হিরের আংটি নাকি ব্রেসলেট, ভ্যালেন্টাইন্স ডে-তে প্রিয়জনকে দিতে পারেন চমকপ্রদ কিছু উপহার

ভ্যালেন্টাইন্স ডে-র (Valentines Day)  জন্য একেক জন একেক রকমের জিনিস কিনতে পছন্দ করে। বিশেষত ভ্যালেন্টাইন্স ডে-র ফুল চকোলেট তো রয়েছে, তার উপর রয়েছে রকমারি কার্ড। তবে প্রিয়জনের পছন্দের কথা মাথায় রেখে একটু অন্যরকম গিফট দিতে পারেন। নিজের অনুভূতি প্রকাশের জন্য অনেকেই ইউনিক গিফট খুঁজছেন তাহলে আর দেরি না করে জুয়েলারি উপহার দিতে পারেন। একটি অর্থপূর্ণ উপহার দিয়ে ভালবাসা উদযাপন করুন, যা তার কাছে সারাজীবনের জন্য মূল্যবান হবে। নিজের প্রিয়জনের জন্য অনায়াসেই ট্রাই করতে পারেন হিরের জুয়েলারি। আপনার প্রেমিকা যদি হালকা ডিজাইন পছন্দ করে, তাহলে হিরের ক্লাসিক ব্রেসলেট কিংবা কানের দুল ভ্যালেন্টাইন্স ডে-তে উপহার দিতে পারেন।
 

Riya Das | Published : Feb 13, 2022 12:40 PM IST

 বাঙালির ভ্যালেন্টাইন শুরু হয় সরস্বতী পুজো দিয়ে আর শেষ হয় ভ্যালেন্টাইন ডে দিয়ে। সরস্বতী পুজোর দিন থেকেই শুরু হয়ে যায় ভ্যালেন্টাইন -এর আমেজ। ভ্যালেন্টাইন্স উইকের সবচেয়ে রোম্যান্টিক দিন কিস  ডে। আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব।  ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে ভালবাসার দিন উদযাপন। রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, হাগ ডে, কিস ডে-র পর আসে ভ্যালেন্টাইন ডে । আর এই বিশেষ দিনটির জন্য দিনভর মুখিয়ে থাকেন সকলেই। তবে বিশেষ এই দিনটির জন্য থাকে বিশেষ পরিকল্পনা।  প্রিয়জনকে খুশি করতে কী উপহার দেওয়া যায় তা নিয়ে চলে দীর্ঘ পরিকল্পনা।  

ভ্যালেন্টাইন্স ডে-র জন্য একেক জন একেক রকমের জিনিস কিনতে পছন্দ করে। বিশেষত ভ্যালেন্টাইন্স ডে-র ফুল চকোলেট তো রয়েছে, তার উপর রয়েছে রকমারি কার্ড। তবে প্রিয়জনের পছন্দের কথা মাথায় রেখে একটু অন্যরকম গিফট দিতে পারেন। নিজের অনুভূতি প্রকাশের জন্য অনেকেই ইউনিক গিফট খুঁজছেন তাহলে আর দেরি না করে জুয়েলারি উপহার দিতে পারেন। একটি অর্থপূর্ণ উপহার দিয়ে ভালবাসা উদযাপন করুন, যা তার কাছে সারাজীবনের জন্য মূল্যবান হবে। নিজের প্রিয়জনের জন্য অনায়াসেই ট্রাই করতে পারেন হিরের জুয়েলারি। আপনার প্রেমিকা যদি হালকা ডিজাইন পছন্দ করে, তাহলে হিরের ক্লাসিক ব্রেসলেট কিংবা কানের দুল ভ্যালেন্টাইন্স ডে-তে উপহার দিতে পারেন।

 

 

