'বাংলাকে রঞ্জি জেতানোই একমাত্র লক্ষ্য' সিএবি-র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বললেন অনুষ্টুপ

সিএবি-র (CAB) বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বর্ষসেরা ক্রিকেটারের সম্মান পেলেন অনুষ্টুপ মজুমদার (Anustup Majumdar)। বিশেষ করে বঙ্গ ক্রিকেটের অন্যতম নির্ভরযোগ্য একজন ব্যাটার হলেন অনুষ্টুপ মজুমদার।

Subhankar Das | Published : Sep 15, 2024 10:47 AM IST

সিএবি-র (CAB) বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বর্ষসেরা ক্রিকেটারের সম্মান পেলেন অনুষ্টুপ মজুমদার (Anustup Majumdar)। বিশেষ করে বঙ্গ ক্রিকেটের অন্যতম নির্ভরযোগ্য একজন ব্যাটার হলেন অনুষ্টুপ মজুমদার।

শনিবার, সিএবি-র বর্ষসেরা পুরস্কার পাওয়ার পরেও নির্লিপ্ত তিনি। তাঁর কথায়, “আমি আর নতুন এমন কী করলাম? মাঠে নেমে যা কাজ, সেটাই শুধু আমি করে যাওয়ার চেষ্টা করেছি।”

Latest Videos

তিনি আরও যোগ করেন, “টিমের হয়ে সবাই পারফর্ম করে। তাই আমি আলাদা কিছুই করি না। হ্যাঁ, এটা ঠিক যে ঐ পরিস্থিতিতে বারবার ব‌্যাটিং করার ফলে আমার কিছুটা সুবিধা হয়। আমি জানি যে, ঐরকম সিচুয়েশনে ঠিক কী করতে হবে। তাই আলাদা কোনও চাপ অনুভব করি না আর। বলতে পারেন এই পরিস্থিতিগুলো আমাকে আরও ভালো ব‌্যাটিং করতে তাতিয়ে দেয়। তাছাড়া টিমের সিনিয়র হিসেবে বাড়তি দায়িত্ব কিছুটা নিতেই হয় আমাকে। তাই আমি শুধু সেটাই করে গেছি।”

তাঁর মতে, “দুটো ফাইনাল হেরেছি আমরা। তবে রাজকোটের হারটা আমাকে বেশি কষ্ট দেয়। ঐ ম‌্যাচটা জেতা উচিৎ ছিল আমাদের। আমার মনে হয়, আর কিছুক্ষণ ব‌্যাটিং করতে পারলে ঐ ম্যাচটা আমরা জিতে যেতাম। সেইজন্য নিজেকে এখনও ক্ষমা করতে পারিনি। তাই আমার এখন একটাই স্বপ্ন। যদি বাংলাকে রঞ্জি ট্রফি জেতাতে পারি, তাহলে মনে করব অন্তত কিছু একটা করতে পেরেছি।”

অন্যদিকে, এদিন সিএবি-র বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেন্টলম‌্যান ক্রিকেটারের পুরস্কার দেওয়া হয় অভিষেক পোড়েলকে। অপরদিকে জীবনকৃতি সম্মান পান প্রণব রায় এবং রুনা বসু। এবার ঘরোয়া ক্রিকেটে সিএবি লিগ, প্রথম ডিভিশন ওয়ানডে খেতাব এবং জেসি মুখার্জি ট্রফিতে চ্যাম্পিয়ন হয়েছে ভবানীপুর ক্লাব। এদিন ট্রফি তুলে দেওয়া হয় তাদের হাতেও।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

নাটক! মমতার খেলা ধরে ফেললেন লকেট! ঝড় তুলে যা বলে দিলেন, দেখুন | Locket Chatterjee | RG Kar Protest
হাত জড়ো করে বার বার অনুরোধ ডাক্তারদের! 'পাত্তা'ই দিল না কেউ, দেখুন | RG Kar Protest | Kalighat |
'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar
'সবে দুজন গেল লম্বা হবে লাইন', সন্দীপ ঘোষ ও টালা থানার ওসির গ্রেফতারিতে মন্তব্য Sukanta Majumdar-এর
RG Kar Protest Live : কালীঘাটে ভেস্তে গেল মমতা-ডাক্তারদের সঙ্গে বৈঠক, দেখুন