্তা বলুন। যখন, অপর প্রান্তের ব্যক্তি মনে করবেন যে, আপনার থেকে অনেক বেশি কিছু জানার আছে, তখন সে আপনার আরও বেশি করে আঁকড়ে ধরতে চাইবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos