স্ত্রীর বান্ধীর সঙ্গে একী করছিলেন স্বামী! তারপরে কী হল... ভিডিও ইতিমধ্যেই ভাইরাল

বিবাহবহির্ভূত সম্পর্ক অনৈতিক এবং ঝুঁকিপূর্ণ। এই ভাইরাল ভিডিওতে, একজন স্বামী তার স্ত্রীর বান্ধবীর সাথে অনৈতিক সম্পর্কে লিপ্ত থাকার সময় হাতেনাতে ধরা পড়ে। স্ত্রী যখন বাড়িতে ফিরে আসে তখন কী ঘটে তা দেখুন।

Saborni Mitra | Published : Sep 29, 2024 12:22 PM IST

এখানে একজন স্বামী, যখন তার স্ত্রী বাইরে ছিলেন, তখন স্ত্রীর বান্ধবীকে বাড়িতে ডেকে এনে তার সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন করে এবং একান্তে সময় কাটাচ্ছিল। কিন্তু, হঠাৎ করেই স্ত্রী এসে দরজায় কড়া বাজালে, একান্তে থাকা দুজনই বজ্রাহতের মতো লাফিয়ে উঠে পালানোর চেষ্টা করে। কিন্তু, এরপর কী হলো তা দেখুন এই ভাইরাল ভিডিওতে।

অনেক পুরুষেরই সুন্দরী স্ত্রী থাকা সত্ত্বেও অন্যের সাথে অনৈতিক সম্পর্ক তৈরি করে। এর মধ্যে প্রাক্তন প্রেমিকা, স্ত্রীর বান্ধবী, কর্মক্ষেত্রের সহকর্মী, পাশের বাড়ির মহিলাদের সাথে এ ধরনের অনৈতিক সম্পর্ক বেশি দেখা যায়। একইভাবে, এখানেও এক ব্যক্তি তার স্ত্রীর বান্ধবীকেই জালে ফেলেছে। স্ত্রী যখন বাড়িতে থাকতেন তখন মাঝেমধ্যে বাড়িতে আসা ওই বান্ধবীকেই এই ব্যক্তি ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক স্থাপন করে। এখন, স্ত্রী যখন বাড়িতে নেই তখন তাকে বাড়িতে ডেকে এনে অনৈতিক সম্পর্ক চালিয়ে যাচ্ছে। এখন স্ত্রীর হাতে ধরা পড়ার মুহূর্ত যখন আসে তখন কীভাবে সে নিজেকে রক্ষা করে, সেই ভিডিওটি ভাইরাল হয়েছে।

Latest Videos

 

আমাদের দেশে একগামী বিবাহ ব্যবস্থা থাকায় পুরুষ বা মহিলা যে কেউ হোক না কেন, তাদের বিবাহবহির্ভূত সম্পর্ক গ্রহণযোগ্য নয়। তবুও কিছু মানুষ অনৈতিক সম্পর্কে লিপ্ত হন এবং এর ফলে অনেক সময় দুর্ঘটনাও ঘটে। এমনকি বিদেশেও এর ব্যতিক্রম নেই। সেখানেও স্ত্রী ছাড়া অন্য কারও সাথে বিবাহবহির্ভূত সম্পর্ক গ্রহণযোগ্য নয়। তবুও, এক ব্যক্তি তার স্ত্রীর বান্ধবীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন করে এবং যখনই স্ত্রীর হাতে ধরা পড়ার উপক্রম হয়, তখনই সে তাকে এড়িয়ে যায়। কিন্তু, কীভাবে সে স্ত্রীর হাত থেকে রক্ষা পায়, তা দেখুন এই ভিডিওতে।

@TheFigen_ এক্স অ্যাকাউন্টে শেয়ার করা ভিডিওটিতে, একজন ব্যক্তি এবং তার প্রেমিকা (স্ত্রীর বান্ধবী) কে কোণায় আলিঙ্গন করতে এবং একান্তে সময় কাটাতে দেখা যাচ্ছে। এমন সময় হঠাৎ করেই স্ত্রী ঘরের বাইরে এসে দরজায় কড়া নাড়তে থাকে। তখন প্রেমিকা ভেতরে এবং স্ত্রী বাইরে, এটা ভেবে স্বামী ভয় পেয়ে যায়। তার উপর ঘরে ঢুকতে ও বের হতে একটাই দরজা থাকায় প্রেমিকাকে বের করে দেওয়াও সম্ভব হচ্ছিল না। এমন পরিস্থিতিতে স্বামীর অবস্থা কাহিল।

 

স্ত্রী ক্রমাগত দরজায় কড়া নাড়তে থাকে, এরপর হঠাৎ করেই স্বামীর মাথায় একটা বুদ্ধি আসে। সে তাড়াতাড়ি নিজের পোশাক খুলে প্রেমিকাকে পরতে বলে। সাথে সাথে, তার লম্বা চুল লুকানোর জন্য মাথায় টুপিও পরিধান করায়। এরপর সে তাকে টিভির সামনে থাকা চেয়ারে বসিয়ে দেয় যেন মনে হয় সে ভিডিও গেম খেলতে এসেছে। এরপর স্বামী গিয়ে দরজা খুলে স্ত্রীকে ভেতরে ডাকে। স্ত্রীকে সে পরিচয় করিয়ে দেয় যে তার বন্ধু ভিডিও গেম খেলতে এসেছে। স্ত্রীও তাকে কিছু না বলে সোজা ভেতরে চলে যায়। স্ত্রী ভেতরে যাওয়ার সাথে সাথেই সে প্রেমিকাকে বের করে দিয়ে বিপদ থেকে রক্ষা পায়।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
সাগর দত্তের ঘটনার জেরে আবার পূর্ণ কর্মবিরতির সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা
বিধ্বস্ত Darjeeling-Jalpaiguri সহ একাধিক এলাকা! Teesta-র জলস্রোতে আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা!
Jaipur-এর Albert Museum এখন Sonarpur-এ! এলাচি রামচন্দ্রপুর মিলন সংঘের চোখ ধাঁধানো কারুকার্য
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি