মহিলাকে বডি ম্যাসাজ দিচ্ছে হাতি, সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল এই ভিডিও

  • ভিডিও ব্যাকপভাবে ভাইরাল হয়েছে
  • হাতির করা বডি ম্যাসাজের ভিডিও ভাইরাল
  • টুইটার এই ভিডিওটি পোস্ট করা হয়েছে
  • দেখে নিন ভাইরাল হওয়া ভিডিওটি

deblina dey | Published : Jan 19, 2021 10:33 AM IST / Updated: Jan 19 2021, 04:04 PM IST

প্রাচীণ কালে শাস্তি হিসাবে আসামীদের হাতির পায়ের নীচে ফেলে দেওয়া হত। তবে বর্তমানে মানুষ রিল্যাক্সের জন্য বডি ম্যাসেজ করতে হাতির ব্যবহার করছেন। শুনতে অবাক লাগলেও ঘটনাটি একেবারেই বাস্তব। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি হাতির করা বডি ম্যাসাজের একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। # Amir2371360 টুইটার ব্যবহারকারী এই ভিডিওটি পোস্ট করেছেন। 

আরও পড়ুন- আপনারও কি প্রায়দিনই ব্রেকফাস্ট করা হয় না, সতর্ক থাকুন হতে পারে এই মারাত্মক ক্ষতিগুলি

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন মহিলা শুয়ে রয়েছে এবং একটি বিশালাকার হাতি তার শুঁড় ও পা দিয়ে ওই মহিলাকে ম্যাসেজ করেছেন। দেখলে অবাক হবেন মহিলার পিঠে কোমড়ে হাতি তার একটি পা দিয়ে হালকা করে চাপ দিয়ে নিঁখুতভাবে বডি ম্যাসাজ দিচ্ছে। হাতিটিকে এই বিষয়ে প্রশিক্ষণ করা হয়েছে কি না সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে সে কোনও ব্যক্তির উপর তার কতটা চাপ দিলে খুব সাবধানে তাকে ম্যাসেজ দেওয়া যাবে সেই বিষয়ে যথেষ্ট পটু। দেখে নিন ভাইরাল হওয়া ভিডিওটি-

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটিতে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। কিছু লোককে একটি হাতির মালিশ করতে দেখে হতবাক হয়ে মন্তব্য় করেছেন। তিনি হাতির এই দক্ষতার প্রশংসা করেছেন। এমনকি কেউ কেউ হাতির এমন ম্যাসেজ করার জন্য সমালোচনাও করেছেন। "হাতি মানব সেবক নয়," এমনও মন্তব্য করেছেন অনেকেই। যেখানে বহু পার্লারে পাইথন ম্যাসাজ খুব জনপ্রিয় ছিল তবে কি সেই জায়গা দখল করতে চলেছে ঐরাবত!
 

Share this article
click me!