১৮-র সুন্দরীকে বিয়ে করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড পাক রাজনীতিবিদ আমির লিয়াকত

নববধূর সঙ্গে সম্প্রতি একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামে আপলোড করেছেন লিয়াকত। তারপরই  সমালোচনার ঝড় ওঠে পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায় সেখানে অবশ্য ভারতের বেশ কিছু সিনেমার ক্লিপিং ব্যবহার করে আক্রমণ করা হয়েছে লিয়াকতকে। 

Web Desk - ANB | Published : Feb 11, 2022 6:01 PM IST / Updated: Feb 11 2022, 11:37 PM IST


পাকিস্তানের (Pakistan) গণপরিষদের সদস্য আমির লিয়াকত (Amir Liaquat) সম্প্রতি তৃতীয় বিয়ে করেছেন। তবে এবার তিনি বিয়ে করেছেন এক ১৮ বছরের কিশোরীয়ে। তাঁর নতুন স্ত্রী সৈয়দা দানিয়া শাহ। নববধূর সঙ্গে নিজের একটি ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় (Social Media)  আপ করেছেন। তারপর থেকেই রীতিমত সমালোচনার মুখে পড়েছেন এই পাকিস্তানী রাজনীতিবিদ (Pak Politican)। 

নববধূর সঙ্গে সম্প্রতি একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামে আপলোড করেছেন লিয়াকত। তারপরই  সমালোচনার ঝড় ওঠে পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায় সেখানে অবশ্য ভারতের বেশ কিছু সিনেমার ক্লিপিং ব্যবহার করে আক্রমণ করা হয়েছে লিয়াকতকে। 

যাইহোক পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের পিটিআই-এর সদস্য আমির লিকায়ত। ইনস্টাগ্রামের বিয়ের ছবি দিয়ে জানিয়েছেন, তিনি ১৮ বছরের সৈয়দা দানিয়া শাহর সঙ্গে আগের রাতেই গাঁটছড়া বেঁধেছেন। সৈয়দা লোধরান, দক্ষিণ পঞ্জাবের একটি সম্মানিত পরিবারের সদস্য। তাঁর স্ত্রী যে সরল সুন্দরী আর  অত্যন্ত প্রিয় তাও জানাতে ভোলেননি লিয়াকত। 

আমির লিয়াকতের এটি তৃতীয় বিয়ে। দ্বিতীয় স্ত্রী যেদিন তাঁদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন সেই দিনই এই ঘটনা ঘটেছে। সূত্রের খবর বিয়ের পরই আমির তাঁর স্ত্রীকে জানিয়েছেন, তিনি শৈশবের এক প্রতিমাকে বিয়ে করেছেন। অন্যদিকে সৈয়দা জানিয়েছিল, সে লিয়াকতকে ভাবোবাসে। ছোটবেলা থেকেই সে লিয়াকতকে টিভিতে দেখত। তখনই তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন। তিনি যখন কাঁদতেন তখন তাঁর বাবা-মা লিয়েকতের ছবি টিভিতে দেখাতেন। আর তিনি চুপ করে যেতেন। লিয়াকত জানিয়েছেন বুধবার তিনি সৈয়দাকে বিয়ে করেন। তার আগে দ্বিতীয় স্ত্রী পাকিস্তানের অভিনেত্রী তুরা আমিরকে বিচ্ছেদ করেন।  সূত্রের খবর গত ১৪ মাস ধরেই তাঁরা আলাদা থকছিলেন। তুরাও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন। 


তবে লিয়াকতে বিয়ে যে সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নিয়েছে তা আর বলার অপেক্ষা রেখা না। দেখে নিন কয়েকটি পোস্ট। 

তবে বাবার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ার কার্যকলাপে রীতিমত বিরক্ত লিয়াকতের মেয়ে।  দুয়া আমির সোশ্যাল মিডিয়ায় তাঁকে তাঁর বাবাকে ও পরিবারের সদস্যদের ট্যাগ না করার অনুরোধও জানিয়েছেন। তিনি নেটিজেনদের উদ্দেশ্যে বলেছেন, যদি কাউকে সম্মান না করতে পারেন তাহলে করবেন না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই ব্যক্তির উদ্দেশ্যে মন্তব্য করা হলে তার পরিবারকেও আঘাত করা হয়। তিনি যে এই ঘটনায় মর্মাহত তাও জানিয়েছেন। 

 


 

Share this article
click me!