পুজো ফ্যাশন ট্রেন্ডের শীর্ষের রয়েছে এই চার ধরনের পোশাক, দেখে নিন এক ঝলকে

পুজো ট্রেন্ডের শীর্ষের রয়েছে এই চার ধরনের পোশাক। ষষ্ঠী থেকে দশমী যে কোনও দিন বেছে নিতে পারেন এর থেকে একটি। দেখে নিন কী কী রয়েছে তালিকায়।   

Sayanita Chakraborty | Published : Sep 11, 2022 4:33 AM IST / Updated: Sep 12 2022, 11:40 AM IST

পুজো আর কটা দিনের অপেক্ষা। জোড় কদমে চলছে শপিং। হাতে মাত্র দুটো রবিবার। এর মধ্যেই শপিং সেড়ে ফেলতে হবে। এই সময় কী কিনবেন, ফ্যাশন ট্রেন্ডের শীর্ষে কী রয়েছে তা ঘেঁটে দেখার সময় নেই। তাই আর দেরি না করে ঝটপট জেনে নিন কী করবেন। এবার পুজো ট্রেন্ডের শীর্ষের রয়েছে এই চার ধরনের পোশাক। ষষ্ঠী থেকে দশমী যে কোনও দিন বেছে নিতে পারেন এর থেকে একটি। দেখে নিন কী কী রয়েছে তালিকায়।   

টু পার্ট কুর্তি রয়েছে এবারের ট্রেন্ডে। শেষ দুবছর ধরেই টু পার্ট পোশাকের চল বেড়েছে। আর এবার কুর্তির স্টাইলের শীর্ষে আছে এই টু পার্ট কুর্তি। তা সে জ্যাকেট স্টাইলও হতে পারে আবার ডবল লেয়ার্ড কুর্তি হতে পারে। আপনার পছন্দ সই একটি বেছে নিন। অষ্টমীর সাজ হোক কিংবা সপ্তমীতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পরতে পারেন এমন ২ পার্ট কুর্তি। 

ফেব্রিক শাড়ি এবছর ফ্যাশনে ইন। সাদা লাল পাড় শাড়ির ওপর ফেব্রিক করা উঠেছে এবছর। আঁচলে মা দূর্গার ছবি, গণেশের ছবি কিংবা অন্য কোনও দেবতার ছবি আঁকা শাড়ি এবছর ফ্যাশন ট্রেন্ডে রয়েছে। অষ্টমীর অঞ্জলি দিতে কিংবা সপ্তমীর দিন পরতে পারেন এই শাড়ি। যে কোনও রঙের শাড়ির ওপর ফেব্রিক করা দেখতে পারেন।      

লং স্কার্ট ও শার্ট পরতে পারেন। কুর্তি কিংবা শাড়ি তো প্রায়শই পরেন এবার পুজোয় ট্রাই করুন নতুন কিছু। পরতে পারেন লং স্কার্ট ও শার্ট। এটা এখন ফ্যাশনে ইন। লং স্কার্ট এখন ফ্যাশনে ইন। এর সঙ্গে টিম আপ করুন শার্ট অথবা ক্রপ টপ। কিনে ফেলুন এমন ধরনের পোশাক। 

জিন্স তো নিশ্চয়ই কেনা হয়ে গিয়েছে। এর সঙ্গে কেমন টপ পরবেন তা ঠিক করতে না পারলে রইল অপশন। কিনতে পারেন ক্রপ টপ। বছর ফ্যাশন ট্রেন্ডে ক্রপ টপ ইন। ফিগার ঠিকঠাক হলে কিনে ফেলতে পারেন ক্রপ টপ। বিভিন্ন রঙের ও বিভিন্ন স্টাইলের ক্রপ টপ পাওয়া যাই। তাই এবার পুজোয় কিনে ফেলুন এমন স্টাইলের পোশাক। 

এর সঙ্গে ম্যাচিং অ্যাকসেসরিজ আর জুতো কিনতে ভুলবেন না। পুজোর কটা দিন হাই হিল জুতোতে সকলের নজরে কাড়তে পারেন। সঠিক পোশাকে বদলে ফেলুন পুজোর সাজ।  
 

আরও পড়ুন- পুজোর সময় মাথা ঢেকে রাখতে হয়, হিন্দু শাস্ত্রে কেমন এমন নিয়ম রয়েছে জানেনিন

আরও পড়ুন- বেহালা নতুন দল দুর্গোৎসবের এবছরের থিম ‘আশ্রয়’, এক অনন্য ভাবনার প্রকাশ ঘটতে চলেছে এই থিমে

আরও পড়ুন- ডায়েট-এক্সারসাইজ নয়, শুধু জল পান করেই ওজন কমান পুজোর আগে, কতটা খাবেন জেনে নিন

Read more Articles on
Share this article
click me!