2024 ICC Men's T20 World Cup: টি-২০ বিশ্বকাপের টিজার প্রকাশ আইসিসি-র, উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা

আইপিএলর-এর পাশাপাশি এবার টি-২০ বিশ্বকাপ নিয়েও সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের আগ্রহ রয়েছে। সেই উত্তেজনা বাড়িয়ে দেওয়ার লক্ষ্যেই টিজার প্রকাশ করল আইসিসি।

Soumya Gangully | Published : Feb 22, 2024 3:30 PM IST / Updated: Feb 22 2024, 11:05 PM IST

বৃহস্পতিবার টি-২০ বিশ্বকাপের টিজার প্রকাশ করল আইসিসি। এর আগে কখনও টি-২০ বিশ্বকাপের প্রচারের জন্য এরকম উদ্যোগ দেখা যায়নি। এই টিজার অনন্য। ভারতীয় দলের তারকা হার্দিক পান্ডিয়া ও শুবমান গিল, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা কুইন্টন ডি কক, পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি, ওয়েস্ট ইন্ডিজের তারকা কাইরন পোলার্ডের মতো ক্রিকেটারদের দেখা যাচ্ছে এই টিজারে। ১ জুন শুরু হবে টি-২০ বিশ্বকাপ। ২৯ জুন পর্যন্ত চলবে টি-২০ বিশ্বকাপ। এই টুর্নামেন্ট হবে মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। মার্কিন যুক্তরাষ্ট্রের ৩টি স্টেডিয়াম এবং ওয়েস্ট ইন্ডিজের ৬টি স্টেডিয়ামে টি-২০ বিশ্বকাপের ম্যাচ হবে।

টি-২০ বিশ্বকাপের চোখধাঁধানো টিজার

আইসিসি-র পক্ষ থেকে টি-২০ বিশ্বকাপের যে টিজার প্রকাশ করা হয়েছে তার শুরুতেই দেখা যাচ্ছে, মার্কিন যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি আকাশের দিকে অবাক হয়ে তাকিয়ে আছেন। এরপর দেখা যাচ্ছে, ওয়েস্ট ইন্ডিজে সমুদ্রের ধারে ক্রিকেট খেলা হচ্ছে। সেখানেই আকাশে হঠাৎ কিছু একটা দেখে অবাক হয়ে সবাই তাকিয়ে আছেন। তাঁদের মধ্যে ডি ককও আছেন। আকাশে উজ্জ্বল একটা জিনিস ভেসে যাচ্ছে। ওয়েস্ট ইন্ডিজের এক খুদে ছুটে গিয়ে তার বাবাকে সেই উজ্জ্বল ভাসমান বস্তু দেখানোর চেষ্টা করে। সেই সময় তার বাবা মোবাইল ফোনে হার্দিক, শুবমানদের ছবি দেখছেন। এরপর দেখা যায়, স্যুইমিং পুলে থাকা এক মার্কিন ব্যক্তি এবং একজন ট্যাক্সিচালকও আকাশের দিকে তাকিয়ে অবাক হয়ে গিয়েছেন। এরপর আকাশ থেকে কিছু একটা বস্তু স্যুইমিং পুলে আছড়ে পড়ে। ট্যাক্সির বনেটেও একইভাবে কিছু একটা বস্তু এসে পড়ে। এরপর দেখা যায়, স্যুইমিং পুলে কিছু একটা পড়ায় অবাক হয়ে গিয়েছেন পোলার্ড। ট্যাক্সিচালক বেরিয়ে এসে দেখেন, একটি ক্রিকেট বল এসে পড়েছে। এরপর খেলা, দর্শকদের উচ্ছ্বাসের ছবি দেখা যায়। এই ভিডিও সবারই নজর কেড়ে নিয়েছে।

 

 

প্রথমবার ২০ দলের টি-২০ বিশ্বকাপ

এবারের টি-২০ বিশ্বকাপে ২০টি দল যোগ দিচ্ছে। এর মধ্যে ১০টি দল প্রথম ম্যাচ খেলবে মার্কিন যুক্তরাষ্ট্রে। লডারহিল, ডালাস ও নিউ ইয়র্কে ম্যাচ হবে। ৯ জুন ভারত-পাকিস্তান ম্যাচ হবে লং আইল্যান্ডে নবনির্মিত স্টেডিয়ামে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Hardik Pandya: মুম্বইয়ের অধিনায়ক হয়েই প্রথম ম্যাচে পুরনো দলের সামনে হার্দিক

IPL 2024: ২২ মার্চই শুরু হচ্ছে আইপিএল, উদ্বোধনী ম্যাচে ধোনি-বিরাট লড়াই

Read more Articles on
Share this article
click me!