বর্ডার-গাভাসকর ট্রফি শুরুর আগেই সুর চড়ালেন অজি পেসার মিচেল স্টার্ক, বললেন 'প্রস্তুত আছি'

চলতি বছরের শেষেই বর্ডার-গাভাসকার ট্রফি (Border-Gavaskar Trophy)। অস্ট্রেলিয়ার (Australia) মাটিতে এবার ট্রফি জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যে নামবেন রোহিত শর্মারা।

Subhankar Das | Published : Sep 14, 2024 10:31 AM IST

চলতি বছরের শেষেই বর্ডার-গাভাসকার ট্রফি (Border-Gavaskar Trophy)। অস্ট্রেলিয়ার (Australia) মাটিতে এবার ট্রফি জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যে নামবেন রোহিত শর্মারা।

অপরদিকে অজিদের কাছেও এই লড়াই যেন সম্মান পুনরুদ্ধার করার। কিন্তু তার আগেই কি চাপ বাড়ানোর কাজ শুরু করে দিয়েছেন তারা? ইতিমধ্যেই একাধিক অজি তারকা মুখ খুলেছেন এই সিরিজকে কেন্দ্র করে। এবার সুর চড়ালেন মিচেল স্টার্ক (Mitchell Starc)।

Latest Videos

তাঁর কথায়, “বিরাট কোহলির সঙ্গে লড়াইটা আমি বেশ উপভোগ করি। আমরা একে অপরের বিরুদ্ধে প্রচুর ম্যাচ খেলেছি। দুজনের মধ্যে দারুণ একটা লড়াই চলে। এর আগে ওকে ২-৩ বার আউট করেছি আমি। তেমনই ও আমার বিরুদ্ধে ভালো রানও করেছে। ফলে, আমাদের মধ্যে সবসময়ই একটা যুদ্ধ চলে। আর সেটা আমরা দুজনেই বেশ উপভোগ করি।”

উল্লেখ্য, গতবার অস্ট্রেলিয়া সফরে পুরো সিরিজ খেলতেই পারেননি বিরাট (Virat Kohli)। তবে ২০২৩ সালে দেশের মাটিতে বর্ডার-গাভাসকার ট্রফিতে বিরাট পান ২৯৭ রান। ফের একবার সেই যুদ্ধের জন্য মুখিয়ে রয়েছেন অস্ট্রেলিয়ান এই পেসার। এখনও পর্যন্ত ১৯টি ইনিংসে তারা একে-অপরের মুখোমুখি হয়েছেন।

যেখানে বিরাটের সংগ্রহে ২৩৬ রান। অপরদিকে স্টার্ক তাঁকে আউট করেছেন মাত্র ৪বার। বছরের শেষেই অস্ট্রেলিয়া উড়ে যাবে টিম ইন্ডিয়া। আগামী ২২ নভেম্বর প্রথম টেস্টটি শুরু হবে পার্থে। যদিও গত কয়েক বছর সিরিজ শুরু হয়েছিল ব্রিসবেনে।

অন্যদিকে, অ্যাডিলেডের ওভাল স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ৬ ডিসেম্বর থেকে। যা দিন-রাতের পিঙ্ক বলের টেস্ট। গত অস্ট্রেলিয়া সফরের দিন-রাতের টেস্টে মাত্র ৩৬ রানে শেষ হয়ে যায় ভারতের ইনিংস। তারপর অবশ্য দুরন্ত কামব্যাক করে সিরিজ জিতে নেয় ভারত।

আর এবার ট্রফি জয়ের আশায় রয়েছেন দেশের ক্রিকেটভক্তরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
ঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড নামখানা! ভেঙে পড়েছে একাধিক বাড়ি ও দোকান | Heavy Rain in South Bengal
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
'ফাঁকা ঘরের ছবি দেখিয়ে জুনিয়র ডাক্তারদের চাপে ফেলার চক্রান্ত' মমতার খেলা ধরে ফেলে কী বললেন শুভেন্দু?