এই ছোট্ট নিয়মটি মানলেই সঙ্গমের সময় শরীরে কামের ইচ্ছা বাড়বে দ্বিগুণ, আজ থেকেই ট্রাই করুন

শীত পড়তে না পড়তেই আলস্য যেন বেড়ে যায়। শীতকালেই যৌনমিলন অনেক বেশি আরামদায়ক হয় বলে মনে করেন বিশেষজ্ঞরা। তবে জানেন কি, বিশেষ কিছু উপায় রয়েছে, যা মেনে চললেই উষ্ণতা বেড়ে যাবে দ্বিগুন।

Web Desk - ANB | Published : Nov 15, 2022 11:31 AM IST

শীত পড়তে না পড়তেই আলস্য যেন বেড়ে যায়। সবেতেই যেন একটা গাফিলতি দেখা যায়। বিছানায় উঠে গেলেই আর নিচে নামতে ইচ্ছা করেনা কারোর। সঙ্গিনীকে আনন্দ দিতে এবং শারীরিক তৃপ্তি মেটাতে যৌনমিলনেও যেন বাধা হয়ে দাড়ায় কম্বল। কিন্তু শীতকালেই যৌনমিলন অনেক বেশি আরামদায়ক হয় বলে মনে করেন বিশেষজ্ঞরা। তবে জানেন কি, বিশেষ কিছু উপায় রয়েছে, যা মেনে চললেই উষ্ণতা বেড়ে যাবে দ্বিগুন।  শীতের মরশুমে যেন যৌনমিলনের ইচ্ছা কয়েকগুন বেড়ে যায়। অন্যদিকে আবার ঠান্ডা পড়তে না পড়তেই আলস্য যেন জাকিয়ে ধরে। অনেকেই আছেন শীতের সকালে শরীরকে গরম করতে যৌনমিলনে লিপ্ত হতে চাইছেন , কিন্তু কীভাবে শীতের সকালে আপনার সঙ্গীকে নিজের কাছে রাখবেন, যাতে দিনের শুরুটা রোম্যান্স দিনে শুরু হয়। রইল সহজ টিপস। এই নিয়মগুলি মেনে চললেই সঙ্গমের সময় শরীরে রতিসুখের ইচ্ছা বাড়বে দ্বিগুণ।

শীতকালেই যৌনমিলন অনেক বেশি আরামদায়ক হয় বলে মনে করেন বিশেষজ্ঞরা। বিশেষ কিছু উপায় রয়েছে, যা মেনে চললেই উষ্ণতা বেড়ে যাবে দ্বিগুন। নরম বিছানায় পাশাপাশি শুয়ে চিৎকার করে নয়, বরং ফিসফিস করে নিজের মনের কথাটি ভালবেসে বলুন আপনার সঙ্গীকে। সকাল বেলা ঘুম থেকে উঠার পর একে অপরের কাছে পেতে চায় অনেকেই। এর প্রথম ধাপ হল চুম্বন। সকালের প্রথম চুম্বনই হল শীতের কুয়াশার মতো। যা মুহূর্তের মধ্যে ভালবাসা ছড়িয়ে দেয় সারা শরীরে। অনেকেই বেড টি খেতে পছন্দ করেন। সুতরাং সকালবেলা ঘুম থেকে উঠেই একসঙ্গে কফি কিংবা ব্রেকফাস্ট খেলেও একে অপরের সঙ্গে অনেকটা সময় কাটানো যায়। এবং একসঙ্গে বসে কথা বললেও সমস্ত সমস্যাও মিটে যায় নিমেষে। অনেকেই আছেন সকাল সকাল স্নান করতে পছন্দ করেন। তবে শীতকালে গিজার চালিয়ে সঙ্গীকে নিয়ে একসঙ্গে স্নানটা সেরে নিতে পারেন এতে যৌনমিলনের ইচ্ছা দ্বিগুণ বেড়ে যায়।

 

 

বিশেষজ্ঞদের মতে, যৌনমিলনের আগে সুগন্ধী চাও পান করতে পারেন। এতে শরীর যেমন উষ্ণ হবে, তেমনই আপনার উষ্ণ ঠোঁটের চুম্বনে সঙ্গীর উত্তেজনাও কয়েকগুন বাড়িয়ে দেবে। যৌনতার সময় পায়ের ভূমিকা ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ শীতকালে পায়ের তলা সবার আগে ঠান্ডা হয়। রাতে শোবার আগে দুজনেই সুতির মোজা পরে নেবেন। এতে পা গরম হবে তাড়াতাড়ি। পা গরম হলেই শরীরও ধীরে ধীরে গরম হয়ে যাবে। শীতকালেই যৌনমিলন অনেক বেশি আরামদায়ক হয় বলে মনে করেন বিশেষজ্ঞরা। বিশেষ কিছু উপায় রয়েছে, যা মেনে চললেই সারা শরীরে উষ্ণতা বেড়ে যাবে দ্বিগুন। শারীরিক মিলনের সময় মুখমেহনের সম্ভাবনা থাকে তাহলে আগে থেকেই গরম কফি কিংবা চা খেয়ে নেবেন।বিশেষজ্ঞদের মতে, যৌনমিলনের আগে সুগন্ধী চাও পান করতে পারেন। এতে শরীর যেমন উষ্ণ হবে, তেমনই আপনার উষ্ণ ঠোঁটের চুম্বনে সঙ্গীর উত্তেজনাও কয়েকগুন বাড়িয়ে দেবে। শীতকালে কম্বলের আরাম ছেড়ে বেরাতে ইচ্ছে না হলে কম্বলের ভিতরেই একে অন্যের শরীরের সঙ্গে জড়িয়ে থাকুন। এতে যেমন লেপ ছেড়ে বেরাতে হতে হবে না, আবার যৌনতাও উপভোগ করতে পারবেন। রাতের বেলা শোবার আগে একে অপরকে ইষদুষ্ণ তেলের মালিশ করতে পারেন। এতে শরীরের শুষ্কভাব দূর হয়ে যেমন কোমলতা আসবে, তেমন মালিশ করতে করতেই ফোর প্লেও সেরে নিতে পারবেন আর সেই সঙ্গে শরীরে রতিসুখের তীব্র আগ্রহ জাগিয়ে তুলতে পারবেন।

 

 

Share this article
click me!