অশান্ত ওপার বাংলায় আগুনে ঘি ঢাললেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটার, কী বললেন তিনি? জানুন

জ্বলছে ওপার বাংলা। ঘটছে হামলা এবং অগ্নিসংযোগের একাধিক ঘটনা। তারই মাঝে বিস্ফোরক মন্তব্য করলেন বাংলাদেশে (Bangladesh) জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা ইমরুল কায়েস (Imrul Kayes)।

Subhankar Das | Published : Aug 6, 2024 2:50 PM IST

জ্বলছে ওপার বাংলা। ঘটছে হামলা এবং অগ্নিসংযোগের একাধিক ঘটনা। তারই মাঝে বিস্ফোরক মন্তব্য করলেন বাংলাদেশে (Bangladesh) জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা ইমরুল কায়েস (Imrul Kayes)।

নিজের সোশ্যাল মিডিয়াতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন তিনি। প্রসঙ্গত, গোটা দেশজুড়ে এখন চলছে তুমুল অশান্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা (Sheikh Hasina) পদত্যাগ করলেও কিছুতেই যেন নিভছে না বিদ্রোহের আগুন। গোটা বাংলাদেশ কার্যত উত্তাল।

Latest Videos

আন্দোলনকারীরা একাধিক জায়গায় হামলা চালাচ্ছে বলে অভিযোগ সামনে আসছে। সেইসঙ্গে, ঘটছে অগ্নিসংযোগের ঘটনা। এমনকি, শেখ হাসিনার বাসভবনে ঢুকে লুঠপাঠের ঘটনা তো ঘটেছে। উপরন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূর্তিও ভেঙে দেওয়া হয়েছে।

আক্রমণ নেমে এসেছে পুলিশ-প্রশাসনের উপরেও। আগুন লাগিয়ে দেওয়া হয়েছে থানায়, পিটিয়ে হত্যা করা হয়েছে পুলিশকর্মীদের। এমতাবস্থায় পরিস্থিতি কার্যত সঙ্কটময়। আর এইসব কিছুর মাঝেই মুখ খুলেছেন সেই দেশের প্রাক্তন ক্রিকেটার ইমরুল কায়েস।

নিজের সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন, “আসসালামু আলাইকুম সবাইকে। স্বাধীন বাংলাদেশে আশা করি সবাই ভালো আছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও ক্ষমতার কালো থাবা থেকে মুক্ত করতে হবে। সম্প্রতি একটি সাক্ষাৎকার দেখলাম বোর্ড কর্মকর্তারা মুখোশ পাল্টে এখন মিথ্যা আশ্বাস দিয়ে যাচ্ছেন। এদের কারণে ক্রিকেটের যে কি পরিমাণ ক্ষতি হয়েছে সবাই জানেন। কত প্লেয়ারের ক্যারিয়ার যে ধ্বংস করছে তারা। শুধু তাদের পছন্দের তালিকায় না থাকার কারণে।”

তাঁর কথায়, “খেলোয়াড়দের সঙ্গে নুন্যতম সম্মান দেখানো হয়না৷ বোর্ডের প্রতি আমার অনুরোধ, আপনারা যথেষ্ট করেছেন। দেশের ক্রিকেটকে দেওয়ার আপনাদের আর কিছু নেই। তারুণ্যের হাতে ছেড়ে দিন ক্রিকেটের ভবিষ্যৎ। তারাই এগিয়ে নিয়ে যাবে। তাদের হাত ধরেই আসবে বড় সাফল্য, যেখানে মাথা উঁচু করে থাকবে বাংলাদেশ ক্রিকেট। ইনশাহ আল্লাহ।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case