Relationship Tips: প্রাক্তনকে নিজের কাছে ফিরিয়ে আনার সহজ ৩টি উপায়, ট্রাই করে দেখতেই পারেন

ছন্দপতন ঘটে প্রেমের। বিচ্ছেদ অনিবার্য হয়ে যায়। এমন কিছু টোটকা রয়েছে, যার মাধ্যমে খুব সহজেই দ্রুত আপনি আপনার প্রাক্তনকে নিজের কাছে ফিরিয়ে আনতে পারেন।

 

Saborni Mitra | Published : Jan 4, 2024 3:46 PM IST

জীবনের সবথেকে সবথেকে সুন্দর সম্পর্ক হল প্রেম। কিন্তু প্রেমের পথ বড়ই জটিল। চড়াই উতরাই কাঁটা বিছান পথ দিয়ে যেতে হয় প্রেমিক ও প্রেমিকাকে। আর সেই কারণে অনেক সয়মই ছন্দপতন ঘটে প্রেমের। বিচ্ছেদ অনিবার্য হয়ে যায়। এমন কিছু টোটকা রয়েছে, যার মাধ্যমে খুব সহজেই দ্রুত আপনি আপনার প্রাক্তনকে নিজের কাছে ফিরিয়ে আনতে পারেন।

১। মনের খোঁজে

প্রেম নিয়ে কখনই হতাশ হতে নেই। প্রাক্তনকে নিজের কাছে ফিরিয়ে অনেক সময়ই খুব সহজ ব্যাপার, যদি তাদের মধ্যে তৃতীয় ব্যক্তির প্রবেশ না হয়। তৃতীয় ব্যক্তির প্রবেশ না হলে বুঝতে হবে আপনার ওপর কোনও কারণে রাগ করেছে আপনার প্রাক্তন। আর তাই তার মন যুগিয়ে চলার চেষ্টা করুন। যদি তৃতীয় ব্য়ক্তির প্রবেশ হয় তাহলে ধরে নিয়েই হবে সে আর আপনাকে ভালবাসে না। এই পরিস্থিতিতে প্রাক্তনকে নিজের কাছে না ফেরানোই শ্রেয়। আর যদি তা না হয় তাহলে প্রাক্তনকে সেই বার্তা পাঠাতেই পারেন।

২। জ্যোতিষ টিপস

জ্যোতিষ টিপসও রয়েছে প্রাক্তনকে নিজের কাছে ফিরেয়ে আনার। একটি লাল মোমবাতি, লাল কাগজের টুকরো নিনে। লাল কালি দিয়ে প্রাক্তনের নাম লিখুন। তারপর সেই কাগজ হাতে নিয়ে নিজেদের কিছু ভালভাল মুহূর্তের কথা স্মরণ করুন। তারপর সেই কাগজটি মোমের আলোয়ে জ্বালিয়ে দিন। মনে মনে প্রাক্তনের নাম উচ্চারণ করুন। তারপর পোড়া অংশ নিজের কাছে রেখেদিন। প্রাক্তন ফিরে এলে জলে ভাসিয়ে দেবেন।

৩। সুগন্ধের টোটকা

প্রাক্তনকে নিজের কাছে ফেরাতে হলে বিচ্ছেদের পর তারসঙ্গে একবার দেখা করতে চান। তবে সেই সময় সঙ্গে একটি গোলাপ ফুল সঙ্গে রাখুন। সেটা উপহার দিন প্রাক্তনকে। রঙ নিয়ে চিন্তা করবেন না। নিজের পার্সে রাখুন একটি সুন্দর সুগন্ধী। যা আপনার প্রাক্তনকে মোহিত করে দেবে। সুগন্ধী কিছু অনেক সমস্যার সমাধান করে।

 

Share this article
click me!