Lockdown Love Tips: লকডাউনে প্রেম হয়ে উঠুক আরও জমজমাট, জেনে নিন কী কী করবেন

এখন প্রেমিকার সঙ্গে দেখা হবে না বলে প্রেম হবে না এমন নয়। লকডাউনের সময় ঘরে বসেই গাঢ় করুন আপনাদের প্রেমের রং। রইল কয়টি টিপস (Tips)। এই সহজ কয়টি জিনিস মেনে লকডাউনে সম্পর্ক মজবুত করতে পারবেন। লকডাউনে প্রেম মজবুত করুন।

Sayanita Chakraborty | Published : Jan 5, 2022 5:12 AM IST / Updated: Jan 05 2022, 10:43 AM IST

ফের শুরু হল লকডাউন (Lockdown)। ১৫ দিনের জন্য বিধিনিষেধ চালু করেছে সরকার। এখন খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হওয়া নিষেধ। নিজেদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে কেউই বাড়ির বাইরে যাচ্ছেন না। এদিকে এতদিন বেশ কিছু প্ল্যান ছকেছিলেন। শীতের মরশুমে প্রেমিকার সঙ্গে সময় কাটাতে কী কী করবেন সবই ঠিক করেছিলেন। লকডাউন হয়ে সব প্ল্যান (Plan) ভেস্তে গেল। আর এখন যা পরিস্থিতি তাতে আবার কবে শান্তি করে ঘুরতে বের হবেন, তাই ভেবে পাচ্ছেন না অনেকে। সে যাই হোক, দেখা হবে না বলে প্রেম হবে না এমন নয়। লকডাউনের সময় ঘরে বসেই গাঢ় করুন আপনাদের প্রেমের রং। রইল কয়টি টিপস (Tips)। এই সহজ কয়টি জিনিস মেনে লকডাউনে সম্পর্ক মজবুত করতে পারবেন। 

সারপ্রাইজ গিফট (Surprise Gifts) পাঠান ভালোবাসার মানুষের জন্য। তার মনের মতো উপহার দিন। উপহার দেওয়ার কোনও অনুষ্ঠান লাগে না। অনলাইনে বুক করে দিন। চট করে সে পেয়ে যাবে। সারপ্রাইজ দিয়ে তাকে আনন্দ দিতেই পারেন। উপহার সব সময় যে খুব দামি দামি জিনিস হবে এমন নয়। ছোট ছোট জিনিসও দিতে পারেন। দিতে পারেন লিপস্টিক কিংবা কোনও মেকাআপ কিট (Makeup Kits)। দিতে পারেন পোশাক কিংবা হার্ট শেপের পিলো। এমনই উপহার দেবেন যা তার মন ছুঁয়ে যায়। 

সপ্তাহে একদিন অনলাইন ডেটিং-এর (Online Dating) প্ল্যান করুন। সেজেগুজো দুজনে ফোনের সামনে বসে পড়ুন। মন খুলে গল্প করুন। কোনও ঝগড়া নয়। আর দূরে আছেন বলে নেতিবাচক চিন্তা ভাবনা করবেন- এমন যেন না হয়। দিনের নির্দিষ্ট সময় ফোন করুন। দুজনে মিলে গল্প করুন। তবে, সারাদিন ফোনে সময় কাটাবেন এমন নয়। এতে সম্পর্ক খারাপ দিকে যেতে পারে। দিনের একটা সময় নির্দিষ্ট করুন।  

আরও পড়ুন: Relationship Tips: ক্রমে বাড়ছে প্রেমিকের Flirting করার স্বভাব, জেনে নিন কী করবেন

আরও পড়ুন: Relationship Tips: লকডাউন মানে প্রেমে ইতি নয়, এই সুযোগে প্রেম পোক্ত করুন

প্রেম জাগিয়ে রাখুন লকডাউনে। প্রেমিকার প্রশংসা করুন। প্রেমিকের মনের মতো কথা বলুন। নিজেদের ভালো মুহূর্তগুলো মনে করুন। ভবিষ্যত পরিকল্পনা করে ফেলুন এই লকডাউনে (Lockdown)। যদি বিয়ে করার প্ল্যানিং থাকে, তাহলে এই সুযোগে সেই সব পরিকল্পনা করে নিন। কিংবা কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছে থাকলে সে সব পরিকল্পনা করুন।  লকডাউনের (Lockd পর কী করবেন পরিকল্পনা করুন। দেখবেন সময় ভালো কাটবে। 
 

Share this article
click me!