ভায়াগ্রা নয়, সঙ্গমের সময় এই ছোট্ট জিনিসেই পাবেন চরম যৌনসুখ,বিছানায় রাজ করতে চাইলে ট্রাই করুন


বাড়িতে একটানা থাকতে থাকতে অনেকেই মানসিক চাপ, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌন মিলন করলে শরীর ও মন ভাল হয়ে যায়। কিন্তু লজ্জাবশত কারণে অনেকেই হয়তো এই নিয়ে খোলাখুলি কথা বলতে পারছেন না। তবে সমীক্ষায় দেখা গেছে,  যৌনজীবন পাল্টে  যেতে এমন কিছু বিষয় রয়েছে যা ওষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌনমিলনের সময় এমন কয়েকটি কাজ রয়েছে যা আপনার সঙ্গীনিকে চরম তৃপ্তি দেবে। এই নিয়ে কী মত বিশেষজ্ঞদের , জেনে নিন বিশদে।

Web Desk - ANB | Published : May 27, 2022 9:07 AM IST

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে।   অনেকের মাথায় অনেককিছুই  ঘুরপাক খাচ্ছে। কিন্তু লজ্জাবশত কারণে অনেকেই হয়তো এই নিয়ে খোলাখুলি কথা বলতে পারছেন না। তবে সমীক্ষায় দেখা গেছে,  যৌনজীবন পাল্টে  যেতে এমন কিছু বিষয় রয়েছে যা ওষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌনমিলনের সময় এমন কয়েকটি কাজ রয়েছে যা আপনার সঙ্গীনিকে চরম তৃপ্তি দেবে। এই নিয়ে কী মত বিশেষজ্ঞদের , জেনে নিন বিশদে।

বাড়িতে একটানা থাকতে থাকতে অনেকেই মানসিক চাপ, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌন মিলন করলে শরীর ও মন ভাল হয়ে যায়। মহিলাদের যৌন ইচ্ছা বৃদ্ধি করতে অনেক রকমের ট্রিকস অনেকেই ব্যবহার করে থাকেন। সবার আগে নিজের বান্ধবীর পছন্দ অপছন্দটা জেনে নিন। বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন,  এমন অনেক মহিলারাই আছেন যারা যৌনতার সময় ডমিনেট করাকে ভীষণ ভাবেই উপভোগ করুন।নিজের সঙ্গীনির ভাবনা থেকে তাকে তৃপ্ত করতে নিজের মানসিকতার পরিবর্তন করুন। চিকিৎসা বিজ্ঞানে আরও দেখা গেছে, ছেলেদের তুলনায় মেয়ের যৌন চাহিদা অনেকগুণ বেশি। তবে সমীক্ষায় দেখা গেছে, সারাদিনের কাজের শেষে ক্লান্ত শরীর যখন বিশ্রাম করে তখনই যৌনতাকে উপভোগ করেন কাপলরা। এই সময়েই যৌন চাহিদা দ্বিগুণ বেড়ে যায়। সমীক্ষা বলছে শরীর বেশি ক্লান্ত থাকলেই এমনটা অনেকেরই হয়ে থাকে। এমনকী  বিছানায় শোবার সময় শরীরে একটা সুতোও রাখতে ইচ্ছা করে না। বিশেষজ্ঞদের মতে, গরমে শরীরে সেরোটোনিনের মাত্রা বাড়ে। এই  হরমোন মন ভাল করে। সেই কারণেই মিলনের ইচ্ছা বেড়ে যায়। 

 

 

সেক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌন মিলনের সময় সমস্ত  কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন, জানিয়েছেন বিশেষজ্ঞরা। বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, মিলনের সময় এমন কিছু কথাবার্তা বলুন যাতে যৌনতার উত্তাপ আরও দ্বিগুণ বেড়ে যায়। মহিলাদের তৃপ্তি আসতে বেশ খানিকক্ষণ সময় লাগে। সেই সময়টাতে পুরোটাই নিজের সঙ্গীকে ফোকাস করুন। সেই সময ফোর-প্লে করে সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটান।  যৌন মিলনের সময় নিজেরটা না ভেবে সঙ্গীনির চাহিদাগুলো বেশি করে মাথায় রাখুন। আপনার সঙ্গী আপনার কোনও জিনিসটার প্রতি আসক্ত হচ্ছে সেদিকে খেয়াল রেখে নিজেকে বেশি করে পরিবর্তন করুন।

Share this article
click me!