সহকর্মীর সঙ্গে জমিয়ে চলছে Flirting, জেনে নিন বরের এমন আচরণ দেখলে কী করবেন

সহকর্মী হোক কিংবা অন্য কোনও মেয়ের সঙ্গে বরের ফ্লার্টিং (Flirting) করাটা কেউই সহজে মেনে নিতে পারে না। দাম্পত্য জীবনে নানা রকম সমস্যা হতেই পারে। তবে, বর অন্য মেয়ের সঙ্গে এমন মজার ছলে প্রেম বিনিময় করবে, তা মেনে নেয় কি সহজ? জেনে নিন বরের মধ্যে এমন আচরণ দেখলে কী করবেন। 

Sayanita Chakraborty | Published : Jan 24, 2022 12:27 PM IST

আলাপটা কর্মসূত্রে। একই অফিসে (Office) কাজ করতেন দুজন। তখনই প্রেম। সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়াতে বেশি সময় লাগেনি। দাম্পত্য জীবনে তেমন সমস্যা নেই। দুজনে এখনও একই অফিসে কাজ করেন। অফিসের কাছেই একটি ফ্ল্যাটে থাকেন। তবে, আজকাল বরের ফ্লাটিং করার সম্ভবটা বেশি খেয়াল করছেন। প্রায়শই দেখেন এক মহিলী সহকর্মীর সঙ্গে ফ্লার্ট করে। আপনি সামনে থাকলে সতর্ক থাকে। কিন্তু, আপনার পিছনে এসব ভালোই চলছে। সহকর্মী হোক কিংবা অন্য কোনও মেয়ের সঙ্গে বরের ফ্লার্টিং (Flirting) করাটা কেউই সহজে মেনে নিতে পারে না। দাম্পত্য জীবনে নানা রকম সমস্যা হতেই পারে। তবে, বর অন্য মেয়ের সঙ্গে এমন মজার ছলে প্রেম বিনিময় করবে, তা কেউ মেনে নেয় না। জেনে নিন বরের মধ্যে এমন আচরণ দেখলে কী করবেন। 

সবার আগে খোলামেলা আলোচনা করুন। বরকে জানান, আপনার খারাপ লাগার কথা। আপনি যে তার এমন স্বভাব খেয়াল করেছেন তা জানান। অকারণ অশান্তি করবেন না। খোলামেলা আলোচনা করুন। আলোচনার মাধ্যমেই সমস্যার সমাধান হবে এটা মাথায় রাখুন।   

আপনাদের দাম্পত্য জীবনে কোনও সমস্যা হতেই পারে। দাম্পত্য জীবনে (Marriage Life) সমস্যার জন্য স্বামী অন্য মেয়ের প্রতি আকর্ষিত হবে, এমন ঠিক নয়। এমন হলে দাম্পত্য সমস্যা সমাধান করুন। কী কী নিয়ে আপনার অশান্তি হয়, তা খুঁজে বের করুন। সেই সমস্যাগুলো সমাধান করুন। কোনও অশান্তি বাড়তে দেবেন না।  

বর অন্য কোনও মেয়ের সঙ্গে ফ্লার্টিং (Flirting) করছে জানতে পেরে তুমুল অশান্তি জুড়ে দিলেন এমন করবেন না। বরং, আলোচনা করুন। তাকে বলার সুযোগ দিন। ঘটনাটি যদি বার বার ঘটে, তাহলে অবশ্যই সতর্ক হন। তবে, কোন পরিস্থিতিতে এবং কেন ফ্লার্টিং করেছে সেটা জানার চেষ্টা করুন। বরকে বলার সুযোগ দিন। 

আরও পড়ুন: করোনা কালে যৌন মিলনের আগে এই কয়টি জিনিস মেনে চলুন, না হলে হতে পারে সংক্রমণ

আরও পড়ুন: প্রেমিকের এই কয়টি আচরণ দেখলে বুঝবেন সম্পর্ক ভাঙার সময় এসেছে, জেনে নিন কী কী

আপনি নিজে তাকে ভুল বুঝছেন না তো? আপনি অকারণ সন্দেহ করছেন না তো? আপনারও বোঝার ভুল হতে পারে। এটা মাথায় রাখুন। অনেক সময় ভুল বোঝাবুঝি থেকে অশান্তি হয়। সন্দেহ ও ভুল বোঝাবুঝির জন্য বহু সম্পর্ক ভাঙতে দেখা গিয়েছে। তাই নিজের ভাবনা চিন্তা ঠিক কি না, সেটার বিষয়ে অবশ্যই খেয়াল রাখবেন। তা না হলে পরবর্তীতে এই সমস্যা আরও বাড়তে পারে। নিজে নিশ্চিত হয়ে, তবেই এই বিষয় আলোচনা করুন।  
 

Share this article
click me!