New Year Dating Tips: নতুন বছরে প্রেম হয়ে উঠুক আরও জমজমাট, রইল কয়টি টিপস

দোড় গোড়ায় কড়া নাড়ছে নতুন বছর (New Year)। আর মাত্র কটা দিনের অপেক্ষা। আর দেরি (Late) না করে ছকে ফেলুন সুন্দর একটা প্ল্যান। সিনেমা-রেস্তোরাঁয় খাওয়া তো প্রায়ই হয়। এবছরের শুরুটা হোক অন্য রকম। জেনে নিন কী কী প্ল্যান (Plan) করতে পারেন। 

Sayanita Chakraborty | Published : Dec 28, 2021 9:28 AM IST / Updated: Dec 31 2021, 12:52 PM IST

দোড় গোড়ায় কড়া নাড়ছে নতুন বছর (New Year)। আর মাত্র কটা দিন। নতুন বছরে স্বাগত (Welcome) জানাতে সকলেই নিজের মতো করে প্ল্যান করছেন। কেউ প্ল্যান করছেন পার্টির (Party), তো কেউ আউটিং (Outing)-এর। বছরের শুরুর দিনটা সকলেই একটু বিশেষ ভাবে কাটাতে চান। এবছর আবার শনিবার পড়েছে। ফলে, অধিকাংশেরই ছুটি। ফলে মনের মানুষের সঙ্গে ছুটি অ্যাটজাস্ট নিয়ে সমস্যা হওয়ার সম্ভাবনা বেশ কম। তাই আর দেরি (Late) না করে ছকে ফেলুন সুন্দর একটা প্ল্যান। সিনেমা-রেস্তোরাঁয় খাওয়া তো প্রায়ই হয়। এবছরের শুরুটা হোক অন্য রকম। জেনে নিন কী কী প্ল্যান করতে পারেন। 

সিনেমা- আজকাল ভিড় থেকে বাঁচতে চান অনেকে। আপনারও এমন ইচ্ছে থাকলে সিনেমা হলে না গিয়ে ঘরেই সিনেমা হল বানিয়ে ফেলুন। টিভির সঙ্গে বাড়তি সাউন্ড সিসটেম লাগান। এগুলো রাখুন ঘরের চার কোনায়। মাটিতে গালিচা পেতে তার ওপর কয়টি কুশন রাখুন। এবার থাক কয়েকটা মোমবাতি। ঘর অন্ধকার করে দুজনে মিলে রোম্যান্টিক সিনেমা দেখে কাটাতেই পারেন এই সন্ধ্যাটা।   
 

শ্যাম্পেন- দিনটি একেবার প্রেমময় করতে চাইলে মনের মানুষের জন্য একটা শ্যাম্পেন কিনে ফেলুন। শ্যাম্পেন আর কেক নিয়ে হাজির হন তার বাড়িতে। রোম্যান্টিক গান (Song), শ্যাম্পেন (Shampan) আর কেকে জমে উঠুক পুরো সন্ধ্যা। এদিন সব দুঃখ ভুলে শুধু একে অন্যের প্রেম মজে উঠুন। বারান্দা কিংবা ঘরের একটি কোণা ডেকরেশন করুন। সেখানেই দুজনে বসে কাটান পুরো সন্ধ্যা। 
 

বই আর প্রেম- বই পড়তে অমেকেই পছন্দ করেন। আপনি ও আপনার সঙ্গী যদি বই পোকা হন, তাহলে এই দিন প্ল্যান করতে পারেন অন্যভাবে। রোম্যান্টিক প্রেমের গল্প (Love Story) পড়ে কাটুট এই সন্ধ্যা। ঠান্ডায় লেপের নীচে গল্পের বই নিয়ে উপস্থিত হন দুজনে। রোম্যান্সের এর থেকে ভালো অপশন আর কী হতে পারে।  

আরও পড়ুন: বস ও সহকর্মী দুজনের সঙ্গেই প্রেম জমে উঠেছে, সতর্ক হন না হলে খারাপ প্রভাব পড়বে চাকরিতে

আরও পড়ুন: নিয়মিত যৌনমিলনের ফলেই কি ওজন বাড়ছে, জেনে নিন কী বলছেন বিশেষজ্ঞরা

লং ড্রাইভ- ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতেই পারেন এই দিন। শহরে একাধিক পার্ক (Park) আছে। তাছাড়া, রেস্তোরাঁ কিংবা সিনেমা দেখার প্ল্যান করতেই পারেন। তা না হলে, হঠাৎ প্ল্যান করে চলে যান লং ড্রাইভে (Long Drive)। রোম্যান্টিক গান আর লং ড্রাইভে জমে উঠুক বছররে প্রথম দিনটা। তাই আর দেরি না করে চটপট ছকে ফেলুন এমন রোম্যান্টি ডে আউটিং। 
 

Share this article
click me!