এবার মাহমুদউল্লা বিদায় জানাবেন টি-২০-কে! ভারতের মাটিতেই কি অবসর এই বাংলাদেশি ক্রিকেটারের?

মাত্র কয়েকদিন আগেই আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট (T-20 Cricket) থেকে অবসরের কথা ঘোষণা করলেন শাকিব আল হাসান (Shakib Al Hasan)। আর তারপর কানপুর টেস্টের পর লাল বলের ক্রিকেট থেকেও সরে দাঁড়ানোর কথা জানিয়েছিলেন তিনি।

Subhankar Das | Published : Oct 8, 2024 1:14 PM IST / Updated: Oct 08 2024, 07:40 PM IST

মাত্র কয়েকদিন আগেই আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট (T-20 Cricket) থেকে অবসরের কথা ঘোষণা করলেন শাকিব আল হাসান (Shakib Al Hasan)। আর তারপর কানপুর টেস্টের পর লাল বলের ক্রিকেট থেকেও সরে দাঁড়ানোর কথা জানিয়েছিলেন তিনি।

এবার সেই পথে হাঁটলেন আরেক বাংলাদেশি তারকা। টি-২০ ক্রিকেট থেকে বিদায়ের পথে আরও এক বাংলাদেশি ক্রিকেটার। শোনা যাচ্ছে, মাহমুদউল্লা রিয়াদ (Mahmudullah Riyad) ভারতের মাটিতেই অবসর নেবেন।

Latest Videos

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবারই টি-২০ ক্রিকেট থেকে অবসরের কথা জানিয়ে দিতে পারেন ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার। এই বিষয়ে তিনি বিসিবির সঙ্গেও কথা বলেছেন বলে জানা গেছে। সেক্ষেত্রে শাকিবের পর মাহমুদউল্লাও ভারতের মাটি থেকেই অবসর নেবেন বলে মনে করছেন অনেকে।

উল্লেখ্য, চলতি বছরের টি-২০ ক্রিকেট বিশ্বকাপের পরই তিনি অবসরের কথা জানিয়ে দিয়েছিলেন। পরে অবশ্য অবসর ভেঙে ফিরেও আসেন। বিশ্বকাপে তাঁর পারফরম্যান্স নিয়ে যথেষ্ট সমালোচনাও হয়। অবশেষে অবসর থেকে ফিরে এসে ফের আবার অবসরেই ফিরে যাচ্ছেন মাহমুদউল্লা। যদিও এর আগে একাধিকবার তিনি অবসরের ইঙ্গিত দিয়েছিলেন।

অন্যদিকে, ভারতের সঙ্গে বুধবার দ্বিতীয় টি-২০ ম্যাচ রয়েছে দিল্লীতে। আর শেষ ম্যাচ ১২ অক্টোবর হায়দ্রাবাদে। সেটাই হতে চলেছে তাঁর ক্যারিয়ারের শেষ টি-২০ ম্যাচ। গত ২০০৭ সালে টি-২০ ক্রিকেটে অভিষেক হয় তাঁর। দেশের হয়ে তিনি এখনও পর্যন্ত খেলেছেন মোট ১৩৮টি ম্যাচ। গত ২০২১ সালে টেস্ট ক্রিকেট থেকেও অবসর নিয়ে নেন মাহমুদউল্লাহ। আর এবার টি-২০ ক্রিকেট থেকেও অবসর নেবেন বলে জানা যাচ্ছে। হয়ত মঙ্গলবারই টি-২০ ক্রিকেট থেকে অবসরের কথা জানিয়ে দিতে পারেন এই ৩৮ বছর বয়সী ক্রিকেটার।

সূত্র মারফৎ জানা যাচ্ছে, এই বিষয়ে তিনি বিসিবির সঙ্গেও কথা বলেছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

অভয়া বিচারের দাবিতে মহামিছিল আটক! Mamata-কে একহাত নিলেন Sukanta, আদালতে গিয়ে মিছিল আদায় হবে!
কুলতলী কাণ্ডে কী কী গাফিলতি করেছে পুলিশ? খোলসা করলেন ভারতী ঘোষ | Bharati Ghosh on Kultali Incident
Bangla News | বিশাল বড় বার্তা শুভেন্দুর! বড় পদক্ষেপ ডাক্তারদের! সরাসরি | Suvendu Adhikari |
‘Mamata-কে আমরা মন্ত্রী হিসেবেই ধরি না!’ জয়নগর থানা ঘিরে চলে ছাত্র সংগঠনের তীব্র বিক্ষোভ! | Jaynagar
'সব কিছু ফাঁস হবে কে অর্জুনকে মারার প্ল্যান করেছিল' বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর | Suvendu Adhikari