বাড়িতে পা পিছলে পড়ে অকাল মৃত্যু এক বঙ্গ ক্রিকেটারের, শোকের ছায়া ক্রিকেটমহলে

অকাল মৃত্যু এক বঙ্গ ক্রিকেটারের। বাংলা ক্রিকেটের জন্য নিঃসন্দেহে দুঃসংবাদ।

Subhankar Das | Published : Oct 1, 2024 9:51 AM IST

অকাল মৃত্যু এক বঙ্গ ক্রিকেটারের। বাংলা ক্রিকেটের জন্য নিঃসন্দেহে দুঃসংবাদ।

আচমকাই দুর্ঘটনায় মৃত্যু হল রাজ্যের তরুণ এক প্রতিভাবান ক্রিকেটারের। মাত্র ২৮ বছর বয়সে মৃত্যু হল শেখ আসিফ হুসেনের। সোমবার, নিজের বাড়িতেই পা পিছলে পড়ে যান শেখ আসিফ হুসেন। ফলে, তাঁর মাথায় আঘাত লাগে।

Latest Videos

এরপরই তাঁকে দ্রুত বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় বাংলার প্রতিভাবান এই ক্রিকেটারের। স্বাভাবিকভাবেই এই ঘটনায় বঙ্গ ক্রিকেটে শোকের ছায়া নেমে এসেছে।

প্রসঙ্গত, বেঙ্গল প্রো টি-২০ লিগে ঝোড়ো ইনিংস খেলে নজর কেড়েছিলেন আসিফ। এক ম্যাচে ৯৯ রানের ইনিংস খেলে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এরপর একাধিক রাজ্যের হয়ে খেলেছেন তিনি। তিন থেকে চার বছর আগে বাংলায় ফিরে আসেন।

ঘরোয়া ক্রিকেট খেলতেন নিয়মিত। এদিন আচমকাই সেই প্রতিভার দৌড় থেমে গেল। বাড়িতেই পা পিছলে পড়ে মৃত্যু হল তাঁর। হাসপাতালে নিয়ে গিয়েও শেষরক্ষা করা গেল না।

প্রাক্তন এবং বর্তমান মিলিয়ে বাংলার একাধিক ক্রিকেটার এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন। এই দুঃসংবাদ ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে আসে ক্রিকেট মহলে।

এই অকাল মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। বাংলা ক্রিকেটের জন্য নিঃসন্দেহে খারাপ খবর। আচমকাই দুর্ঘটনায় মৃত্যু। রাজ্যের তরুণ এক প্রতিভাবান ক্রিকেটারকে হারালাম আমরা। মাত্র ২৮ বছর বয়সে মৃত্যু হল শেখ আসিফ হুসেনের। সোমবার, নিজের বাড়িতেই পা পিছলে পড়ে যান শেখ আসিফ হুসেন। মাথায় আঘাত লাগার ফলে তাঁর মৃত্যু হয়।

তাঁকে বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়েও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় বাংলার এই প্রতিভাবান ক্রিকেটারের। স্বাভাবিকভাবেই এই ঘটনায় বঙ্গ ক্রিকেটে শোকের ছায়া নেমে এসেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সুপ্রিম কোর্টেও মিথ্যা! আজই বড় সিদ্ধান্ত নিতে চলেছেন জুনিয়র চিকিৎসকরা! | Kolkata Doctors News |
হাটে হাঁড়ি ভেঙে পূর্ণ কর্মবিরতিতে ফের জুনিয়র ডাক্তাররা, যা বললেন | Kolkata Doctor News
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
RG Kar News Live : আর জি কর মামলায় শুনানি শুরু Supreme court-এ, দেখুন সরাসরি
বাড়ি বাড়ি ঘুরে ত্রাণের সরকারি ত্রিপল বিক্রি, হাতেনাতে ধরে ফেললেন স্থানীয়রা, কাঠগড়ায় তৃণমূল