প্রেমিকের এই কয়টি আচরণ দেখলে বুঝবেন সম্পর্ক ভাঙার সময় এসেছে, জেনে নিন কী কী

ব্যস্ততার জন্য কেউই কাউকে তেমন সময় দেয় না। খুব কম ফোন (Call), মেসেজ (Message)। এই মাঝে প্রায়শই চলে অশান্তি। রইল টিপস (Tips)। যদি প্রেমিকের মধ্যে এই কয়টি আচরণ দেখেন, তাহলে বুঝবেন সম্পর্ক শেষ করার সময় এসেছে। 

Sayanita Chakraborty | Published : Jan 20, 2022 10:49 AM IST

আর্য আর অভিরূপা দুজনের প্রেমটা ৪ বছরের। একজন পড়াশোনা নিয়ে ব্যস্ত। অপর জন চাকরি নিয়ে। দুজনের আলাপ কলেজে। কলেজে ঢুকেই সিনিয়র দাদার প্রেমে হাবুজুবু খাচ্ছিলেন অভিরূপা। আর্যরও তাকে প্রথম দেখাতেই পছন্দ হয়। এরপর সম্পর্কটা ভালোই ছিল। কিন্তু, আজকাল প্রেমটা আর আগের মতো নেই। ব্যস্ততার জন্য কেউই কাউকে তেমন সময় দেয় না। খুব কম ফোন (Call), মেসেজ (Message)। এই মাঝে প্রায়শই চলে অশান্তি। অভিরূপা মাঝে মধ্যে ভালোই বোঝে তাকে এড়িয়ে যাচ্ছে আর্য। এ প্রসঙ্গে প্রশ্ন করলেও উন্নত মেলে না।  কী করবে বুঝে পায় না। আজ রইল টিপস (Tips)। যদি প্রেমিকের মধ্যে এই কয়টি আচরণ দেখেন, তাহলে বুঝবেন সম্পর্ক শেষ করার সময় এসেছে। 

একটা সময় সারাক্ষণ তার ফোন আসত। মাঝে মধ্যে বিরক্ত হতেন। সারাক্ষণ কোনও না কোনও মেসেজ আসত। কিন্তু, আজকাল ঘটছে ঠিক তার উল্টো। ফোন, মেসেজ (Message) সব প্রায় বন্ধ বললেই চলে। আপনি ফোন করলে, ব্যস্ততা দেখিয়ে দুটো কথা বলে রেখে দেয়। সারাদিনে হয়তো একটা মাত্র মেসেজ আসে। এমন হলে বুঝবেন, সে আপনাকে এড়িয়ে চলছে।  

যদি দেখেন পার্টনার শারীরিক সম্পর্কের (Physical Relation) প্রতি একেবারে আগ্রহ হারিয়েছে, তা হলে সতর্ক হন। প্রেম কিংবা দাম্পত্য জীবনের গুরুত্বপূর্ণ অংশ হল শারীরিক সংযুক্তি। প্রেমিক যদি, তা থেকে পুরোপুরি আগ্রহ হারায়, তাহলে বুঝবেন সম্পর্ক ভাঙার সময় এসেছে। 

অকারণ সন্দেহ মোটেও ঠিক কথা নয়। আপনি কোথাও গেলে সন্দেহ করা, কারও সঙ্গে কথা বললে, সন্দেহ করার মতো আচরণ দেখতে সতর্ক হন। যদি দেখেন, আপনার আড়ালে আপনার ফোন (Mobile) ঘাঁটছে সে, তাহলে বুঝতে হবে আপনাদের সম্পর্কে ভালোবাসার থেকে সন্দেহের পাল্লা ভারী। এক্ষেত্রে, অশান্তি চরম পর্যায় যাওয়ার আগে বেরিয়ে আসা ভালো। 

আরও পড়ুন: Relationship Tips: ভুলেও এই কয়টি কাজ করবেন না, এই কয়টি ভুলে ভাঙতে পারে সম্পর্ক

আরও পড়ুন: Relationship Tips: প্রেমিকের এই ৫ আচরণ দেখলে সতর্ক হন, এগুলো Dominating Nature এর পরিচয়
   
Sorry বলেই সব শেষ নয়। সে একের পর এক ভুল করে চলেছে। আর আপনি কিছু বললেই সরি বলে শেষ করে দিচ্ছে। ভাবছে সব সমস্যা মিটে গিয়েছে, এমন করা উচিত নয়। অনেকেরই সরি বলাটা অভ্যেসে দাঁড়িয়ে গিয়েছে। যদি দেখেন পার্টনার (Partner) বারে বারে একই ভুল করে, তাহলে সিদ্ধান্ত নিন। অন্যায়কে সব সময় প্রশ্রয় দেবেন না। এতে পরে বড় সমস্যায় পড়তে পারেন।  
 

Share this article
click me!