Relationship Tips: মনের মিলনের আগেই ঘটনাচক্রে হয়ে গেল যৌন মিলন, জেনে নিন এরপর কী করা উচিত

শুধু একবার সেক্স (Sex) করেছেন বলে সম্পর্কে থাকবেন? নাকি বেরিয়ে যাবেন? এমন ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার আগে কয়টি জিনিস মাথায় রাখুন। 

Sayanita Chakraborty | Published : Dec 12, 2021 4:46 PM IST / Updated: Dec 12 2021, 10:19 PM IST

শুধুমাত্র ভালোলাগা ছিল। কিন্তু, হট করে এত বড় পদক্ষেপ নিয়ে ফেলবেন বুঝে উঠতে পারেননি। কলেজের সিনিয়র দাদার সঙ্গে প্রেমটা শুরু হওয়ার আগেই শারীরিক সম্পর্কে (Sex) জড়িয়ে পড়লেন। গিয়েছিলেন ক্যাজুয়াল ডেটে, কিন্তু পরিস্থিতিতে পরে সরাসরি সঙ্গম। এমন ঘটনা অনেকের জীবনেই ঘটেছে। পরিস্থিতির জন্য কী করবেন বুঝে ওঠার আগে এমন কান্ড ঘটে গিয়েছে। এক্ষেত্রে, পরে কী করা উচিত তা ঠিক করা কঠিন। ছেলেটিকে হয়তো আপনার খুব একটাও পছন্দ নয়, তবে কি শুধু একবার সেক্স (Sex) করেছেন বলে সম্পর্কে থাকবেন? নাকি বেরিয়ে যাবেন? এমন ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার আগে কয়টি জিনিস মাথায় রাখুন। 

সবার আগে নিজের মনকে প্রশ্ন করুন। কারও সঙ্গে ভুল বসত সঙ্গে যৌন সম্পর্কে (Sexual Relation) লিপ্ত হয়েছেন মানে এই নয় যে পছন্দ না হলেও তার সঙ্গেই থাকতে হবে। ভেবে দেখুন এই ঘটনার পর নিজে কী চাইছে। 

আরও পড়ুন: Relationship Tips : পরকীয়ায় লিপ্ত সঙ্গী,নতুন বছরে কীভাবে রাখবেন নিজের বশে, রইল টিপস

আরও পড়ুন: Relationship Tips: প্রেমিকের মন রাখতে বন্ধুদের থেকে আলাদা হবেন ভাবছে, বন্ধুত্ব ভাঙার আগে কয়টি জিনিস মেনে চলুন

Share this article
click me!