গরম বলে প্রেমে ফাঁকি? রইল ডেটিং টিপস, দেখে নিন গরমে কীভাবে প্রেম হবে গাঢ়

এই গরমে বাদ যাচ্ছে না কিছুই। স্কুল, কলেজ যেমন চলতে, তেমনই চলছে অফিস। তাহলে প্রেম কেন বাদ যাবে? গরম বলে প্রেমে ফাঁকি দিলে হবে না। গরম যতই হোক, প্রেম গাঢ় করতে সঙ্গীর সঙ্গে ডেটিং মাস্ট। আজ টিপস রইল গরমের ডেটিং নিয়ে। গরমে কোথায় যাবেন তা ঠিক করতে না পারলে মেনে চলুন এই পাঁচটি টোটকা।  

Web Desk - ANB | Published : Apr 29, 2022 9:06 AM IST

ক্রমে বেড়ে চলেছে গরমের দাবদাহ। কবে বৃষ্টি হবে, সেই খরব প্রতি মুহূর্তে খুঁজে চলেছেন সকলে। কিন্তু, আবহাওয়া দফতর যতই আশা দিক না কেন, এখনও বৃষ্টির কোনও নামই নেই। তবে, এই গরমে বাদ যাচ্ছে না কিছুই। স্কুল, কলেজ যেমন চলতে, তেমনই চলছে অফিস। গরমে যতই কষ্ট হোক রোজ বের হতেই হবে। তাহলে প্রেম কেন বাদ যাবে? গরম বলে প্রেমে ফাঁকি দিলে হবে না। গরম যতই হোক, প্রেম গাঢ় করতে সঙ্গীর সঙ্গে ডেটিং মাস্ট। আজ টিপস রইল গরমের ডেটিং নিয়ে। গরমে কোথায় যাবেন তা ঠিক করতে না পারলে মেনে চলুন এই পাঁচটি টোটকা।  

সিনেমা দেখার প্ল্যান করতেই পারেন। এসি হলে পাশাপাশি দুজন বসে মনের সুখে ঘন্টার পর ঘন্টা কাটিয়ে ফেলুন। সিনেমা দেখার সঙ্গে প্রেমটাও হয়ে যাবে। গরমে প্রেম জাতিয়ে রাখতে এর থেকে ভালো অপশন আর কিছুই হতে পারে না। এক সব জায়গাতেই শপিং মল আছে। আর সেখানে আছে সিনেমা দেখার সুযোগ। তাই গরমে বেশি দূরে না গিয়ে কাছাকাছি ঘুরে আসতে পারেন।  

সঙ্গীর সঙ্গে যদি বহুদিন দেখা না হয়ে থাকে তাহলে চট করে প্ল্যানিং করে ফেলুন পুল ডে (Pool Day)। একটু বিকেল করে প্ল্যান করতে পারেন। ঝলমলে বিকেলে পুলের জলে বসে দুজনে জমিয়ে প্রেম করুন। গরমে পুলের ঠান্ডা জলে সময় কাটাতে বেশ ভালোই লাগবে।   
কনসার্ট দেখতে যেতে পারেন দুজন। শহরে প্রচুর ইন্ডোর কনসার্ট হয়। সেখানে এসিও থাকে তাই গরম হওয়ার সম্ভাবনা নেই। তাই দুজনের পছন্দের যদি মিল থাকে তাহলে চট করে কোনও একটি ইন্ডোর কনসার্টের টিকিট কেটে ফেলুন। 

দুপুরের রোদটা একটু কমলেই সঙ্গীকে নিয়ে বেরিয়ে পড়ুন রোর্ড ট্রিপে। লং ড্রাইভে যেতে পারেন দুজনে। একেবারে একান্তে সময় কাটান। মন খুলে গল্প করুন। তবে কোনও বিবাদ নয়। সময়টা কাটুক আনন্দ করে। গরম যতই হোক, বিকেলের পর লং ড্রাইভে যেতেই পারেন। এতে কোনও রকম সমস্যা হবে না।   

হাতে সময় কম থাকলে চট করে ডিনার ডেটের প্ল্যান করুন। রাতে গরম তুলনামূলক কম। সেক্ষেত্রে সমস্যা হওয়ার কথা নয়। কাছে কিংবা দূরে যে কোনও জায়গায় যেতে পারেন। তাই দেরি না করে, চটপট ছকে ফেলুন কোনও একটি প্ল্যান।

আরও পড়ুন- আন্তর্জাতিক নৃত্য দিবসে রইল ভারতের ১০ ধরনের নৃত্যকলার খোঁজ, দেখে নিন এক ঝলকে

আরও পড়ুন- ৪০ ডিগ্রি তাপমাত্রায় এসি-র তার চুরি করে পালাল চোরের দল, সল্টলেকে গলদঘর্ম অবস্থা ঘরে-ঘরে

​​​​​​​আরও পড়ুন- শুধু চুল পড়া বন্ধ করতে নয়, সঙ্গে চুলের এই পাঁচটি ক্ষতি পূরণ করে ডিমের হেয়ার প্যাক
 

Share this article
click me!