Tokyo Olympics: 'গর্বিত', ব্রোঞ্জজয়ী কুস্তিগীর বজরং পুনিয়াকে অভিনন্দন মুখ্যমন্ত্রীর


অলিম্পিকে ব্রোঞ্জ জিতলেন  বজরং পুনিয়া। টোকিও অলিম্পিকে ব্রোঞ্জজয়ী কুস্তিগীর বজরং পুনিয়াকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।

Ritam Talukder | Published : Aug 7, 2021 12:13 PM IST / Updated: Aug 07 2021, 06:17 PM IST


অলিম্পিকে ব্রোঞ্জ জিতলেন  বজরং পুনিয়া। টোকিও অলিম্পিকে ব্রোঞ্জজয়ী কুস্তিগীর বজরং পুনিয়াকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়ে উচ্ছ্বাসে ভাসছে সারা দেশ।

আরও পড়ুন, Tokyo Olympics - 'প্রত্যেকে গর্বিত এবং আনন্দিত', বজরং-এর ব্রোঞ্জ জয়ে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় টুইট করে জানিয়েছেন, 'অলিম্পিক ২০২০ তে ব্রোঞ্জ পদক জেতার জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । আপনার ধৈর্য, ​​আবেগ এবং শক্তি সত্যিই অনুপ্রেরণামূলক। আপনি ভারতকে গর্বিত করেছেন।' প্রসঙ্গত, টোকিও অলিম্পিকে কুস্তিতে ভারতকে বিশ্বের শিখরে পৌছে দেবেন যে বজরং পুনিয়াই, এমন আবেগ আর প্রত্যাশা আগে থেকেই ছিল। আর সেই প্রত্যেক ভারতবাসীর মাথা উঁচু করে দিয়েছে সেই বজরং পুনিয়া। সবার স্বপ্নপূরণ করলেন ভারতীয় কুস্তিগীর। ব্রোঞ্জ মেডেল জয়ের ম্যাচে  বিশ্বচ্যাম্পিয়নশিপে রুপো জয়ী কাজাখাস্তানের কুস্তিগীর দৌলত নিয়াজবেকভকে হারিয়ে বিজয়ী বজরং পুনিয়া। ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়ে উচ্ছ্বাসে ভেসেছেন প্রধানমন্ত্রী মোদী এবং রাষ্ট্রপতিও।

 

 

"
উল্লেখ্য, প্রথম রাউন্ড থেকেই এদিন জয়ের জন্য বদ্ধপরিকর ছিলেন বজরং। প্রথম পিরিয়ডে ২ পয়েন্টে এগিয়ে ছিলেন তিনি। দ্বিতীয় রাউন্ডে সংগ্রহ করেন আরও ৬ পয়েন্ট। ৮-০ ব্যবধানে বাউট জিতে দেশকে ষষ্ঠ পদক এনে দিলেন বজরং পুনিয়া। উল্লেখ্য, ২০১৮ সালে কমনওয়েলথে সোনা জিতেছিলেন তিনি। সেই বছর এশিয়ান গেমসেও সোনা জয়ী হন। আর এবার অলিম্পিকে পদক জিতে ভারতের মুকুটে পেখম লাগালেন   বজরং পুনিয়া। 

      আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!