নানান অজুহাতে বারে বারে ফোন করছে EX, জেনে নিন কী কী কারণে আসতে পারে ফোন

হঠাৎই দেখছেন প্রাক্তন প্রেমিক (Ex-Lover) বারে বারে ফোন করছে। কোনও না কোনও অজুহাত খুঁজে কথা বলার চেষ্টা করছে। প্রাক্তন প্রেমিকের বারে বারে ফোন, তার কেয়ারিং (Caring) আচরণ যেন দ্বন্দ্বে (Confuse) ফেলে দিয়েছে আপনাকে। জেনে নিন ঠিক কী কী কারণে এমন ফোন আসতে পারে। 

Sayanita Chakraborty | Published : Jan 17, 2022 7:26 AM IST

প্রেম ভেঙেছে প্রায় ১ বছর হল। এর মাঝে তেমন যোগাযোগ ছিল না। কিন্তু, হঠাৎই দেখছেন প্রাক্তন প্রেমিক (Ex-Lover) বারে বারে ফোন করছে। কোনও না কোনও অজুহাত খুঁজে কথা বলার চেষ্টা করছে। তবে, পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার কথা তেমন স্পষ্ট করে বলতে শোনেননি। আসলে কে কী চাইছে, তা আপনি বুঝতে পারছেন না। এদিকে বারে বারে ফোন যে আপনার ভালো লাগছে তাও নয়। এমন সমস্যায় পড়েন অনেকেই। এক্ষেত্রে, সঠিক সিদ্ধান্ত নেওয়া মুশকিল হয়ে দাঁড়ায়। হঠাৎ করে প্রাক্তন প্রেমিকের বারে বারে ফোন, তার কেয়ারিং (Caring) আচরণ যেন দ্বন্দ্বে (Confuse) ফেলে দিয়েছে আপনাকে। জেনে নিন ঠিক কী কী কারণে এমন ফোন আসতে পারে। 

হয়তো প্রেম ভাঙার পর আপনি নতুন সম্পর্কে জড়িয়েছেন। আপনার বর্তমান প্রেমিক প্রাক্তনের কথা জানে। আপনার বর্তমান সম্পর্কের কথা জানার পর প্রাক্তন আপনাকে কারণ ছাড়া ঘন ঘন ফোন করতে পারে। অনেক সময় হিংসা (Jealous) থেকে এমন আচরণ লক্ষ্য করা যায়। সে আপনার বর্তমান সম্পর্ক নিয়ে ঈর্ষান্বিত হলে আপনাকে ফোন করতে পারে।   

ভেঙে যাওয়া সম্পর্কে জোড়া লাগানোর উদ্দেশ্যে এমন ফোন আসতে পারে। হয়তো সে আপনার সঙ্গে কথা বলে বোঝার চেষ্টা করছে, আপনার মনে তার জায়গা এখনও বর্তমান কি না। পরিস্থিতি বুঝে সে হয়তো আপনাকে আবার প্রেমের প্রস্তাব দেবে। এমন ঘটনা আখচার ঘটে। তাই পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার ইচ্ছে থাকলে প্রাক্তন প্রেমিকের সঙ্গে কথা বলুন। তা না হলে, শুরুতেই আপনার ইচ্ছে স্পষ্ট করে দিন। 


প্রেম ভাঙার পর অনেকেই একাকীত্বে (Loneliness) ভোগে। প্রথমদিকে সব ঠিক থাকলেও দু-তিন মাস যাওয়ার পর পুরনো সম্পর্কের কথা মনে আসে। একাকীত্ব দেখা দেয়। এর থেকে সে আপনার সঙ্গে আবার যোগাযোগ করতে পারে। পুরনো সম্পর্ক জোড়া লাগানোর কথা ভাবতে পারে। 

আরও পড়ুন: Virtual Dating: প্রেম বজায় রাখতে ভার্চুয়াল ডেটিং-ই ভরসা, এক্ষেত্রে মেনে চলুন এই কয়টি জিনিস

আরও পড়ুন: Relationship Tips: সম্পর্কটা ভালোবাসা নাকি শুধুই শারীরিক চাহিদা, এই কয়টি উপায় বুঝে নিন সম্পর্কের আসল রসায়ন

হয়তো তৃতীয় ব্যক্তির আগমণে আপনাদের প্রেম ভেঙেছে। কিংবা প্রেম ভাঙার পর সে নতুন সম্পর্কে জড়িয়েছে। বর্তমান সম্পর্কে সমস্যা দেখা দিলে অনেকে পুরনো প্রেমের কথা মনে করে। প্রাক্তনের হালচালের খবর নেয়। কোনও অজুহাত দেখিয়ে ফোন করে। মানসিক শান্তি খুঁজতে স্মৃতিচারণ (Memories) করার অভ্যেস আছে অনেকে। তাই প্রাক্তন প্রেমিকের ফোন পেয়ে পুরনো সম্পর্ক জোড়া লাগানোর কথা ভাবার আগে সতর্ক হন। 
 

Share this article
click me!