অবিশ্বাস্য দামে দুর্দান্ত ডিজাইন, শুরু হল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর 'ব্যাঙ্গেল উৎসব'

গ্রাহকরা ১৯,০০০ টাকা থেকে শুরু করে সোনা, হীরা এবং প্লাটিনামের একশোরও বেশি এক্সক্লুসিভ ডিজাইন থেকে একচেটিয়া হস্তশিল্পের গহনা থেকে বেছে নিতে পারেন। ব্যাঙ্গেলের এই নতুন সংগ্রহগুলি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের দক্ষ কারিগরদের দ্বারা কয়েক বছর ধরে নিখুঁতভাবে তৈরি করা হয়েছে।
 

deblina dey | Published : Jun 7, 2022 9:28 AM IST

ঐতিহ্যবাহী ভারী সোনার ব্যাঙ্গেল থেকে শুরু করে দৈনন্দিন পরার জন্য হালকা চুড়ি পর্যন্ত, এসব একজন মহিলার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে৷ এগুলি সৌভাগ্য এবং সমৃদ্ধির ইঙ্গিত বহন করে৷ সময়ের সাথে সাথে চুড়িগুলি আরও সমসাময়িক চেহারায় মানানসই হয়ে উঠেছে। তবে নতুনত্বেও সেগুলি এখনও ততটাই তাৎপর্যপূর্ণ যতটা এগুলি এক সহস্রাব্দ আগে ছিল।

পূর্ব ভারতের বৃহত্তম গহনা বিপনী সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এ 'ব্যাঙ্গেল উৎসব ২০২২' শুরু হয়েছে । এই অফারের অংশ হিসাবে, গ্রাহকরা ১৯,০০০ টাকা থেকে শুরু করে সোনা, হীরা এবং প্লাটিনামের একশোরও বেশি এক্সক্লুসিভ ডিজাইন থেকে একচেটিয়া হস্তশিল্পের গহনা থেকে বেছে নিতে পারেন। ব্যাঙ্গেলের এই নতুন সংগ্রহগুলি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের দক্ষ কারিগরদের দ্বারা কয়েক বছর ধরে নিখুঁতভাবে তৈরি করা হয়েছে।

নতুন অফারটি তার গ্রাহকদের জন্য নিখুঁত সমসাময়িক ফিলিগ্রি (তারের সুক্ষ্ম কারুকার্য) এবং টেক্সচারের (বয়নবিন্যাস) কাজ, হস্তশিল্পের পাশাপাশি মেশিনে তৈরি কাস্টিং জুয়েলারি প্রস্তুত করেছে।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর মিসেস জয়িতা সেন, ‘বাঙ্গল উৎসব ২০২২’ চালু করার কথা ঘোষণা করে বলেছেন, “আমরা ভারত জুড়ে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য বাঙ্গল উৎসব ২০২২ ঘোষণা করতে পেরে আনন্দিত। আমাদের জন্য ব্যাঙ্গেল উৎসব নারীত্বের উদযাপন। এটি এ যুগের নারীদের প্রতি শ্রদ্ধার্ঘ্য, যাঁরা একাধিক দায়িত্ব পালন করে এবং আমাদের সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। আমরা সোনা, হীরা এবং প্লাটিনামে একশোটিরও বেশি নিখুঁতভাবে হস্তশিল্পের ডিজাইন নিয়ে আসছি। আমাদের প্রচেষ্টা হল তাদের সুন্দর হাতগুলিকে সাজানো এবং তাদের ব্যক্তিত্ব প্রকাশ করতে সাহায্য করা। কারণ, এই হাতগুলিই যত্ন, লালন, সিদ্ধান্তগ্রহণ এবং বিশ্বাস করে।"

সোনা, হীরা এবং প্লাটিনামের চুড়িতেও ছাড় দিচ্ছে সংস্থাটি। গ্রাহকরা সংস্থার ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে, স্টোরে গিয়ে অথবা অনলাইনে এই অফার পেতে পারেন https://sencogoldanddiamonds.com ।  

•    সোনার গহনা: মেকিং চার্জে ২৫% পর্যন্ত ছাড়৷
•    হীরার গহনা: হীরার মূল্যের উপর ৭% পর্যন্ত ছাড়, হীরার চুড়িতে অতিরিক্ত ৫০% ছাড়৷ 
•    প্লাটিনামের চুড়ি: মেকিং চার্জে ফ্ল্যাট ২০% ছাড়৷
•    অফারটি ১৯ জুন পর্যন্ত বৈধ।

Share this article
click me!