দ্য ক্লাসি ওয়ান - হিরের গয়না পরার স্বপ্ন কমেবেশি সকলেরই থাকে। তবে সবার সেই ইচ্ছা পূরণ হয় না। যদি আপনার তেমন সামর্থ্য থাকে তাহলে অনায়াসেই হিরের ক্লাসিক ব্রেসলেট, রিং বা কানের দুল উপহার হিসেবে দিতে পারেন। তানিশক-এর ভ্যালেন্টাইন্স ডে-র কালেকশন থেকেই প্রিয়জনের জন্য উপহার কিনতে পারেন। একজন মহিলা তার ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে নিজের ব্যক্তিত্বকে প্রকাশ করে। সেক্ষেত্রে আপনার প্রেমিকার পছন্দ বুঝে গয়না নির্বাচন করুন। যারা ভীষণ হালকা গয়না পছন্দ করেন তাদের জন্য সাদামাটা হিরের কানের দুল, কিংবা আংটি গিফট কিনতে পারেন।

দ্য মিনিমালিস্ট- হালকা ডিজাইন, ছিমছাম লুকের এলিগ্যান্ট হিরের কানের দুল অনায়াসে গিফটের জন্য আদর্শ হবে মিনিমালিস্টদের। ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে   তানিশক-এর ভ্যালেন্টাইন্স ডে-র কালেকশন থেকেই ব্রেসলেট কিংবা আংটি হতে পারে নিখুঁত একটি ভ্যালেন্টাইন্স দিবসের উপহার। তানিশকের দুর্দান্ত অফার আর মাত্র কয়েকঘন্টা পাবেন। তার আর দেরি না করে হিরের গয়না কিনতে তানিশক-এর শোরুমে চলে যান।

ট্রেন্ডসেটার- আপনার প্রেমিকা যদি একজন ট্রেন্ডসেটার হয় তাহলে তার ফ্যাশন  ট্রেন্ড নিয়ে যথেষ্ঠ ধারণা রয়েছে। সুতরাং ফ্যাশন স্টেটমেন্টে কীভাবে নজর কাড়তে হয়, তা তার জানা। তাকে আরও সাহসী লুক দিতে তানিশক-এক হিরের এবং কালারিং পাথরের জুয়েলারি গিফট করতে পারেন। স্ট্যাকেবল রিং, লেয়ারড নেকলেস, গর্জিয়াস হিরের হুপস , ট্রেন্ডি ককটেল রিং হতে পারে ভ্যালেন্টাইন্স-এর আদর্শ উপহার। এছাড়া যে কোনও এভারগ্রীন গয়নাও তাকে উপহার দিতে পারেন।

 

 

ঐতিহ্যপন্থী -আপনার প্রেমিকা যদি ঐতিহ্যপন্থী হন তাহলে তার পছন্দের কথা মাথায় রেখে ঐতিহ্যবাহী হিরের কানের দুল উপহার দিতে পারেন। তার স্টাইল স্টেটমেন্টের সঙ্গে মানানসই হিরের গয়না তাকে একটি ট্র্যাডিশনাল লুক দেবে।

মজার প্রেমময়- আপনার প্রেমিকা যদি প্রচন্ড মজার মানুষ হন তাহলে  তাকে হার্ট শেপের নকশা করা গয়না উপহার দিতে পারেন। তানিশক-এর ভ্যালেন্টাইন্স ডে-এর কালেকশন থেকেই বেছে নিতে পারেন ইউনিক পিসটি।  

প্রেম ও ভালবাসায় পরিপূর্ণ এই দিনটিতে গয়না উপহার দিয়ে ভ্যালেন্টাইন্স ডে-কে চিরজীবনের মতো স্মরণীয় করে রাখতে পারেন,  তানিশকের হিরের আংটি, ব্রেসলেট, আংটি, কানের দুল যা কিছুই বেছে নিতে পারেন ভ্যালেন্টাইন্স ডে-তে। হীরের গয়নার উপর ২০ শতাংশ বিশেষ ছাড়ও দিচ্ছে তানিশক। তবে এই অফার শুধুমাত্র সীমিত সময়ের জন্য। তাই হাতে সময় খুবই কম। ভ্যালেন্টাইন্স ডে-তে প্রিয়জনকে মনের মতো উপহার দিতে বেছে নিন হীরের ডিজাইনের ইউনিক কালেকশনটি।

Share this article
click me!