Asianet News BanglaAsianet News Bangla

Relationship Tips: লকডাউন মানে প্রেমে ইতি নয়, এই সুযোগে প্রেম পোক্ত করুন

গত বছর লকডাউনে কারণ ছাড়া ঝগড়া করেছেন দুজন। এদিকে লকডাউনের জন্য দেখা করারও সুযোগ নেই। ফলে বেড়েছে সমস্যা। সম্পর্ক ব্রেকআপ (Breakup) পর্যন্ত চলে গিয়েছিল। শেষে লকডাউন উঠতে সব ঠিক হল। তাই এবার আগে থেকেই ভয় করছে। তবে, এবার আর তা নয়। জেনে নিন কী করে লকডাউনে প্রেম জাগিয়ে রাখবেন।

How to make strong bonding with girlfriend in this lockdown
Author
Kolkata, First Published Jan 4, 2022, 7:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গতবছর লকডাউনের (Lockdown) স্মৃতিটা ভালো নয়। একদিকে করোনার খবর শুনে সারাটা দিন কেটেছে, অন্য দিকে প্রেমিকার সঙ্গে হয়েছে তুমুল অশান্তি। লকডাউনের প্রথম ১ মাস ঠিক ছিল সব। সুযোগ পেলেই প্রেমিকাকে ফোন করতেন, ছাদে গিয়ে লুকিয়ে লুকিয়ে চলত ভিডিও কল এছাড়া চ্যাটিং (Chatting) তো আছেই। কিন্তু, তারপরই সব বিগড়ে গিয়েছে। ছোট খাটো অশান্তি দিয়ে শুরু হয়ে তা বড় আকার নিয়েছে। কারণ ছাড়া ঝগড়া করেছেন দুজন। এদিকে লকডাউনের জন্য দেখা করারও সুযোগ নেই। ফলে বেড়েছে সমস্যা। সম্পর্ক ব্রেকআপ (Breakup) পর্যন্ত চলে গিয়েছিল। শেষে লকডাউন উঠতে সব ঠিক হল। তাই এবার আগে থেকেই ভয় করছে। তবে, এবার মনে রাখবেন লকডাউন মানে প্রেমে তালা নয়। জেনে নিন কী করে লকডাউনে প্রেম জাগিয়ে রাখবেন।

ভার্চুয়াল ডেটিং করুন দুজন। ভালো করে সাজগোজ করুন। বানিয়ে ফেলুন কফি আর পকোড়া। এই দুই নিয়ে বসে পড়ুন ফোনের সামনে। দুজনে মন খুলে গল্প করুন। হতেই পারেন, দুজনে অনেক দূরে। কিন্তু, মনে কাছাকাছি আসতে ক্ষতি কী । মন খুলে গল্প করুন। আর এই সময়টা শুধু দুজনের, এটা মনে রেখে ডেটিং করবেন। এই সময় কোনও ঝগড়া করবেন না। শুধু প্রেমের কথা বলুন।  

দিনের নির্দিষ্ট সময় ফোন করুন। তবে, সারাটা দিন ফোনে (Phone) ব্যস্ত থাকবেন না। সারাক্ষণ ফোন করলে উলটো ঝামেলা হবে। দিনের একটা সময় নির্দিষ্ট করুন। তখনই ফোন করবেন। সারাক্ষণ ফোন করে কী করছে তা খবর নিলে, সে একটা সময় বিরক্ত (Disturb) হবে তা স্বাভাবিক। তাই অতিরিক্ত ফোন করে সম্পর্ক তিক্ত করবেন না। 

আরও পড়ুন: Relationship Tips: ক্রমে বাড়ছে প্রেমিকের Flirting করার স্বভাব, জেনে নিন কী করবেন

আরও পড়ুন: প্রেম ভাঙার পর জীবনের খেই হারিয়ে ফেলেছেন, মেনে চলুন এই টোটকা

এই সময় নিজেকে ব্যস্ত রাখুন। নিজেকে সময় দিন। নিজের কোনও শখ পুরণ করণ। ব্যস্ততা না থাকলে, মাথায় নেতিবাচক চিন্তা আসে। এতে সম্পর্কের ওপর খারাপ প্রভাব পড়বে। তাই নেতিবাচক চিন্তা মনে আসতে দেবেন না। তাই লকডাউনে নিজেকে ব্যস্ত রাখাটা প্রেমের জন্য ভালো। সঙ্গে পরিবারকে সময় দিন। যাদের সঙ্গে সময়ের অভাবে বহুদিন ধরে যোগাযোগ নেই, তাদের সঙ্গে ফোনে কথা বলুন। সারাদিনের সময়টা ভাগ করে নিন। প্রেমিকার সঙ্গে ভালো মুহূর্তের কাহিনি শেয়ার করুন। এতে সম্পর্ক মজবুত হবে। এই কয়টি টিপস মেনে চলুন লকডাউনের সময়। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios