Mustafizur Rahman: অনুশীলনে মাথায় চোট, হাসপাতালে মুস্তাফিজুর রহমান

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু হওয়ার আগে থাকতেই পরিকাঠামো নিয়ে নানা প্রশ্ন উঠেছে। এরই মধ্যে অনুশীলনের সময় চোট পেলেন বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমান।

Soumya Gangully | Published : Feb 18, 2024 12:31 PM IST / Updated: Feb 18 2024, 07:07 PM IST

রবিবার অনুশীলনে মাথায় চোট পেয়ে হাসপাতালে যেতে হল বাংলাদেশের অন্যতম সেরা পেসার মুস্তাফিজুর রহমানকে। বাংলাদেশ প্রিমিয়ার লিগে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলছেন মুস্তাফিজুর। এই দলের হয়ে অনুশীলনের সময় মাথায় চোট পান তিনি। চট্টগ্রামের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় মুস্তাফিজুরকে। সেখানে তাঁর সিটি স্ক্যান করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, এই ক্রিকেটারের মাথার অভ্যন্তরে রক্তক্ষরণ হয়নি। তিনি এখন বিপদমুক্ত। তবে এই ক্রিকেটারকে হয়তো কয়েকদিন বিশ্রামে থাকতে হবে। তারপর তিনি মাঠে ফিরতে পারবেন। দেশের অন্যতম সেরা ক্রিকেটারের চোটে বাংলাদেশের ক্রিকেট মহলে উদ্বেগ তৈরি হয়েছিল। তবে এখন স্বস্তি ফিরে এসেছে। সোমবার সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। এই ম্যাচে খেলতে পারবেন না মুস্তাফিজুর।

লিটন দাসের শটে আহত মুস্তাফিজুর

কুমিল্লা ভিক্টোরিয়ানস সূত্রে জানা গিয়েছে, রবিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাশাপাশি নেটে অনুশীলন করছিলেন অধিনায়ক লিটন দাস ও মুস্তাফিজুর। সেই সময় লিটনের খেলা একটি শট মুস্তাফিজুরের মাথার পিছন দিকে লাগে। এরপরেই তাঁর মাথা থেকে রক্ত বেরোতে শুরু করে। এরপরেই স্টেডিয়ামে থাকা অ্যাম্বুল্যান্সে করে এই পেসারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, মুস্তাফিজুর চোট পাওয়ার পর ছুটে যান সতীর্থরা। এরপর মাঠেই তাঁর প্রাথমিক চিকিৎসা করা হয়। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মুস্তাফিজুর চোট পাওয়ায় উদ্বিগ্ন সতীর্থরা

কুমিল্লা ভিক্টোরিয়ানসের ফিজিও এস এম জাহিদুল ইসলাম সজল জানিয়েছেন, ‘অনুশীলনের সময় একটি বল সরাসরি মুস্তাফিজুর রহমানের মাথার পিছনে বাঁ দিকে লাগে। ওর মাথার বাইরের অংশে ক্ষত তৈরি হয়। আমরা রক্তপাত বন্ধ করার জন্য ব্যান্ডেজ করে দিই। ওকে তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs England: রাজকোট টেস্টে ৪৩৪ রানে জয়, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ২-১ এগিয়ে ভারত

Yashasvi Jaiswal: ডন ব্র্যাডম্যানের সঙ্গে একই সারিতে যশস্বী জয়সোয়াল

Share this article
click me!