দুই 'সোনার ছেলে'-র সাক্ষাৎ, নীরজকে বিশেষ উপহার দিলেন বিন্দ্রা

টোকিও অলিম্পিকে দেশকে সোনা এনে দিয়েছেন নীরজ। ন্য়াশানাল হিরো হয়ে উঠেছেন তিনি। সাক্ষাৎ করলেন নীরজ চোপড়ার সঙ্গে। তাকে বিশেষ উপহার দিলেন বেজিং অলিম্পিকে সোনা জয়ী।

Asianet News Bangla | Published : Sep 22, 2021 3:03 PM IST / Updated: Sep 22 2021, 08:37 PM IST

টোকিও ২০২০ অলিম্পিকে (Tokyo 2020 Olympics) সোনা জিতে ইতিহাস তৈরি করেছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। প্রথমবার অলিম্পিকে অ্যাথলেটিক্সে দেশকে সোনা এনে দিয়েছেন নীরজ। তারপর থেকেই শুভেচ্ছা, সংবর্ধনা, পুরষ্কার ও ভালোবাসার বন্যায় ভাসছেন 'সোনার ছেলে'। এখনও বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন নীরজ চোপড়া। এবার টোকিও অলিম্পিকে সোনা জয়ীকে এক বিশেষ উপহার দিলেন অলিম্পিকে ব্যক্তিগত ইভেন্টে ভারতের হয়ে প্রথম সোনা জয়ী অভিনব বিন্দ্রা (Abhinav Bindra)।

সোানা জয়রে পর এই প্রথম অভিনব বিন্দ্রার সঙ্গে দেখা করলেন নীরজ চোপড়া। ভারতের হয়ে ব্যক্তিগত ইভেন্টে দুই সোনা জয়ীর সাক্ষাতে এক সুন্দর মুহূর্ত তৈরি হয়। দুজনের মধ্যে বেশ কিছু সময় কথাও বলেন। নীরজ চোপড়াকে একটি গোল্ডেন রিট্রিভার কুকুর ছানা উপহার দেন অভিনব বিন্দ্রা। নিজের রোব মডেলের কাছ থেকে অনব কিউট উপহার পেয়ে আপ্লুত নীরজ। কুকুর ছানাটি নিয়ে তারা একাধিক ফটোশুটও করেন। নীরজ চোপড়াকে গোল্ডেন রিুট্রিভার কুকুর ছানাটি উপহার দিয়েছেন অভিনব বিন্দ্রা তার নাম রেখেছেন টোকিও।

আরও পড়ুনঃক্রিকেটের আয় বাদে কীভাবে কয়েকশো কোটির মালিক হলেন বিরাট কোহলি, জানুন আসল কারণ

আরও পড়ুনঃঅনুষ্কার কারণেই অধিনায়কত্ব ছেড়েছেন বিরাট কোহলি, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন আরসিবি তারকার

আরও পড়ুনঃহট পোজে মরুদেশের উষ্ণতা আরও বাড়ালেন হার্দিক পত্নী নতাসা, ছবি দেখে 'বোল্ড আউট' নেট দুনিয়া

প্রসঙ্গত, টোকিও অলিম্পিকে সোনা জয়ের পর নীরজ চোপড়াকে ট্য়ুইটারে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনব বিন্দ্রা। এশিয়ানেট নিউজকে  দেওয়ার এক সাক্ষাৎকারে নীরজ চোপড়াও বলেছিলেন, 'অভিনব বিন্দ্রা এমন একজন ক্রীড়াবিদ যিনি একক প্রতিযোগিতায় ভারতের প্রথম স্বর্ণপদক জিতেছিলেন, তার সঙ্গে এক আসনে বিরাজমান হওয়াটা স্বপ্ন পূরণের মত। তিনি ভারতের চিন্তা বদলে দিয়েছিলেন, প্রমাণ করেছিলেন আমরাও স্বর্ণপদক জিততে পারি। আমি তার পদাঙ্ক অনুসরণ করে এই বিজয় পেয়েছি। এই সময়ে নীরজ বিন্দ্রার প্রশংসায় অনেক কিছু বলেছিলেন। অভিনব বিন্দ্রা আরও একটি টুইট করে নীরজকে বলেছিলেন, 'প্রিয় নীরজ চোপড়া ধন্যবাদ তোমার কথার জন্য। কিন্তু তোমার বিজয় শুধুমাত্র আপনার কঠোর পরিশ্রম এবং সংকল্পের কারণে। এই মুহূর্তটি আপনার! উপভোগ করুন। 

Share this article
click me!