Relationship Tips: প্রেমিক বার বার শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাইছে, সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবে দেখুন

প্রেমিক স্পষ্ট করেই জানিয়েছে শারীরিক সম্পর্কে (Physical Relation) লিপ্ত হওয়ার কথা। কী করবে ভেবে না পেয়ে অনেকেই ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলে। সিদ্ধান্ত নেওয়ার আগে এই কয়টি জিনিস ভেবে দেখুন।

Sayanita Chakraborty | Published : Dec 9, 2021 1:34 PM IST / Updated: Dec 09 2021, 07:11 PM IST

প্রেমটা মাত্র এক বছরের। ফেসবুকে (Facebook) আলাপা। তারপর দেখা। বন্ধুত্ব হওয়ার কিছুদিনের মধ্যেই সে প্রেমের (Love) প্রস্তাব দেয়। আপনিও মনে মনে পছন্দ করতেন, তা আর না করেননি। দেখতে দেখতে এক বছর কেটে গিয়েছে। দুজেনর বাড়ি তেমন দূরে নয়। তাই সুযোগ পেলেই দেখা করেন। খেতে যান, ঘুরতে যান। সম্পর্ক নিয়ে বেশ খুশিই আছেন। কিন্তু, সম্প্রতি প্রেমিকের একটি প্রস্তাব আপনাকে বেশ চিন্তায় ফেলেছে। সামনে মাসেই প্রেমিকের মা-বাবা ঘুরতে যাবে। সে একাই থাকবে ফ্ল্যাটে। এই সুযোগে আপনাকে বারবার যেতে বলছে সেখানে। স্পষ্ট করেই জানিয়েছে শারীরিক সম্পর্কে (Physical Relation) লিপ্ত হওয়ার কথা। এমন পরিস্থিতিতে অনেকেই পড়েন। কিন্তু, কী করবেন ভেবে না পেয়ে অনেকে ভুল সিদ্ধান্তও নিয়ে ফেলে। কিন্তু, এমন ভুল আপনি করবেন না। সিদ্ধান্ত নেওয়ার আগে এই কয়টি জিনিস ভেবে দেখুন। 

প্রেমিককে আপনি কতদিন ধরে চেনেন, তার সম্পর্ক কতটা জানেন- তা ভেবে দেখুন। দুদিনের আলাপে প্রেম (Love) করছেন মানে, সব ভুলে শারীরিক সম্পর্ক (Physical Relation) গড়বেন এমন নয়। প্রেমিকের সঙ্গে আপনার সম্পর্ক কতটা দৃঢ় তার থেকেও বেশি গুরুত্ব পায় তার ওপর আপনার ভরসা কতটা। তাই এমন কিছু করবেন না, যাতে পরবর্তী কালে আপসোস করতে হয়। আজকাল অনেক খারাপ ধরনের ছেলে আছে, তাই চট করে কাউকে এতটা বিশ্বাস করা উচিত নয়।  

আরও পড়ুন: Relationship Tips : অশান্তি ভুলে কীভাবে ফিরবেন সুখী দাম্পত্যে, স্ত্রীর জন্য করুন এই কাজগুলি

আরও পড়ুন: Relationship Tips: চলছে বিয়ের মরসুম, তার আগেই হবু স্ত্রীকে সারপ্রাইজ প্রোপজ প্ল্যান

নিজেকে প্রশ্ন করুন এমন শারীরিক সম্পর্ক (Sex) গঠনের ক্ষেত্রে আপনার মন কী বলছে। আপনি নিজে কতটা এই বিষয় আগ্রহী জানার চেষ্টা করুন। যৌন চাহিদা সকলের শরীর থাকবে, তা স্বাভাবিক। কিন্তু, যৌন চাহিদা (Sex) হয়েছে বলে তা মেটাতে হবে এমন নয়। তাই নিজের মন থেকে সবুজ সংকেত মিললে তবেই এগবেন। তা না হলে, পরে সমস্যা হতে পারে। তাই ভালো করে ভাবনা-চিন্তা করে সিদ্ধান্ত নিন। 

প্রেমিকের ওপর কতটা বিশ্বাস (Trust) করা যায়, ভেবে দেখুন। শারীরিক সম্পর্কে (Physical Relation) লিপ্ত হলেও, অনেকে তা গোপন রাখতে চায়। আপনার প্রেমিক সেই গোপনীয়তা রক্ষা করতে পারে কি না, তা ভেবে দেখুন। তাছাড়া, আপনাদের সম্পর্ক কতটা দৃঢ় তার ওপর নির্ভর করছে আপনি এই সম্পর্কে জড়াবেন কি না। অনেকের কাছে এটা খুবই সাধারণ বিষয়, আবার অনেকের কাছে খুবই গুরুত্বপূর্ণ। তাই আগে ভেবে দেখুন, আপনার মন কী চায়। সেই বুঝে সিদ্ধান্ত নিন। 
 

Share this article
click me!