পণের দাবিতে 'খুন', শ্বশুরবাড়িতে মিলল গৃহবধূর ঝুলন্ত দেহ

  • শ্বশুরবাড়িতে মিলল ঝুলন্ত দেহ
  • গৃহবধূ মৃত্যুতে উত্তেজনা ছড়াল এলাকায়
  • স্বামী ও তাঁর পরিবারের লোকেদের বেধড়ক মার
  • পূর্ব মেদিনীপুরের কাঁথির ঘটনা
     

Asianet News Bangla | Published : Jun 30, 2020 12:20 PM IST / Updated: Jun 30 2020, 05:54 PM IST

সঞ্জীব কুমার দুবে, পূর্ব মেদিনীপুর: দাম্পত্য জীবনে সুখী ছিলেন না। শ্বশুরবাড়িতে পণের দাবিতে কি খুন হয়ে গেলেন? গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর পর বাড়িতে চড়াও হয়ে স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকেদের মারধর করলেন মৃতার বাপের বাড়ি লোকেরা। মঙ্গলবার সকালে রণক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের কাঁথি।

আরও পড়ুন: কাজ দেওয়ার নামে শোষণ, মহিলার সঙ্গে ডেপুটি সুপারের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

মৃতার নাম রীনা জানা। তাঁর বাপের বাড়ি পূর্ব মেদিনীপুরেরই এগরা বড়নলগেড়িয়া এলাকায়। বছর সাতেক আগে কাঁথির পশ্চিম দারুয়া এলাকার বাসিন্দা রাসরঞ্জন জানার সঙ্গে বিয়ে হয় রীনার। স্থানীয় বাসিন্দাদের দাবি, বিয়ের পর শ্বশুরবাড়িতে এসে একদিনের জন্যও শান্তি পাননি ওই গৃহবধূ। অতিরিক্তি পণের দাবিতে তাঁর উপর রীতিমতো অত্যাচার চালাতে স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা। 

আরও পড়ুন: সংঘর্ষের পর এবার বিজেপি কর্মীদের উপর 'হামলা', ফের উত্তপ্ত খেজুরি

মঙ্গলবার সকালে শ্বশুরবাড়ির উঠোনে রীনার ঝুলন্ত দেহ দেখতে পান প্রতিবেশীরা। ঘটনাটি জানাজানি হতেই তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। মেয়ের মৃত্যুর  খবর পেয়ে এগরা থেকে চলে আসেন বাপের বাড়ির লোকেরা। কাঁথি থানার সামনেই শ্বশুরবাড়ির লোকেদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। বাপের লোকেদের দাবি, ওই গৃহবধূকে খুন করে দেহ ঝুলিয়ে দিয়েছেন স্বামী ও তাঁর পরিবারের লোকেরাই। সোমবার রাতে মৃতের পরিবারে লোকেদের মধ্যে তর্কাতর্কি হচ্ছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরাও। ফলে খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না কেউ।  ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Share this article
click me!