প্রিয় মানুষের সঙ্গে সহবাস করার আগে নজর রাখুন এই বিষয়গুলিতে, সামান্য ভুলেই হতে পারে বড় ক্ষতি

বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুকে শয্যাসঙ্গী করার আগে, মাথায় রাখুন গুরুত্বপূর্ণ কিছু বিষয়।

Web Desk - ANB | Published : Jan 12, 2023 8:35 AM IST

সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের আসক্তি থাকে। কিন্তু সমীক্ষা বলছে, বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুকে শয্যাসঙ্গী করার আগে, মাথায় রাখুন গুরুত্বপূর্ণ কিছু বিষয়।

সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের আসক্তি থাকে। কিন্তু সমীক্ষা বলছে, বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। ফ্রেন্ডশিপের সম্পর্ক থেকে কী চাইছে দুজনে, সেই বিষয়ে একে অপরের কাছে পরিস্কার থাকতে হবে। বন্ধু থেকেই যৌনমিলনে আবদ্ধ হবেন নাকি নিজেদের সম্পর্কটাকে পরবর্তী ধাপে এগিয়ে নিয়ে যাবেন, তা সবার আগে জানতে হবে। তবে হঠাৎ করে যদি একজনের যৌনমিলনে আগ্রহ না থাকে, তাহলে বিষয়টা স্বাভাবিক ভাবেই মেনে নিতে হবে। এটা ভুললে চলবে না। যৌনমিলন মানেই একজন মানুষের সব অধিকার পাওয়া নয়, কারোর সঙ্গে ডেট করলে রেগে গেলে চলবে না।

 

 

একে অপরের সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার পরেও একজন অন্য কাউকে ভালবাসতে পারেন। কিন্তু অপরজনের ইচ্ছা না হলেও সেইদিকটাও মাথায় রাখতে হবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে যৌনমিলনের পর যদিও কোনও সমস্যা হয়, সেটা সামলাতে পারবেন কিনা, তা আগে থেকেই ভেবে নিন। এই সম্পর্ক যেন বন্ধুদের সার্কেলে জানাজানি না হয়, সম্পর্ককে গোপন রাখতে না পারলেই সমস্যায় পড়তে হতে পারে দুজনকেই। সুতরাং ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সঙ্গমের আগে সবদিক বিবেচনা করে নেওয়াটাই শ্রেয়। তবে বিশেষজ্ঞদের মতে,  যৌনমিলন করার আগে দু-জনেই দুজনের কাছে সবরকম ভাবেই ক্লিয়ার থাকুন। কারণ বন্ধুত্বের মধ্যে ঝামেলা আসবেই তখন যেন গোপন সঙ্গমের বিষয়গুলি বেরিয়ে না আসে প্রকাশ্যে, সেই বিষয়েও সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।  বন্ধুর সঙ্গে সেক্স করতে গিয়ে অনেকসময়েই অনেকেই আপত্তিকর অবস্থার ছবি তুলে রাখতে চায়।  ভুলেও এগুলি না করার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। কারণ ভবিষ্যতে এই সমস্ত ছবিই আপনাকে সমস্যায় ফেলতে পারে বলেন জানিয়েছেন বিশেষজ্ঞরা। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুকে শয্যাসঙ্গী করার আগে, এগুলো ভুলে গেলেই চরম বিপদে পড়বেন।

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP News : বেলাগাম সন্ত্রাস! কিভাবে বন্ধ হবে ভোট পরবর্তী হিংসা! কি পদক্ষেপ নেবে বিজেপি!
Live Horoscope : আজ কর্কট, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল
Mamata Banerjee | আহতদের দেখতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মমতা, দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী
BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি