নতুন বছরে মনের মানুষকে প্রপোজ করতে চান ? রইল দুর্দান্ত কিছু টিপস

আপনি কি আপনার ক্রাশের সাথে খালি হাতে কথা বলতে যাচ্ছেন? তাহলে কিন্তু কোনও কাজই হবে না! আপনি যদি প্রথম সাক্ষাতটিকে স্মরণীয় করে রাখতে চান তবে খালি হাতে না গিয়ে তাকে এই সুন্দর ফুল উপহার দিন।

Parna Sengupta | Published : Jan 8, 2024 1:17 PM IST

আমি দূর হতে তোমারেই দেখেছি,

আর মুগ্ধ এচোখে চেয়ে থেকেছি।

পছন্দ করেন মনে মনে। কিন্তু বলে ওঠার সাহস হয় না। দূর থেকে তাকে দেখেই খুশি তাকেন। কিন্তু এবার সাহসটা জুটিয়ে ফেলুন। বলে ফেলুন নিজের মনের কথা। কীভাবে বলবেন, জেনে নিন সেই টিপস। নতুন বছরে নিজের ক্রাশকে পটিয়ে ফেলুন বেশ সহজে।

আপনার ক্রাশ আপনার সামনে, তিনি এমনকি আপনার সাথে কথা বলতে প্রস্তুত, আপনি এগিয়ে যেতে চান এবং আপনার মনের সবকিছু তাকে বলতে চান, কিন্তু আপনি কি আপনার ক্রাশের সাথে খালি হাতে কথা বলতে যাচ্ছেন? তাহলে কিন্তু কোনও কাজই হবে না! আপনি যদি প্রথম সাক্ষাতটিকে স্মরণীয় করে রাখতে চান তবে খালি হাতে না গিয়ে তাকে এই সুন্দর ফুল উপহার দিন।

সূর্যমুখী

যদি আপনার ক্রাশ কিছুটা নান্দনিক হন তবে তাদের কিছু সূর্যমুখী ফুলের তোড়া উপহার দিতে পারেন। তিনি এটি খুব পছন্দ করবেন। আপনি চাইলে তাদের একটি সূর্যমুখী তোড়া বা একটি ফুলও উপহার দিতে পারেন।

অর্কিড

অর্কিড হল সেই ফুলগুলির মধ্যে একটি যা কাউকে প্রপোজ করার জন্য দেওয়া হয়। ফুলের দোকানে বিভিন্ন রঙের অর্কিড পাবেন। আপনি চাইলে ভালোবাসার রঙ অর্থাৎ লাল অর্কিডও উপহার দিতে পারেন। আপনি যদি রঙ সম্পর্কে বিভ্রান্ত হন তবে আপনার ক্রাশকে একটি মিশ্র রঙের অর্কিড উপহার দেওয়া ভাল।

টিউলিপ

আপনি যদি কাউকে নিজের করতে চান তবে ফুলের মধ্যে টিউলিপ সবচেয়ে ভালো পছন্দ। আপনি আপনার ক্রাশকে একটি লাল টিউলিপ উপহার দিতে পারেন, যা নিখুঁত ভালবাসার প্রতিনিধিত্ব করে।

গোলাপ

যখন প্রেমের কথা আসে, তখন কেউ কীভাবে গোলাপের কথা ভুলে যেতে পারে? গান, কবিতা ও গজলে প্রেমের জন্যও গোলাপ ব্যবহার করা হয়। আপনি এক বা একাধিক রঙের গোলাপের তোড়া দিয়ে আপনার ক্রাশকে জয় করতে পারেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!